বাংলা নিউজ > বায়োস্কোপ > মিনি স্কার্ট পালটে জিনস, গাড়ির ভিতর জাহ্নবীর পোশাক বদলের ছবি ভাইরাল
এ কী হাল!
এ কী হাল!

মিনি স্কার্ট পালটে জিনস, গাড়ির ভিতর জাহ্নবীর পোশাক বদলের ছবি ভাইরাল

  • গাড়ির ভিতর পোশাক পালটাতে গিয়ে নাজেহাল শ্রীদেবী কন্যা। ধরা পড়ল ক্যামেরায়। 

অভিনেত্রী হতে গেলে কী কী না করতে হয়! রুহি-র প্রমোশনে ব্যস্ত জাহ্নবীর হাতে একদম সময় নেই। এমনকি পোশাক বদলের সময়টুকু পাচ্ছেন না নায়িকা। অগত্যা গাড়ির ভিতরেই পালটাতে হচ্ছে পোশাক। যার জেরে নাজেহাল অবস্থা শ্রীদেবী কন্যার। যদিও তিনি রয়েছেন ‘রিল্যাক্স মুডে’। 

ইনস্টাগ্রামে গাড়ির ভিতর নিজের পোশাক বদলানোর ছবি তুলে ধরছেন জাহ্নবী। যেখানে গ্ল্যামারাস গ্লিটারি মিনি স্কার্ট পালটে, ক্যাজুয়াল জিনস পরতে দেখা যাচ্ছে নায়িকাকে। তবে গাড়ির ব্যাকসিটে বসে, মাথা নীচু করে পোশাক পালটাতে গিয়ে ভালোরকম নাকানি-চোবানি খেয়েছেন অভিনেত্রী তা বলে দিচ্ছে তাঁর মুখের অভিব্যক্তি। যদিও ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘এটা ছিল একটা রিল্যাক্স ভরা দিন’। 

একসঙ্গে চারটি ছবি পোস্ট করেছেন নায়িকা। প্রথম দুটি ছবিতে স্ট্রাপলেস টপ আর বিশাল বো-যুক্ত টপ আর মিনি স্কার্টে দেখা গিয়েছে জাহ্নবী কাপুরকে। তৃতীয় ছবিতে পোশাক বদলাতে গিয়ে নাজেহাল হয়েছিল তিনি, অন্য ছবিতে বিমানের মধ্যে সাদা টপ এবং জিনসে দেখা মিলেছেন তাঁর। 

আসলে লাইট-ক্যামেরা-অ্যাকশনের বেড়াজালে আটকে থাকা নায়িকাদের হামেশাই থাকতে হয় টিপটপ। তাঁদের পোশাক থেকে জুতো, চুল থেকে নখ- সবকিছু নিয়েই চলে চুলচেরা বিশ্লেষন। ক্যামেরার ফ্ল্যাশে যদি মেক-আপের কোনও খুঁত ধরা পড়ে কিংবা পোশাক রিপিট হয়ে যায়, সবই খুঁজে বার করে ফেলবে ফ্যাশন বোদ্ধারা। তাই রিল্যাক্স করবার কোনো সুযোগ নেই অভিনেত্রীদের। কিন্তু জাঁকজকমের বাইরে ‘ডি-গ্ল্যাম’ থাকতেই ভালোবাসেন জাহ্নবী। তাই নিজের দুটি অবতারই মেলে ধরলেন তিনি।

আজ, (বৃহস্পতিবার) মুক্তি পেল নায়িকার নতুন ছবি রুহি। ছবিতে ডবল রোলে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী জাহ্নবী কাপুরকে। ২০১৮ সালের ছবি ‘স্ত্রী’-র পরে, অভিনেতা রাজকুমার ও প্রযোজক দীনেশ বিজয়ন ফের হাজির হচ্ছেন হরর-কমেডি জঁর ছবি নিয়ে। এই ছবিতে দেখা মিলবে বরুণ শর্মারও।

 

বন্ধ করুন