বাংলা নিউজ > বায়োস্কোপ > মায়ের সঙ্গে ঘুরতে যাওয়ার স্মৃতিই সবচেয়ে স্মরণীয়, বলছেন জাহ্নবী
জাহ্নবী কাপুর।
জাহ্নবী কাপুর।

মায়ের সঙ্গে ঘুরতে যাওয়ার স্মৃতিই সবচেয়ে স্মরণীয়, বলছেন জাহ্নবী

  • নিয়মিত চার স্কুপ আইসক্রিম খান। শিটস ক্রিক তাঁর ফেভারিট শো।মায়ের সঙ্গে ঘুরতে যাওয়ার স্মৃতিই তাঁর জীবনের সবচেয়ে স্মরণীয়। অনুরাগীদের এমন নানা প্রশ্নের উত্তর দিলেন জাহ্নবী কাপুর।

সোশ্যাল মিডিয়ায় ভীষণই সক্রিয় জাহ্নবী কাপুর। তিনি তাঁর ভক্তদের সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই  সব সময় যোগাযোগ রাখেন। তবে শ্যুটিংয়ের ব্যস্ততার জন্য প্রায় সময়েই সোশ্যাল মিডিয়ায় সে ভাবে সক্রিয় থাকতে পারেন না জাহ্নবী। সম্প্রতি তিনি ‘গুড লাক জেরি’র কাজ শেষ করেছেন। কিছুটা অবসর পেয়েই ফের ইনস্টাগ্রামের মাধ্যমে অনুরাগীদের কাছে ধরা দিয়েছেন জাহ্নবী। সেখানে ‘আস্ক মি অ্যাওয়ে’ সেশনে ভক্তদের নানা প্রশ্নের উত্তর দিয়েছেন। কিছু মজা করা, কিছু উত্তরে আবার পুরনো স্মৃতিকে হাতড়েছেন।

তাঁর কোনও এক ভক্ত তাঁর ডায়েট সম্পর্কে জানতে চাইলে, মজার উত্তর দিয়েছেন জাহ্নবী। তিনি নাকি নিয়মিত চার স্কুপ করে আইসক্রিম খান। আর এটাই তাঁর ডায়েটের আসল রহস্য। আইসক্রিম নিয়ে ছবি দিয়ে তিনি লিখেছেন, ‘রোজ চার স্কুপ আইসক্রিম খাই।’

আইসক্রিম হাতে জাহ্নবী।
আইসক্রিম হাতে জাহ্নবী।

তাঁর ফেভারিট শো ‘শিটস ক্রিক’।

জাহ্নবীর ফেভারিট শো।
জাহ্নবীর ফেভারিট শো।

তাঁর জীবনের ঘুরতে যাওয়ার কোন স্মৃতিটি সবচেয়ে ভাল, এই প্রশ্নর উত্তরেই নস্ট্যালজিক হয়ে পড়েন জাহ্নবী।  প্রয়াত মা শ্রীদেবীর সঙ্গে বাবা বনি কাপুরের একটি ছবি পোস্ট করে লেখেন,  ‘বছর দুয়েক আগে দক্ষিণ ফ্রান্সের রোড ট্রিপ'।

মায়ের স্মৃতি।
মায়ের স্মৃতি।

তাঁর পছন্দের সহ অভিনেতা কে? 'গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল' ছবির অভিনেতা পঙ্কজ ত্রিপাঠির কথা বলেছেন জাহ্নবী। 

‘গুড লাক জেরি’ ছাড়াও জাহ্নবীর হাতে রয়েছে 'দোস্তানা টু'। কার্তিক আরিয়ান রয়েছেন তাঁর বিপরীতে। এই ছবিটি ২০০৮-এ মুক্তি প্রাপ্ত ‘দোস্তানা’র সিকুয়েল। ‘দোস্তানা’ ছবিটির মুখ্য চরিত্রে ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া, অভিষেক বচ্চন এবং জন আব্রাহাম।

বন্ধ করুন