বাংলা নিউজ > বায়োস্কোপ > Janhvi Kapoor-Ananya Panday: করণ জোহরের পরামর্শে জাহ্নবীকে ভুলে অনন্যাকে কাস্ট করেন ‘লাইগার’ পরিচালক! কেন?
‘লাইগার’-এর জন্য পরিচালক পুরী জগন্নাথের প্রথম পছন্দ ছিল জাহ্নবী কাপুর।

Janhvi Kapoor-Ananya Panday: করণ জোহরের পরামর্শে জাহ্নবীকে ভুলে অনন্যাকে কাস্ট করেন ‘লাইগার’ পরিচালক! কেন?

  • ‘লাইগার’-এর জন্য পরিচালক পুরী জগন্নাথের প্রথম পছন্দ ছিল জাহ্নবী কাপুর। কিন্তু শেষ পর্যন্ত কেন এই সিদ্ধান্ত বদল? সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে সেই নিয়েই কথা বলেন পরিচালক।

সম্প্রতি আসন্ন সিনেমা ‘লিগার’-এর প্রোমোশনে ব্যস্ত অভিনেতা বিজয় দেবেরাকোন্ডা এবং অভিনেত্রী অনন্যা পাণ্ডে। এক নতুন সাক্ষাৎকারে লিগারের পরিচালক পুরী জগন্নাথ প্রকাশ করেছেন, এই ছবির জন্য তাঁর প্রথম পছন্দ অনন্যা ছিল না। তিনি বলেছিলেন, শ্রীদেবীর ভক্ত হওয়ার কারণে, তিনি চেয়েছিলেন মেয়ে জাহ্নবী কাপুর এই ছবিতে কাজ করুক। কিন্তু ছবির করার জন্য জাহ্নবী ফাঁকা ছিল না।

মঙ্গলবার মুম্বইয়ে সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে পুরী বলেছিলেন, ‘আমি শ্রীদেবী'জির একজন বড় ভক্ত, তাই আমি জাহ্নবী কাপুরকে কাস্ট করতে চেয়েছিলাম। কিন্তু ওঁর তারিখগুলি পাওয়া যায়নি।’ তিনি আরও বলেছিলেন, জাহ্নবীর তারিখগুলি উপলব্ধ না হওয়ার পরে তিনি করণ জোহরের কাছে গিয়েছিলেন ছবির লিড নায়িকার সন্ধানে পরামর্শ নিতে। পুরী বলেন, ‘গল্প শোনার পর তিনি (করণ জোহর) অনন্যা পাণ্ডের নাম নিয়েছিলেন।’ আরও পড়ুন: ‘তাড়াতাড়ি শেষ করুন’, ক্যাটরিনাকে বিয়ের সময় পুরোহিতে কানে আর যা বলেছিলেন ভিকি

পরিচালক আরও যোগ করেন, ‘তিনি (করণ জোহর) রাজা। মূলত, আমি করণকে অনেক ভালোবাসি। করণ যখন বিজয়ের অর্জুন রেড্ডিকে দেখেছিলেন, তখন তিনি সত্যিই ওঁকে পছন্দ করেছিল। করণ বলেছিলেন, বিজয় যদি কোনও ভালো স্ক্রিপ্ট দেখেন তবে তাঁর কাছে তা নিয়ে আসতে। তাই, যখন আমি বিজয়ের কাছে লিগারের গল্প বর্ণনা করি, তিনি আমাকে বলেছিলেন যে আমাদের করণের পরামর্শ নেওয়া উচিত। তারপরই আমরা এখানে (মুম্বইতে) এসেছিলাম এবং সহযোগিতা পেয়েছি।’

ছবির প্রচারে দেশের নানা প্রান্তে ছুটে বেড়াচ্ছেন 'লাইগার' জুটি বিজয় দেবেরাকোন্ডা ও অনন্যা পাণ্ডে। পুরী জগন্নাথ পরিচালিত লাইগার-এ বিজয়কে দেখা যাবে এক দুর্ধর্ষ বক্সারের ভূমিকায়। এই ছবিতে বিজয়ের নায়িকা অনন্যা পাণ্ডে। মুম্বইয়ের বস্তির এক 'চায়েওয়ালা' কেমনভাবে মার্কিন মুলুকে গিয়ে প্রফেশনাল বক্সিং চ্যাম্পিয়ানশিপে যোগ দেবে, তাই উঠে আসবে এই ছবিতে। আরও পড়ুন: ‘বাবা-মায়ের বিবাহবার্ষিকী’তে মাখোমাখো নাচ শাহিদ-মীরার, রোম্যান্টিক ভিডিয়ো ভাইরাল

বিজয় দেবেরাকোন্ডার বাড়িতে অনন্যা পাণ্ডে
বিজয় দেবেরাকোন্ডার বাড়িতে অনন্যা পাণ্ডে

বুধবার ছবির প্রচারের মাঝেই বিজয়ের হায়দরাবাদের বাড়িতে গিয়েছিলেন ‘লাইগার’ জুটি। ছেলে বিজয় এবং অনন্যাকে নতুন ছবির মুক্তির আগে আশীর্বাদ করেন বিজয়ের মা। সেই ছবিও নেটমাধ্যমের পাতায় শেয়ার করেছেন অনন্যা। বিজয়ও নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন সেই ছবি।

এই ছবি দিয়েই বলিউডে ডেবিউ করছেন দক্ষিণী তরকা বিজয় দেবেরাকোন্ডা। হিন্দি, তেলুগু তামিল, কন্নড়, মালায়ালাম, এই পাঁচটি ভাষায় মুক্তি পাবে ‘লাইগার’। এই ছবিতে বিজয়, অনন্যা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বাহুবলী খ্যাত রাম্যা কৃষ্ণান এবং রনিত রায়। ধর্মা প্রোডাকশনের আসন্ন অ্যাকশন ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে আগামী ২৫ অগস্ট।

বন্ধ করুন