বাংলা নিউজ > বায়োস্কোপ > ফের মলদ্বীপে বিকিনি পরা ছবি পোস্ট জাহ্নবীর, জানালেন ‘প্রতিশ্রুতিবদ্ধ’
বিকিনিতে জাহ্নবী কাপুর। ছবি সৌজন্যে - ট্যুইটার
বিকিনিতে জাহ্নবী কাপুর। ছবি সৌজন্যে - ট্যুইটার

ফের মলদ্বীপে বিকিনি পরা ছবি পোস্ট জাহ্নবীর, জানালেন ‘প্রতিশ্রুতিবদ্ধ’

  • করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় পর্যদুস্ত গোটা দেশ।বাড়ছে করোনা আক্রান্ত থেকে প্রাণহানির সংখ্যা।নেটমাধ্যমে ফের মলদ্বীপের ছবি পোস্ট জাহ্নবী কাপুরের।জানিয়েছেন,প্রতিশ্রুতিবদ্ধ থাকায় এই ছবি পোস্ট করলেন তিনি।

করোনার দ্বিতীয় ঢেউয়ের বিরুদ্ধে রীতিমতো বেসামাল গোটা দেশ। প্রতিদিন করোনা আক্রান্তদের ডোনাখ্যা ছুঁয়ে দেখছে রেকর্ড সীমা।হাজার হাজার প্রাণহানি হচ্ছে। হাসপাতালের বেড থেকে শুরু করে অক্সিজেন সবকিছুই গিয়ে থেকেছে দুর্মূল্যের তালিকার উপরে। এককথায় করোনা আতঙ্কে জুবুথুবু দেশবাসী। এহেন পরিস্থিতিতে নেটমাধ্যমে ফের একবার মলদ্বীপের ছবি পোস্ট করলেন যাহবী কাপুর। একটি ভ্রমণ সংক্রান্ত ম্যাগাজিনের প্রচ্ছদে 'কভার গার্ল' হিসেবে ধরা দিয়েছেন জাহ্নবী। সেই ম্যাগাজিনের প্রচ্ছদের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন 'শ্রীদেবী-কন্যা।'ছবিতে দেখা যাচ্ছে রুপোলি রঙের বিকিনি ও কোমরে উজ্জ্বল নীল রঙের সারং কোমরে পেঁচিয়ে পোজ দিয়ে ক্যামেরার মুখোমুখি তাকিয়ে রয়েছেন এই অভিনেত্রী। তারকার ছবি দেখে বলে দিতে হয় না জায়গাটি যে মলদ্বীপ।

 কিছুদিন আগেই দেশের এহেন পরিস্থিতি চলার সময় মলদ্বীপে ছুটি কাটানোর ছবি নেটমাধ্যমে পোস্ট করে ট্রোলিংয়ের শিকার হয়েছিলেন জাহ্নবী ও অন্যান্য বলি-তারকারা। তারপর ফের একবার নেটমাধ্যমে মলদ্বীপের ছবি কী করে পোস্ট করতে পারে এই অভিনেত্রী,সেই প্রশ্ন ওঠার আগেই তড়িঘড়ি তার কৈফিয়ৎ দিয়েছেন জাহ্নবী নিজেই। ছবির সঙ্গে ক্যাপশনে তিনি লিখেছেন, অনেক আগে থেকেই এ ব্যাপারে প্রতিশ্রুতিবদ্ধ ছিলাম বলেই এই ছবি পোস্ট করলাম।' সঙ্গে নিজের অনুরাগীদের তাঁর আশ্বাসবাণী,এই ছবি লকডাউন ঘোষণার আগেই তোলা হয়েছিল। এখানেই না থেমে তিনি আরও জানান এই কঠিন সময়ে তাঁর আটটা পারছেন সতর্কবিধি মেনে চলছেন। তাঁর আশা,বাকিরাও নিশ্চয়ই তা মেনে চলছেন।

বন্ধ করুন