বাংলা নিউজ > বায়োস্কোপ > Janhvi Kapoor at Tirupati: জন্মদিনে তিরুমালা মন্দিরে পুজো দিলেন জাহ্নবী, অঙ্গবস্ত্রমে দেখা মিলল শিখর, ওরির

Janhvi Kapoor at Tirupati: জন্মদিনে তিরুমালা মন্দিরে পুজো দিলেন জাহ্নবী, অঙ্গবস্ত্রমে দেখা মিলল শিখর, ওরির

তিরুপতিতে জাহ্নবী (ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম)

Janhvi Kapoor at Tirupati: বুধবার ২৭ বছরে পা রেখেছেন জাহ্নবী কাপুর। এ দিন লাল শাড়ি, কানে ঝুমকো পরে সেজে তিরুপতির তিরুমালা মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন অভিনেত্রী।

প্রত্যেক বছরের মতো এ বছর জন্মদিনেও তিরুপতির তিরুমালা মন্দিরে পুজো দিলেন অভিনেত্রী জাহ্নবী কাপুর। ঈশ্বরের আশীর্বাদ নিয়ে প্রত্যেক বছর জন্মদিন সেলিব্রেট করেন জাহ্নবী। এ দিন মন্দিরে অভিনেত্রীর সঙ্গে পুজো দিতে গিয়েছিলে চর্চিত প্রেমিক শিখর পাহাড়িয়া, কাছের বন্ধু ওরি এবং তুতো বোন মহেশ্বরী। অভিনেত্রীর মন্দির থেকে বেরিয়ে আসার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

তিরুপতিতে জাহ্নবী

বুধবার ২৭ বছরে পা রেখেছেন জাহ্নবী কাপুর। এ দিন লাল শাড়ি, কানে ঝুমকো পরে সেজে মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন অভিনেত্রী। শিখর এবং ওরি এ দিন অঙ্গবস্ত্রম এবং ভেষ্টি পরেছিলেন। শ্রদ্ধা ভরে পুজো দিয়ে মন্দির থেকে বেরিয়ে বাইরে এসেও মাটিতে মাথা ঠেকিয়ে নমস্কার করেন জাহ্নবী। অভিনেত্রীকে দেখে মন্দির চত্বরে ভিড় জমে গিয়েছিল। ভক্তরা সেলফি নেওয়ার আবদারও রাখেন জাহ্নবীর কাছে। আরও পড়ুন: জন্মদিনে ভক্তদের বিশেষ উপহার দিলেন জাহ্নবী, প্রকাশ্যে ‘দেবরা’র নতুন পোস্টার

নেটিজেনের প্রতিক্রিয়া

ওরিকে অঙ্গবস্ত্রম এবং ভেষ্টি পরতে দেখে নিজের চোখে বিশ্বাস করতে পারছেন না একাংশ নেটিজেন। একজনের মন্তব্য, ‘কখনও ভাবিনি ওরিকে ভেষ্টি এবং অঙ্গবস্ত্রমে দেখতে পাব’। অন্য় একজন লিখেছেন, ‘সংস্কারি ওরি’।

বন্ধুদের পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা

জাহ্নবীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে একটি বিশেষ ভিডিয়ো পোস্ট করেছেন ওরি। গাড়িতে জাহ্নবীর সঙ্গে একটি মুহূর্ত শেয়ার করেছেন। সেখানে দেখা গিয়েছে ওরি ঘুমোচ্ছিলেন আর জাহ্নবী পাশেই বসে।

অভিনেত্রীর চর্চিত প্রেমিক শিখরও জাহ্নবীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেছেন। আইফেল টাওয়ারের সামনে জাহ্নবীকে আলিঙ্গন করে দাঁড়িয়ে রয়েছেন তিনি। দ্বিতীয় ছবিতে জাহ্নবীকে শিখরের কুকুরের সঙ্গে দেখা গিয়েছে।

<p>শিখর পাহাড়িয়ার শেয়ার করা ছবি (সৌজন্য়ে ইনস্টাগ্রাম)</p>

শিখর পাহাড়িয়ার শেয়ার করা ছবি (সৌজন্য়ে ইনস্টাগ্রাম)

জাহ্নবীর পরবর্তী কাজ

‘দেবরা’ ছবি দিয়ে তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন জাহ্নবী কাপুর। ছবিটি মুক্তি পাবে প্যান ইন্ডিয়া জুড়ে। ৬ মার্চ, অভিনেত্রীর ২৭ বছরের জন্মদিনে কোরাতলা শিবার দেবরা থেকে জাহ্নবী কাপুরের একটি নতুন পোস্টার প্রকাশিত হয়েছে। এদিকে বুধবার আরেকটি বড় প্রোজেক্টের ঘোষণা হয়েছে জাহ্নবী কাপুরের। তিনি রামচরণের সঙ্গে নতুন একটি ছবিতে কাজ করছেন। ছবির নাম এখনও চূড়ান্ত হয়নি। আপাতত ‘আরসি ১৬’ নামে এটিকে অভিহিত করা হচ্ছে। পরিচালকের আসনে রয়েছেন বুচি বাবু সানা।

উল্লেখ্য, জাহ্নবীর জন্ম ও বেড়ে ওঠা মুম্বইতে। যুক্তরাষ্ট্রের লি স্ট্রাসবার্গ থিয়েটার অ্যান্ড ফিল্ম ইনস্টিটিউট থেকে তিনি অভিনয়ের ওপর উচ্চশিক্ষা নিয়েছিলেন। ২০১৮ সালে শশাঙ্ক খৈতান নির্মিত ‘ধড়ক’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় জাহ্নবীর। এরপর তাকে যথাক্রমে দেখা গেছে ‘ঘোস্ট স্টোরিস’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’, ‘রুহি’, ‘গুড লাক জেরি’, ‘মিলি’ ও ‘বাওয়াল’ ছবিতে। হিন্দিতে জাহ্নবীর হাতে রয়েছে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ও ‘উলাঝ’ ছবির কাজ।

বায়োস্কোপ খবর

Latest News

কর্মীদের 'আরাম' ছিনিয়ে নিয়ে অর্ডার জারি সরকারের, হুঁশিয়ারি কড়া পদক্ষেপের ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? জ্যোতিষমতে রইল ১৮ জুনের রাশিফ 10 ওভার শেষে West Indies-র স্কোর 113/2 সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? ১৮ জুন মঙ্গলবারের রাশিফল রইল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা? ১৮ জুনের রাশিফল রইল মৃত ৯, 'রহস্যের' কাগজ, ‘অনাথ’ রেলকে তোপ মমতার- কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনার ইতিবৃত্ত মুখের স্বাদ বাড়াতে রোজ খাচ্ছেন মাখন? সতর্ক হবার সময় এসেছে ১৫ ঘণ্টাও টিকল না বাংলাদেশির রেকর্ড! T20 বিশ্বকাপে সর্বাধিক ডট বলের নজির কিউয়ির ইউরোয় মস্ত বড় অঘটন, স্লোভাকিয়া-র কাছে হার বেলজিয়াম-এর!বাতিল লুকাকু-র জোড়া গোল সরি! ‘মোবাইল দিয়ে ইভিএম আনলক করার খবর পুরো ভুল ছিল…’ ক্ষমা চাইল মিড-ডে

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.