বাংলা নিউজ > বায়োস্কোপ > লাল চূড়া পরে ছবি পোস্ট জেসমিনের! ‘আলির সঙ্গে বিয়ে হয়ে গেছে?’ প্রশ্ন নেটিজেনের
জেসমিন ভাসিন-আলি গোনি
জেসমিন ভাসিন-আলি গোনি

লাল চূড়া পরে ছবি পোস্ট জেসমিনের! ‘আলির সঙ্গে বিয়ে হয়ে গেছে?’ প্রশ্ন নেটিজেনের

  • দু'হাতে লাল চূড়া পরে ছবি পোস্ট করেছেন জেসমিন ভাসিন। নেটমাধ্যমে হু হু করে ভাইরাল সেই ছবি।

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী জেসমিন ভাসিন। সদ্য ইনস্টাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করেছেন তিনি। ছবিতে তাঁকে ধূসর রঙের শার্ট এবং মভ রঙা প্যান্ট, পায়ে সাদা স্নিকার্স পরে দেখা যাচ্ছে। অভিনেত্রীর মুখে চওড়া হাসি। ক্যাপশনে লিখেছেন, ‘উজ্জ্বল এবং হাসছি’। 

বালির উপর বসে জেসমিন। তবে নেটিজেনের সবথেকে বেশি নজর কেড়েছে নায়িকার হাতের লাল চূড়া। অনেক নেটিজনের প্রশ্ন করেছেন, 'তিনি এবং প্রেমিক আলি গোনি কি লুকিয়ে বিয়ে করে নিয়েছেন?' অবশ্য এক নেটিজেন মন্তব্য বক্সে জানিয়েছেন, জেসমিনের আসন্ন মিউজিক ভিডিয়োর ‘পেয়ার কারতে হো না’এর বিটিএস ছবি। মিউজিক ভিডিয়োতে মোহসিন খানের বিপরীতে অভিনয় করছেন জেসমিন। অভিনেত্রীর এই ছবি দেখে নেটমাধ্যমে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

দীর্ঘ দিন ধরে বন্ধুত্বের সম্পর্ক ছিল জেসমিন ভাসিন এবং আলি গোনির মধ্যে। ‘বিগ বস ১৪’এর ঘর থেকে তাঁদের সম্পর্কের রসায়ন গাঢ় হয়েছে। শো শেষ হওয়ার পর থেকেই একে অপরকে ডেট করতে শুরু করেন তাঁরা। গত মাসে ইনস্টাগ্রাম স্টোরিতে জেসমিনের সঙ্গে বিয়ের ইঙ্গিত দিয়েছিলেন আলি গোনি। ইনস্টাগ্রাম ফিল্টারে বিয়ের তারিখ নিয়ে মজার স্টোরি করেছিলেন। আপতত জুটির সাত পাক ঘোরার অপেক্ষায় রয়েছেন তাঁদের অনুরাগীরা। 

 

বন্ধ করুন