বাংলা নিউজ > বায়োস্কোপ > Janhvi Kapoor-Sridevi: রিয়েলিটি শো-র মঞ্চে জাহ্নবীর প্যানিক অ্য়াটাক, এমন কী দেখানো হয় শ্রীদেবীকে নিয়ে?

Janhvi Kapoor-Sridevi: রিয়েলিটি শো-র মঞ্চে জাহ্নবীর প্যানিক অ্য়াটাক, এমন কী দেখানো হয় শ্রীদেবীকে নিয়ে?

Actor Janhvi Kapoor will next be seen in the upcoming film, Mr and Mrs Mahi.

অভিনেত্রী জাহ্নবী কাপুর তার প্রথম ছবি ধড়কের প্রচারের সময়, রিয়েলিটি শো-র মঞ্চে প্যানিক অ্য়াটাকের মুখোমুখি হয়েছিলেন। শ্রীদেবীকে নিয়ে দেখানো একটা ভিডিয়ো ছিল এর পিছনে। কী দেখানো হয়েছিল সেখানে?

অভিনেতা জাহ্নবী কাপুর বলিউডে অভিষেকের ঠিক আগে হারান মা-কে। ছোট থেকেই বড়ই মা ন্যাওটা ছিলেন তিনি। সকালে ঘুম থেকে উঠে শ্রীদেবীর মুখ না দেখলে, শান্তি পেতেন না। সেই মায়ের হঠাৎ করে চলে যাওয়া মেনে নিতে পারেননি তিনি। এক সাক্ষাৎকারে জাহ্নবী জানালেন, জনসমক্ষে হাসিখুশি থাকার চেষ্টা করলেও, একবার এক রিয়েলিটি শো-র মঞ্চে রীতিমতো প্যানিক অ্যাটাক হয়ে গিয়েছিল তাঁর। যখন সেখানে শ্রীদেবীর স্মৃতিতে একটি ভিডিয়ো চালানো হয়েছিল। 

২০১৮ সালে 'ধড়ক' ছবির মাধ্যমে অভিনয়ে পা রাখেন জাহ্নবী। ওই বছরই তাঁর মা মারা যান। সম্প্রতি ম্যাশেবল ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে মাকে হারানোর শোক কাটিয়ে নিজের প্রথম ছবির প্রচারের জন্য বেরিয়ে পড়ার সময়ের স্মৃতিচারণ করলেন।

আরও পড়ুন: ‘কিছু জানতাম না, চিত্রনাট্যেও ছিল না’! ব্যুমেরাং-এ টাক মাথায় রুক্মিণী, দেব-বান্ধবীর এ কী হাল করল জিৎ

প্যানিক অ্যাটাকের মুখোমুখি জাহ্নবী:

এ বিষয়ে তিনি বলেন, ‘আমি একটা নাচের রিয়েলিটি শো-তে গিয়েছিলাম। আর ওখানেই ঘটে এই ঘটনা। আমি ধড়কের প্রচার করছিলাম। তখনও মা চলে যাওয়ার স্মৃতি তাজা। আমার টিম খেয়াল রাখছিল, যাতে মায়ের স্মৃতি আমার মনে আসে। কিন্তু এই ষো আমাদের জানায়নি যে, তাঁরা মাকে ট্রিবিউট দিচ্ছে। তারা আবেগঘন ভয়েসওভার দিয়ে আমার মায়ের সব গানের অডিও-ভিজ্যুয়াল বাজিয়েছিল। কিছু বাচ্চা মায়ের সিনেমার গানে নাচও করছিল।’

জাহ্নবী স্বীকার করেন যে সংগীত শ্রদ্ধাঞ্জলি সুন্দর ছিল, তবে তিনি এর জন্য প্রস্তুত ছিলেন না। ‘আমি আর নিঃশ্বাস নিতে পারছিলাম না। আমি চিৎকার করে কাঁদতে শুরু করি। মঞ্চ থেকে দৌড়ে ভ্যানে গিয়ে উঠেছিলাম। তবে তাঁরা এসব কিছুই রাখেননি। পরিবর্তে আমার হাততালি আর হাসির একটা ক্লিপ রেখেছিল। যা দেখে লোকেরা আমাকে ট্রোল করতে শুরু করে, ‘এর তো দেখছি কিছুই যায় আসে না’! কিন্তু যা হয়েছিল, তা একেবারে আলাদা।’

আরও পড়ুন: রাহা মাত্র দেড় বছরের, দীপাবলিতে বদলে যাবে রণবীর-আলিয়ার মেয়ের জীবন, কীভাবে?

জাহ্নবীকে আরও বলতে শোনা যায়, কীভাবে কোনও সাক্ষাৎকারে তাঁর মা-কে নিয়ে বলা কথা নিয়ে কটাক্ষ করত নেটপাড়া। তাঁকে কোনও ছবি বা ভিডিয়োতে হাসতে দেখলে মন্তব্য করা হত, শ্রীদেবীর মৃত্যু তাঁর উপর প্রভাব ফেলেনি। সেটিকে ‘বিভ্রান্তিকর সময়’ বলেও উল্লেখ করেন। 

জাহ্নবী এবং শ্রীদেবী সম্পর্কে

জাহ্নবী চলচ্চিত্র নির্মাতা বনি কাপুরের সঙ্গে শ্রীদেবীর প্রথম সন্তান। খুশি কাপুর নামে তাঁর এক বোনও রয়েছে। ১৯৬৭ সালে মাত্র চার বছর বয়সে তামিল ছবি 'কান্ধন করুনাই'-তে শিশুশিল্পী হিসেবে কাজ শুরু করেন শ্রীদেবী। পরে তিনি রানী মেরা নাম (১৯৭২) দিয়ে হিন্দি চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন এবং জুলি (১৯৭৫) এবং সোলভা সাওয়ান (১৯৭৯) চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে পরিচিতি লাভ করেন। 'হিম্মতওয়ালা', 'মাওয়ালি', 'তোফা', 'নয়া কদম', 'মিস্টার ইন্ডিয়া', 'চাঁদনি', ‘সাদমা’, ‘নাগিনা’, ‘চালবাজ’, 'খুদা গাওয়াহ', 'লাডলা'-র মতো ব্লকবাস্টার ছবিতে দেখা গিয়েছে তাঁকে।

আরও পড়ুন: ডিভোর্সের পরও ‘চিপকে থাকেন’ প্রাক্তন বরের সঙ্গে! কিরণের দাবি, ‘পরিবারের চাপেই আমি আর আমির…’

১৯৯৭ সালে জুদাই-এর পরে তিনি বিরতি নিয়েছিলেন এবং মাতৃত্বকে আলিঙ্গন করেছিলেন। ২০১২ সালে ইংলিশ ভিংলিশ দিয়ে কামব্যাক করেন। 

২০১৮ সালে দুবাইয়ের একটি হোটেলে আচমকাই জলে ডুবে মৃত্যু হয় শ্রীদেবীর। যদিও তার শেষ সিনেমা ছিল মম, তবে শাহরুখ খানের জিরোতে একটি ক্যামিও উপস্থিতি করেছিলেন। ২০১৯ সালের জুলাই মাসে প্রেক্ষাগৃহে মুক্তি পায় জাহ্নবীর প্রথম ছবি ধড়ক। জাহ্নবীকে আগামীতে রাজকুমার রাওয়ের সঙ্গে মিস্টার অ্যান্ড মিসেস মাহি ছবিতে দেখা যাবে।

বায়োস্কোপ খবর

Latest News

USA বনাম West Indies ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? একনজরে ২২ জুন ২০২৪ রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা! ২২ জুনের রাশিফল দেখে নিন ছাংতে আসছেন না মোহনবাগানে! জোড়া ‘অস্ত্রে’ আপুইয়াকে ছিনিয়ে নিয়েছে মুম্বইয়ের থেকে ১-৩ লজ্জার হার, আশা কার্যত শেষ পোল্যান্ডের, শেষ ১৬-র আশা বাঁচিয়ে রাখল অস্ট্রিয়া শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের পুলকার, স্কুলবাস নিয়ে চিন্তার দিন শেষ, বাংলায় বিরাট নির্দেশিকা জারি করল সরকার শেফ থেকে মেকআপ আর্টিস্ট, তারকাদের অনর্থক চাহিদা নিয়ে সরব অনুরাগ বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র বিয়ের ১মাস, শাঁখা খুলে, সিঁদুর মুছে ছবি দিলেন! কী মুছে ফেলার কথা বলছেন কৌশাম্বি?

T20 WC 2024

শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.