বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রাক্তন প্রেমিক ইশানকে শেষ ম্যাসেজ কী ছিল? পুরনো প্রেম নিয়ে যা বললেন জাহ্নবী
প্রাক্তন প্রেমিক ইশানকে নিয়ে মুখ খুললেন জাহ্নবী।

প্রাক্তন প্রেমিক ইশানকে শেষ ম্যাসেজ কী ছিল? পুরনো প্রেম নিয়ে যা বললেন জাহ্নবী

  • প্রেম ভাঙলেও বন্ধুত্ব নষ্ট হয়নি ইশান খট্টর আর জাহ্নবী কাপুরের। সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রথম কো-স্টারকে নিয়ে কথা বলতে শোনা গেল শ্রীদেবী কন্যাকে। 

শাহিদ কাপুরের সৎ ভাই ইশান খট্টরের বিপরীতে বলিউডে প্রথম কাজ জাহ্নবী কাপুরের। টিনসেল টাউনের কাছে খবর ছিল এরপর প্রেমে পড়েন তাঁরা। চুটিয়ে ডেটও করেন একে-অপরকে। ২০১৮ সালে ‘ধরক’ মুক্তি পাওয়ার পর যে প্রেম শুরু হয়েছিল, তা খুব বেশি হলে বছরখানেক চলে। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে ইশানের সঙ্গে সম্পর্ক নিয়ে কথা বলতে শোনা গেল জাহ্নবী কাপুরকে। অভিনেত্রী জানালেন, তাঁরা একে-অপরের কাজ নিয়ে যতই ব্যস্ত থাকুন না কেন, কিন্তু দেখা হলে এখনও ঠিক অতটাই টান অনুভব করেন। 

আরজে সিদ্ধার্থ কন্নকে ইশান জানান, ‘‘আমার মনে হয় আমরা দুজনেই এখন বড় ব্যস্ত হয়ে পড়েছি। কিন্তু আমাদের যখনই দেখা হয় একটা উষ্ণতা থাকে। যুগ যুগ জিও-র ‘রঙ্গসারি’ গানটা আসলে ধরকে ব্যবহার হওয়ার কথা ছিল। তাই আমরা যখনই ধরকের জন্য মনতাজ শ্যুট করতাম, এটা বাজত। আর যখন এই গানটা প্রকাশ পেল, আমরা দু'জনেই দু'জনকে ম্যাসেজ করেছিলাম, ‘দেখেছ গানটা’? আসলে আমরা ভাবতাম এটা আমাদের গান আর খুব কাছের মনে হত এটাকে।’’

রঙ্গসারি-র আসল গানটি গেয়েছেন কনিষ্ক শেঠ আর কবিতা শেঠ। যা ইনস্টাগ্রামেও খুব হিট। সেটাকেই রিমেক করে ব্যবহার করা হয় বরুণ আর কিয়ারার ‘যুগ যুগ জিও’-তে। 

জাহ্নবী আর ইশানের ‘ধরক’ ছিল মারাঠি ছবি সাইরাত-এর রিমেক। এরপর ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’, ‘ঘোস্ট স্টোরিজ’, ‘রুহি’-তে কাজ করেছেন জাহ্নবী। এখন মুক্তির অপেক্ষায় ‘গুড লাক জেরি’। 

 

বন্ধ করুন