বাংলা নিউজ > বায়োস্কোপ > এ কি! জিমে কসরতের মাঝে ‘শিলা কি জওয়ানি’ গাইছেন জাহ্নবী, দেখুন ভিডিয়ো
জাহ্নবী কাপুর (ছবি-ইনস্টাগ্রাম)
জাহ্নবী কাপুর (ছবি-ইনস্টাগ্রাম)

এ কি! জিমে কসরতের মাঝে ‘শিলা কি জওয়ানি’ গাইছেন জাহ্নবী, দেখুন ভিডিয়ো

ক্লান্ত জাহ্নবী গাইছেন ‘তিস মার খান’ ছবির জনপ্রিয় গান ‘শিলা কি জওয়ানি’। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিয়ো। 

নিজেকে ছিপছিপে রাখতে বলি-সেলেবরা দীর্ঘক্ষণ কাটান জিমে। শক্ত কসরত করতেও পিছ-পা হন না। এরকমই এক ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে কড়া ট্রেনারের হাতে একপ্রকার নাস্তানাবুদ ‘ধড়ক’-নায়িকা। অগত্যা ক্যাটরিনার জনপ্রিয় গান ‘শিলা কি জওয়ানি’ ভরসা! 

ভিডিওতে দেখা যাচ্ছে জিমে কোর ট্রেনিং করছেন শ্রীদেবী কন্যা। আর তা ক্যামেরাবন্দি করছেন তাঁর ট্রেনার। শরীরচর্চার এক পর্যায়ে এসে ক্লান্ত জাহ্নবী গাইছেন ‘তিস মার খান’ ছবির জনপ্রিয় গান ‘শিলা কি জওয়ানি’। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ার করে নায়িকা লিখেছেন, ‘জিম টিপস: শরীরচর্চায় অনুপ্রেরণা লাগলে শিলাকে মনে করো... আর তাতেও কাজ না হলে বাড়ি চলে যাও!’ ওই যাকে বলে অনুরাগীদের একটু লেগ পুল করেছেন এই মিষ্টি নায়িকা। 

সম্প্রতি মলদ্বীপ থেকে ছুটি কাটিয়ে দেশে ফিরেছেন। আর সে খবর অনুরাগীদের জানাতে মুম্বইয়ের একটি ফোটো শেয়ার করেছিলেন, ‘তুঝে আকসা বিচ ঘুমা দু গানের সঙ্গে’।

মলদ্বীপ থেকে জাহ্নবীর শেয়ার করা বিকিনি লুক মনে ধরেছিল নেটাগরিকদের। কখনও হলুদ-সবুজ বিকিনি তো কখনও মাটালিক ব্লু মনোকিনিতে ফ্যাশনিস্তাদের নজর কেড়েছিলেন ‘দ্বীপ-কন্যা’। মলদ্বীপের আগে বোন খুশি কাপুরের সঙ্গে উড়ে গিয়েছিলেন নিউ ইয়র্ক ও লস অ্যাঞ্জেলস।  

সদ্যই মুক্তি পেয়েছে জাহ্নবী ও রাজকুমার রাও অভিনীত কমেডি হরর ড্রামা ‘রুহি’। প্রশংসিত হয়েছে  জাহ্নবীর অভিনয়। মার্চেই নায়িকা শেষ করেছেন ‘গুডলাক জেরি’র শ্যুটিং। প্রসঙ্গত, এরপর তিনি জুটি বাধতে চলেছেন কার্তিক আরিয়ানের সঙ্গে, ‘দোস্তানা ২’ ছবিতে।

বন্ধ করুন