বাংলা নিউজ > বায়োস্কোপ > Janhvi Kapoor: প্রাক্তনের সঙ্গে ফের ঘনিষ্ঠ জাহ্নবী! চুমু-আদরের ঘটা দেখে চোখ ছানাবড়া নেটপাড়ার
জাহ্নবী কাপুর। ছবি সৌজন্যে - ট্যুইটার
জাহ্নবী কাপুর। ছবি সৌজন্যে - ট্যুইটার

Janhvi Kapoor: প্রাক্তনের সঙ্গে ফের ঘনিষ্ঠ জাহ্নবী! চুমু-আদরের ঘটা দেখে চোখ ছানাবড়া নেটপাড়ার

  • উষ্ণতা আরও কয়েক গুণ বাড়িয়ে তুললেন ‘গুঞ্জন সাক্সেনা’ নায়িকা।

শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর সিনে দুনিয়ায় পা রাখার আগে থেকেই বিখ্যাত। বলিউডে পা রেখেছেন বছর তিনেক আগে। হাতে গোনা কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। তবে চর্চার কমতি নেই। জাহ্নবীর প্রেমিক কে, সেটা জানতেও কোনও কসুর করে না নেটপাড়া। 

যদিও প্রেম নিয়ে বরাবরই চুপ থাকেন তিনি। তবে তাঁর জীবনে দুই পুরুষের কথা ঘুরিয়ে ফিরিয়ে এসেছে। এক তো হল তাঁর ‘ধড়ক’ সহ-অভিনেতা ইশান খট্টর। আর দুই তাঁর ছোটবেলার বন্ধু অক্ষত রাজন। অক্ষতের জন্মদিনে প্রকাশ্যেই বেস্ট ফ্রেন্ডকে ‘I Love You’ লিখেছিলেন। আর তারপর অক্ষতের সঙ্গে পার্টি করার ছবি নিজের ইনস্টার দেওয়ালে পোস্ট করলেন। বেশ ঘনিষ্ঠভাবেই চোখে পড়ল দু'জনকে। 

সাদা নুডলস স্লিভ গাউন পরেছিলেন জাহ্নবী। খোলা চুল আর হালকা মেকআপ। অক্ষতকে জড়িয়ে ধরতে এমনকী চুমু খেতেও দেখা যায়। আর সেই ছবি আর ভিডিও নিজেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। কেরিয়ারের শুরুতেই অক্ষয়ের থেকে আলাদা হয়েছিলেন জাহ্নবী। অন্তত নায়িকার ঘনিষ্ঠমহল তেমনটাই বলে। তবে প্রেম ভাঙলেও বন্ধুত্ব অটুট আছে। তা এই ছবি আর ভিডিওতেই স্পষ্ট।

যদিও জাহ্নবী বরাবরই দাবি করে এসেছেন অক্ষত তাঁর সবচেয়ে কাছের বন্ধু। ছোটবেলা থেকে। এই সম্পর্কে প্রেম নেই। অক্ষতের বাবা বড় ব্যবসায়ী। অক্ষতও বাবার সঙ্গে ব্যবসাতেই আছেন। শোনা যায়, বলিউডে আসার পর একাধিক নায়কের সঙ্গে জাহ্নবীর সম্পর্কের গুঞ্জনেই প্রেম ভেঙেছে দু'জনের। তবে সত্যি কি তাই? সেটার উত্তর অবশ্য রয়েছে জাহ্নবী আর অক্ষতের কাছেই।

বন্ধ করুন