বাংলা নিউজ > বায়োস্কোপ > ঘুমন্ত আলির ওপর ঝাঁপিয়ে পড়লেন জেসমিন, ভাইরাল ভিডিয়ো
আলি গোনি ও জেসসিন বাসিন
আলি গোনি ও জেসসিন বাসিন

ঘুমন্ত আলির ওপর ঝাঁপিয়ে পড়লেন জেসমিন, ভাইরাল ভিডিয়ো

  • বিছানায় শুয়ে রানাওয়ে চ্যালেঞ্জ (Runaway challenge) নিলেন জেসমিন-আলি!

‘বিগ বস ১৪’-র থেকে সম্পর্কে জড়িয়েছেন জেসমিন বাসিন এবং আলি গোনি। টেলি দর্শকদের কাছে এই জুটির জনপ্রিয়তা তুঙ্গে। সম্প্রতি নরওয়ের গায়ক অরোরা সামাজিক মাধ্যমে একটি ট্রেন্ড তৈরি করেছেন। সেখানে একটি বিশেষ ফিলটার ব্যবহার করছে সকলে। ঘরের বাইরে বিভিন্ন রকম পোজে সেই ফিলটার ব্যবহার করতে দেখা গেছে নেটিজেনদের।

তেমনি আলি গোনি এবং জেসমিন বাসিনকেও একইভাবে সেই ফিলটার ব্যবহার করতে দেখা গেছে। তবে সেটার ব্যবহার তাঁরা ঘরের মধ্যে করেছে। বিছানায় শুয়ে আলি পিছন থেকে তাঁর গায়ে ঝাঁপিয়ে পড়লেন জেসিমন। ভিডিয়ো শেয়ার করে লেখেন, ‘অনেক ভাবলাম বাইরে গিয়ে এভাবে সবার মতো পোজ দিয়ে করব সুন্দর ভিউ্যুর সঙ্গে, কিন্তু আমরা দুজন এতটাই অলস যে আমাদের দ্বারা এতটুকুই হল, দ্যাখো’। ভিডিয়োতে প্রত্যেক ফিলটারে নানা রকমের পোজ দিতে দেখা গেছে দুজনকে।

জেসমিন আলির ভিডিয়োতে ভালবাসায় ভরিয়ে দিয়েছে তাঁদের অনুরাগীরা। বিগ বসে তাঁদের সহ প্রতিযোগি সোনালী ফোগাতকে কমেন্ট করতে দেখা যায়। শোতে জেসমিনের সঙ্গে আলির সম্পর্ক আছে জানা সত্ত্বেও আলির প্রতি নিজের আবেগ প্রকাশ করেছিলেন সোনালী। শো-এর শেষে জেসমিন এবং সোনালীকে সলমন একে অপরের সতীন বলে রাগিয়েছিলেন।

হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে আলি জানিয়েছিলেন, ‘আমি মনে করেছিলাম বাইরে এসে সব কিছু বদলে যাবে, হয়তো বা আলাদা কোনো অনুভব হবে, আমারা সম্পর্কে রয়েছি সেই নিয়ে। কিন্তু তেমন কিছুই হয়নি। আগে যেমন বন্ধুত্ব ছিল এখনো তেমনই আছে’।

 

বন্ধ করুন