বাংলা নিউজ > বায়োস্কোপ > Janhvi Kapoor: শুক্রবার চুল কাটেন না, কালো পোশাকও পরেন না! শ্রীদেবীর ভাইঝির সঙ্গে চেন্নাইয়ে মায়ের প্রিয় জায়গায় জাহ্নবী

Janhvi Kapoor: শুক্রবার চুল কাটেন না, কালো পোশাকও পরেন না! শ্রীদেবীর ভাইঝির সঙ্গে চেন্নাইয়ে মায়ের প্রিয় জায়গায় জাহ্নবী

জাহ্নবী ও মহেশ্বরী

শ্রীদেবীর ভাইঝি তথা অভিনেত্রী মহেশ্বরী জাহ্নবী কাপুরের সঙ্গে তাঁর আগামী ছবি 'মিস্টার অ্যান্ড মিসেস মাহি'র প্রচারে হাজির হয়েছেন।

'মিস্টার অ্যান্ড মিসেস মাহি'র প্রচারে আপাতত দেশের বিভিন্ন প্রান্তে ঘুরছেন জাহ্নবী কাপুর। আর শ্রীদেবীর কন্যার সঙ্গে সঙ্গে দেখা যাচ্ছে দক্ষিণী অভিনেত্রী মাহেশ্বরীকে। যিনি কিনা আবার সম্পর্কে শ্রীদেবীর ভাইঝি হন। অর্থাৎ জাহ্নবীর মামাতো দিদি তিনি। সম্প্রতি সেই মাহেশ্বরীর সঙ্গেই চেন্নাইয়ে মা শ্রীদেবীর সব থেকে প্রিয় জায়গায় গিয়েছিলেন জাহ্নবী।

শ্রীদেবীর সেই প্রিয় জায়গাটি কি?

চেন্নাই-এর মুপ্পাথাম্মান মন্দিরে গিয়েছিলেন জাহ্নবী। সেটিই কিনা প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর প্রিয় জায়গা। মন্দিরের সামনে দাঁড়িয়ে মহেশ্বরীর সঙ্গে ছবি দিয়ে জাহ্নবী লেখেন, ‘প্রথমবার মুপ্পাথাম্মান মন্দিরে গিয়েছিলাম, চেন্নাইতে মায়ের সবচেয়ে প্রিয় জায়গা এটা।’ ছবিতে মন্দিরের সামনে ফ্লোরাল ল্যাঙ্গা ভনিতে দেখা যায় জাহ্নবীকে। আর মহেশ্বরী পরেছিলেন গোলাপী রঙের প্রিন্টেড সালোয়ার কামিজ।

মহেশ্বরী জাহ্নবীর থেকে বয়সে অনেকটাই বড়, আর তাই তাঁকে শ্রীদেবী কন্যা মাসি বলে ডাকেন, যদিও তিনি আদপে তাঁর মামাত বোন। আর সেকথাই এই ছবির নিচে কমেন্টে মনে করিয়ে দিয়েছেন বরুণ ধাওয়ান। বরুণ লেখেন, ‘মাসি আসলে আপনার দিদি।’ মহেশ্বরীকে চিনতে পেরেছেন এমন এক নেটিজেন লিখেছেন, 'এই মহিলাকে শ্রীদেবীর সেই ঘুষ দেওয়া ভাইঝি হিসেবে বলে মনে হচ্ছে! আমার মনে হয় ওঁর নাম বিশ্বাস করি শাদেশ্বরী, বানান সঠিক কিনা জানি না। ' আরেকজন লিখেছেন, ‘ইনি অভিনেত্রী মহেশ্বরী, যিনি জাহ্নবীর মামাতো বোন।’

এদিকে জাহ্নবী কাপুরকে আজকাল একটু বেশিই বিভিন্ন মন্দিরে যেতে দেখা যাচ্ছ। যেকারণে সংস্কারী তকমা পেয়েছেন শ্রীদেবী কন্যা। এপ্রসঙ্গে জাহ্নবীর বক্তব্য, তিনি তাঁর মা বেঁচে থাকাকালীন এমনটা ছিলেন না। তবে মায়ের মৃত্য়ুর পর তিনিও শ্রীদেবীর মেনে চলা কিছু আচার, এমনকি কুসংস্কারও তিনি মেনে চলেন। যেমন শুক্রবার তিনি চুল কাটেন না। কারণ, শ্রীদেবী নাকি বিশ্বাস করতেন শুক্রবার চুল কাটলে লক্ষ্মীলাভ হয় না। এমন এদিন মায়ের মতোই কালো পোশাকও পরেন না শ্রী-কন্যা। শ্রীদেবীর তিরুমালার বালাজীকে মানতেন। প্রত্যেক বছর জন্মদিনে তাই ভেঙ্কটেশ্বর স্বামীর মন্দিরে পুজোও দিতেন শ্রীদেবী। যদিও বিয়ের পর আর সেটা সেভাবে সম্ভব হয়নি। তবে মায়ের মৃত্যুর পর এখন জাহ্নবীই শ্রীদেবীর জন্মদিনে সেই ভেঙ্কটেশ্বর স্বামীর মন্দিরে পুজো দিতে যান। জাহ্নবীর কথায়, মাকে ছাড়া প্রথমবার সেই মন্দিরে গিয়ে তিনি ভীষণই আবেগতাড়িত হয়ে পড়েছিলেন, আবার শান্তিও পেয়েছিলেন। জাহ্নবীর কথায়, শ্রীদেবী নাকি কোনও সমস্যায় পড়লেই ‘নারায়ণ নারায়ণ’ জপ করতেন বলেও জানান জাহ্নবী।

প্রসঙ্গত, মামাত দিদি মহেশ্বরী বারাণসী এবং দিল্লিতেও ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’র প্রচারে জাহ্নবীর সঙ্গে ছিলেন। দিল্লি থেকে জাহ্নবীর সঙ্গে ছবিও পোস্ট করেছিলেন তিনি।

মহেশ্বরী 

মহেশ্বরী ১৯৯৪-২০০০ সাল পর্যন্ত তেলুগু এবং তামিল ছবিতে জনপ্রিয়তার সঙ্গে অভিনয় করেছেন ছিলেন। তিনি জগপতি বাবু, জেডি চক্রবর্তী, রবি তেজা, অজিত কুমার, বিক্রম, প্রভু, অর্জুন সারজা, প্রভু দেবা এবং শিব রাজকুমারের মতো অভিনেতাদের সঙ্গে অভিনয় করেছিলেন। তিনি ১৯৯৫ সালের ‘গুলাবি’ ছবির মাধ্যমে খ্যাতি অর্জন করেন, পরে রাম গোপাল ভার্মার ১৯৯৬ সালের ভৌতিক ছবি ‘দেয়াম’-এ অভিনয় করেন। ২০০০ সালে তাঁকে শেষবার তিরুমালা তিরুপতি ভেঙ্কটেসা মন্দিরে দেখা গিয়েছিল। এরপরে তিনি তামিল ভাষায় সৌন্দরাভাল্লি এবং তেলুগুতে মাই নেম ইজ মাঙ্গা তায়ারুর মতো টিভি শোতে অভিনয় করেছিলেন। তিনি সম্প্রতি ২০২৩ সালের শো স্টার্ট মিউজিক সিজন ৪-এ অংশ নিয়েছিলেন।

এদিকে জাহ্নবীও খুব শীঘ্রই তেলুগু ভাষার ছবি 'দেভারা: পার্ট ওয়ান'-এ অভিনয় করবেন।

বায়োস্কোপ খবর

Latest News

টসে জিতল West Indies , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? একনজরে ২২ জুন ২০২৪ রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা! ২২ জুনের রাশিফল দেখে নিন ছাংতে আসছেন না মোহনবাগানে! জোড়া ‘অস্ত্রে’ আপুইয়াকে ছিনিয়ে নিয়েছে মুম্বইয়ের থেকে ১-৩ লজ্জার হার, আশা কার্যত শেষ পোল্যান্ডের, শেষ ১৬-র আশা বাঁচিয়ে রাখল অস্ট্রিয়া শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের পুলকার, স্কুলবাস নিয়ে চিন্তার দিন শেষ, বাংলায় বিরাট নির্দেশিকা জারি করল সরকার শেফ থেকে মেকআপ আর্টিস্ট, তারকাদের অনর্থক চাহিদা নিয়ে সরব অনুরাগ বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র বিয়ের ১মাস, শাঁখা খুলে, সিঁদুর মুছে ছবি দিলেন! কী মুছে ফেলার কথা বলছেন কৌশাম্বি?

T20 WC 2024

শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.