বাংলা নিউজ > বায়োস্কোপ > পোশাক গলাতে গিয়ে নাজেহাল জাহ্নবী, মোটা হয়ে গিয়েছেন নাকি অভিনেত্রী?
নাজেহাল ডিজাইনাররা..
নাজেহাল ডিজাইনাররা..

পোশাক গলাতে গিয়ে নাজেহাল জাহ্নবী, মোটা হয়ে গিয়েছেন নাকি অভিনেত্রী?

  • বাড়ে বাড়ুক মেদ, তবে খাওয়ারের সঙ্গে আপোশ করতে নারাজ জাহ্নবী।

একসময় নিজের মুখে অভিনে জাহ্নবী কাপুর স্বীকার করেছিলেন তিনি খেতে প্রচণ্ড ভালবাসেন। তবে বেশি খাওয়ার ফলে তাঁর কী অবস্থা হল, এক ফটোশ্যুটের আগে ‘বিহাইন্ড দ্য সিন’এর ভিডিও সামাজিক মাধ্যমে পোস্ট করেন অভিনেত্রী।

একটি ছবিতে দেখা যাচ্ছে হাতে খাবারের থালা নিয়ে ব্যস্ত জাহ্নবী। এদিকে তাঁর চুল বানাচ্ছেন অভিনেত্রীর হেয়ার স্টাইলিস্ট। এরপরই দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে, সিলভার রঙা একটি পোশাক শরীরে গলাতে পারছেন না তিনি। পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আগে এবং পরে’। অভিনেত্রীকে পোশাক পরাতে গিয়ে নাজেহাল হচ্ছেন ডিজাইনাররা। আর সেই ছবি দেখেই হাসি থামছে না সিনেমা জগত থেকে নেটিজেনদের।

এই দুটি ছবি পোস্ট করে জাহ্নবী বোঝাতে চেয়েছেন তাঁর অবস্থা। যা দেখে সকলের হাস্যকর কমেন্ট করেছেন। মা শ্রীদেবীর মতোই প্রানবন্ত মেয়ে জাহ্নবী। তাই শুধু শরীরচর্চা নয়, অভিনেত্রীকে মেতে থাকতে দেখা যায় খুনসুটি মেজাজেও। 

জাহ্নবীকে শেষবার দেখা গিয়েছে ‘গুঞ্জন সাক্সেনা : দ্যা কার্গিল গার্ল’ ছবিতে। আপতত জাহ্নবী ব্যস্ত নিজের আসন্ন ছবি ‘গুড লাক জেরি’র শ্যুটিংয়ে। পঞ্জাবে এই ছবির শ্যুটিং চলাকালীন বিক্ষোভরত কৃষকদের হাতে ঘেরাও হতে হয় জাহ্নবী হয় ছবির গোটা টিমকে। সাময়িকভাবে ছবির শ্যুটিং বন্ধ থাকবার পর ফের চালু হয়। ছবি পরিচালনা করছেন সিদ্ধার্থ সেনগুপ্ত। এছাড়া জাহ্নবীর পাইপলাইনে রয়েছে ‘তাকাত’, ‘দোস্তানা ২’এর মতো ছবি।

বন্ধ করুন