বাংলা নিউজ > বায়োস্কোপ > অহংকার আর ব্যস্ততার মধ্যে পার্থক্য না বুঝে ভুল বিচার করে অনেকে, আক্ষেপ জেসমিনের
জেসমিন বাসিন
জেসমিন বাসিন

অহংকার আর ব্যস্ততার মধ্যে পার্থক্য না বুঝে ভুল বিচার করে অনেকে, আক্ষেপ জেসমিনের

  • ভক্তদের ভালবাসাকে আশীর্বাদ মনে করেন অভিনেত্রী। তবে তাঁর আক্ষেপ অন্য জায়গায়।

‘বিগ বস ১৪’-র থেকে তুখোড় জনপ্রিয়তা পেতে শুরু করেন প্রতিযোগি জেসমিন বাসিন। শো-এর ফাইনালের সপ্তাহ খানেক আগে বহিঃষ্কৃত হন তিনি। ট্রফি ওঠে প্রতিযোগি রুবিনা দিলায়েকের হাতে। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, কীভাবে অনুরাগীরা তাঁকে নিয়ে ভুল বোঝেন। অনেকেই একটা সরু রেখা বুঝে উঠতে পারেননা। মনে করেন তারকারা ভীষণ অহঙ্কারি হয়। কিন্তু আসলে তাঁরা যে কতটা কাজে ব্যস্ত থাকেন সেটা তাঁরা বোঝার চেষ্টা করেন না। 

স্পটবয়কে দেওয়া সাক্ষাৎকারে জেসমিন জানিয়েছেন, ‘যখন তুমি জনপ্রিয় তখন অনেক ক্ষেত্রে তোমাকে নিয়ে ভুল ধারণার সৃষ্টি হয়। অহংকার, প্রচুর কাজের মধ্যে ব্যস্ততা এবং ব্যক্তিগত জীবনের মধ্যে একটা সরু রেখা থাকে মাত্র। অনেক ক্ষেত্রে কিছু মানুষ এগুলো বুঝে উঠতে পারেনা। কারণ তুমি জনপ্রিয়, তুমি সেলিব্রিটি তাই তুমি সহজেই লোকেরা দ্বারা বিবেচিত হও এবং এটি অহংকার হিসাবে বিবেচনা করা হয়’।

তিনি আরো বলেন, ‘অভিনেতারা জনপ্রিয়তা, যেটা তাঁরা দর্শকদের কাছ থেকে পায়, সেটা তাঁরা কখনোই হারাতে চায়না। আমি ভাগ্যবান। আমিও কখনো আমার মাথার ওপর যে আশীর্বাদ রয়েছে তা হারাতে চাইনা’।

বিগ বসের পর বেশ কিছুন মিউজিক ভিডিয়োতে অভিনয় করতে দেখা গেছে জেসমিনকে। ‘তেরা স্যুট’ এবং ‘তু ভি সাতায়া জায়েগা’ ভিডিয়োতে বয়ফ্রেন্ড আলি গোনির সঙ্গে অভিনয় করেছেন। তিনি বলেছেন গানের সাফল্য তার কেরিয়ারকে প্রভাবিত করবে।

কাজের পাশাপাশি সম্প্রতি জেসমিন প্রকাশ করেন তাঁর মায়ের জন্য বেড পেতে সমস্যা হয়েছিল তাঁর। চলতি মাসেই টুইটারে তাঁর অসুস্থ মায়ের সম্পর্কে জানিয়ে বেড খুঁজেছিলেন তিনি। এমনকি তাঁর বাবাও বেডের জন্য ছুটেছে বলে জানিয়েছিলেন।

 

বন্ধ করুন