বাংলা নিউজ > বায়োস্কোপ > আত্মহত্যার কথা মাথায় এসেছিল জেসমিনের! কীভাবে সামলে উঠেছিলেন? জানালেন নায়িকা
জেসমিন বাসিন
জেসমিন বাসিন

আত্মহত্যার কথা মাথায় এসেছিল জেসমিনের! কীভাবে সামলে উঠেছিলেন? জানালেন নায়িকা

  • ‘নিজের সঙ্গে প্রথমে লড়াই করতে শেখ’ মন্তব্য অভিনেত্রীর।

বিগ বস ১৪ প্রাক্তন অভিনেত্রী জেসমিন বাসিন শো চলাকালীন তাঁর বেশ কিছু আশঙ্কার কথা প্রকাশ করেছিলেন। তিনি বলেছিলেন, একাধিক অডিশনে রিজেকশনের পর একসময় তাঁর মাথায় আত্মহত্যার কথা এসেছিল। সম্প্রতি এক সাক্ষাৎকারে জেসমিন জানিয়েছেন, কীভাবে জীবনের সেই অন্ধকার দিনগুলো থেকে তিনি বেরিয়ে এসেছিলেন। 

বলিউড বাবলকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ‘দেখুন, আমি আমার জীবনে অনেক আগে এই সময়টা পেরিয়েছিলাম।যখন আমি মুম্বই এসেছিলাম এবং লড়াই শুরু করেছিলাম। লড়াইটা আমার নিজের সঙ্গেই ছিল, কারণ কোনো না কোনো ভাবে আমি নিজের আত্মবিশ্বাস হারাতে বসেছিলাম। আমি ভেবেছিলাম আমার মধ্যে ত্রুটি রয়েছে, আমার ত্বকের ত্রুটি রয়েছে, আমি দেখতে ভালো নই এবং সে কারণেই আমি প্রতিদিন প্রত্যাখ্যানের মুখোমুখি হচ্ছি’।

জেসমিন বলেছিলেন, নিজেকে ভালবাসা তাঁকে নেতিবাচক অনুভূতিগুলি মোকাবিলায় সহায়তা করেছিল। তিনি আরো বলেন, ‘আমার জন্য, শেখার পয়েন্ট হল, আপনার নিজের সঙ্গে প্রথমে সেই লড়াইটা শেষ করা উচিত। নিজেকে নিজের মতো করে গ্রহণ করা দরকার। আপনার নিজের ত্রুটিগুলি গ্রহণ করতে হবে, কারণ আপনার ত্রুটিগুলি আপনাকে অন্যরকম এবং অন্যদের থেকে আলাদা করে তোলে, নয়তো আমাদের সবাইকে খেলনার দোকানে একই পুতুলের মতো দেখবে। যতক্ষণ না আপনি নিজের সম্পর্কে আত্মবিশ্বাসী বোধ করেন এবং এই বোধটা আসবে না। ‘আমি যা করতে চাই তা নিশ্চিত করব, নিজের ১০০ শতাংশ দেব, যাতে আমি অপরাধী বোধ না করি, যে আমি চেষ্টা করিনি’, কিছুই না এবং কেউ আপনাকে থামাতে পারবে না’।

জেসমিন তাসান-এ-ইশক, দিল সে দিল তাক এবং নাগিন: ভাগ্য কা জেহেরিলা খেল এর মতো শো তে অভিনয় করেছেন। বিগ বস ১৪ এবং খাতরো কি খিলাড়ি ৯-এর মতো রিয়্যালিটি শো-তে যোগদান করেছেন তিনি। 

বিগ বস ১৪-এর পরতিনি তাঁর বয়ফ্রেন্ড, টেলিভিশন অভিনেতা অলি গোনি- টনি কাক্কারের ‘তেরা স্যুট’ এবং বিশাল মিশ্রের ‘তু ভি সতায়া জায়েগা’ দুটি গানের ভিডিয়োতে অভিনয় করেছেন।

 

বন্ধ করুন