বাংলা নিউজ > বায়োস্কোপ > Janhvi Kapoor: 'মিসেস মাহি' হওয়ার জন্য কীভাবে নিজেকে তৈরি করেছেন জাহ্নবী? নিজেই জানালেন সেই কথা

Janhvi Kapoor: 'মিসেস মাহি' হওয়ার জন্য কীভাবে নিজেকে তৈরি করেছেন জাহ্নবী? নিজেই জানালেন সেই কথা

জাহ্নবী কাপুর

চলতি মাসেই মুক্তি পেতে চলেছে জাহ্নবী কাপুরের নতুন সিনেমা 'মিস্টার অ্যান্ড মিসেস মাহি'। চলছে শেষ মুহূর্তের প্রচার। তেমনই এক প্রচার মূলক সাক্ষাৎকারে জাহ্নবী এএনআইকে জানান ছবির কাজের মধ্যেও ডায়েট, ওয়ার্কআউট সবটা কীভাবে সামাল দিয়েছেন তিনি।

চলতি মাসেই মুক্তি পেতে চলেছে জাহ্নবী কাপুরের নতুন সিনেমা 'মিস্টার অ্যান্ড মিসেস মাহি'। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন রাজকুমার রাও। আর মাত্র হাতে গোনা কয়েকটা দিন, তারপরই মিসেস মাহি হয়ে পর্দায় ধরা দেবেন অভিনেত্রী। তার আগে চলছে শেষ মুহূর্তের প্রচার। তেমনই এক প্রচার মূলক সাক্ষাৎকারে জাহ্নবী এএনআইকে জানান ছবির কাজের মধ্যেও ডায়েট, ওয়ার্কআউট সবটা কীভাবে সামাল দিয়েছেন তিনি।

এই ছবিতে অভিনেত্রীকে একজন ক্রিকেটারের ভূমিকায় দেখা যাবে। তাই ছবির জন্য নিজেকে সেই ভাবে তৈরি করেছিলেন নায়িকা। তাঁকে রীতিমতো ক্রিকেটের অনুশীলন করতে হত। সেই সময় তাঁর ডায়েটে কি কোনও বদল এসেছিল? শরীরচর্চাই বা কীভাবে করতেন নায়িকা? এত কিছুর মধ্যে সময় পেতেন কি ত্বক পরিচর্যার? এইসব প্রশ্ন তাঁকে করা হলে, জাহ্নবী বলেন, " যখন এই ছবির শ্যুটিং শুরু হয় তখন আমার ওজন প্রায় ৮-৯ কেজি মতো বেশি ছিল। তখন শরণ (ছবির পরিচালক শরণ শর্মা) আমাকে দেখে বলেন আমাকে মোটেই একজন ক্রিকেটারের মতো দেখতে লাগছে না। কিন্তু আমি এই ছবিটি মন থেকে করতে চেয়েছিলাম। তাই ওজন কমানো শুরু করি। পাশাপাশি চলতে থাকে আমার ক্রিকেটের অনুশীলন।"

 

আরও পড়ুন: রাজকুমারের সঙ্গে বারাণসীতে গঙ্গা আরতি জাহ্নবীর! ফ্রেমবন্দি সেই বিশেষ মুহূর্ত

 

অভিনেত্রী আরও বলেন, " তখন আমার দিনের অনেকটা সময় চলে যেত ক্রিকেটে ট্রেনিং-এ। আমার কোচ ছিলেন অভিষেক নায়ার। অভিষেক পড়ে আমাকে জানিয়েছিলেন যে আমাকে যে ধরনের প্রশিক্ষণ দেওয়া হয়েছে, তা আইপিএল খেলোয়াড়দেরও দেওয়া হয় না। আমি সকালে ঘুম থেকে উঠেই চলে যেতাম ট্রেনিং-এ। 'কেকেআর'-এর খেলোয়াড়দের সঙ্গে করতাম নেট প্যাক্টিস। তারপর আমি বান্দ্রায় ফিরে আসতাম। সেখানে কন্ডিশনিং, কার্ডিও ইত্যাদির ট্রেনিং হতো। এটা প্রায় ১ ঘণ্টা চলত। তারপর আমার কোনও মিটিং থাকলে সেটা করতাম, শ্যুটের কাজও করতাম। সেই সব মিটিয়ে আবার বান্দ্রার কোনও মাঠে আরও ২ ঘন্টা ক্রিকেটের অনুশীলন করতাম, সব মিলিয়ে প্রতিদিন প্রায় ৫-৬ ঘন্টা চলত প্রশিক্ষণ।"

ডায়েটের প্রসঙ্গে তিনি বলেন, "আমি কম শর্করা জাতীয় খাবার খেতাম, যাতে ওজন কমে। তবে এর ফলে আমরা অন্যান্য প্রযোজক ও পরিচালকরা সমস্যায় পড়তেন। কারণ আমাকে রোগা ও ক্লান্ত দেখাতো।"

 

আরও পড়ুন: বিয়ের পর শ্রীময়ীর প্রথম মঙ্গলচণ্ডীর ব্রত, সঙ্গে নেই কাঞ্চন! তবে কোন প্রিয়জনকে নিয়ে পুজো দিলেন তিনি?

 

তবে কেবল ছবির শ্যুটের সময়ই নয়, ছবি মুক্তির আগেও তিনি জোর কদমে করছেন প্রচার। বারাণসীর ঘাটে গঙ্গা আরতি থেকে মেথড ড্রেসিং ট্রেন্ডে সকলকে তাক লাগাচ্ছেন নায়িকা। কখনও জার্সিতে তো কখনও ব্লাউজে লেখা '6 মাহি'। আবার কখনও বলের পোশাক তো কখনও বল আকৃতির ব্যাগে সকলের নজর কেড়েছেন জাহ্নবী কাপুর। ছবির থিমের সঙ্গে সামঞ্জস্য রেখে নানা লুকে ক্যামেরার সামনে ধরা দিচ্ছেন নায়িকা।

বায়োস্কোপ খবর

Latest News

সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ঝটপট বাড়বে মেটাবলিজম, লাঞ্চের পরে কী খাবেন জেনে নিন হাতির দাঁতের মূর্তি বিক্রির বিজ্ঞাপন, ক্রেতা সেজে ব্যক্তিকে ধরল WCCB রানিকে ‘অভদ্র’ বলে আক্রমণ কঙ্গনার হেয়ার স্টাইলিস্টের, ‘এত বদমেজাজ…’ গঙ্গা দশেরায় তৈরি হচ্ছে অনেক শুভ যোগ, ঘরে সুখ-সমৃদ্ধি আনতে কী করবেন জেনে নিন ভোট মিটতেই জমি জটিলতায় পাঠান, ভাদোদরা পুরসভার বেআইনি দখলের নোটিস ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের ৫০০ বছর পুরনো চুরি যাওয়া মূর্তি ভারতকে ফেরাবে অক্সফোর্ড! বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল বার্ড ফ্লুতে আক্রান্ত হয়ে মারা গেলেন মেক্সিকোর ৫৯ বছরের এক প্রৌঢ়

T20 WC 2024

সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে T20 Wcup-ওমানের বিরুদ্ধে ১০১ বল বাকি থাকতে জয়, সুপার এইটের পথ মসৃণ করল ইংল্যান্ড শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.