বাংলা নিউজ > বায়োস্কোপ > এবারও টিকল না প্রেম! করণ কুন্দ্রার পর অনুষা দান্ডেকরের 'ছবি মুছল' জ্যাসন শাহ
ফের আরও একটি বিচ্ছেদের সাক্ষী হতে চলেছে বলিপাড়া? 

এবারও টিকল না প্রেম! করণ কুন্দ্রার পর অনুষা দান্ডেকরের 'ছবি মুছল' জ্যাসন শাহ

ফের আরও একটি বিচ্ছেদের সাক্ষী হতে চলেছে বলিউড? প্রেমিকা অনুষা দান্ডেকরের সমস্ত ছবি নিজের ইনস্টাগ্রামের দেওয়াল থেকে উড়িয়ে দিলেন জ্যাসন শাহ।

ফের আরও একটি বিচ্ছেদের সাক্ষী হতে চলেছে বলিউড? প্রেমিকা অনুষা দান্ডেকরের সমস্ত ছবি নিজের ইনস্টাগ্রামের দেওয়াল থেকে উড়িয়ে দিলেন জ্যাসন শাহ। এ প্রসঙ্গে তাঁকে জিজ্ঞেস করা হলে জানেন কী বললেন তিনি? 'বিগ বস'-এর প্রাক্তন প্রতিযোগীর মন্তব্য,'অনুষাকেই বরং জিজ্ঞেস করুন না কেন আমি এমন করলাম!'

যদিও নিজের ইনস্টাগ্রাম পেজে নিজের এবং জ্যাসনের ছবি এখনও রেখে দিয়েছেন অনুষা। সে ব্যাপারে জ্যাসনকে জিজ্ঞেস করা হলে ছোট্ট করে তাঁর জবাব,' ওঁর ছবি মুছেছি তো কী হয়েছে? আবার হয়তো ইচ্ছে হলে আমি সেগুলো আপলোড করতেই পারি। অনুষাকেও ফোন করুন। ওঁকেও জিজ্ঞেস করুন!' তবে এইমুহূর্তে তাঁকে এবং তাঁর প্রেমিকাকে ঘিরে যে জল্পনা চলছে তা যে তিনি বেশ উপভোগ করছেন, মজাও পাচ্ছেন তাও খোলাখুলিভাবে জানালেন 'বিগ বস'-এর প্রাক্তনী।

গত এপ্রিল মাসেই অনুষার সঙ্গে নিজের সম্পর্ক প্রকাশ্যে স্বীকার করে নিয়েছিলেন জ্যাসন। বোনের মিউজিক ভিডিওর পরিচালনার কাজের ফাঁকেই অনুষার সঙ্গেই আলাপ হয়েছিল তাঁর। অনুষাও যে ছিলেন ওই মিউজিক ভিডিওর অঙ্গ। 'অনুষা ও তাঁর দিদি শিবানীকে বহুদিন ধরেই চিনি আমি। কিন্তু অনুষাকে আরও কাছাকাছি চিনতে পেরেছি কিছু দিন আগে থেকে। দারুণ লাগে আমার ওঁকে। আশা করি জোট সময় পারবে আমাদের সম্পর্ক আরও পোক্ত হয়ে যাবে', জানিয়েছিলেন জ্যাসন।

প্রসঙ্গত, তিন বছর ধরে সম্পর্কে ছিলেন অনুষা দান্ডেকর এবং করণ কুন্দ্রা। সম্পর্ক নিয়ে এই তারকা দম্পতি কখনও রাখঢাক করেননি। যদিও গত বছর ডিসেম্বরে বিচ্ছেদ হয়ে যায় দুজনের। বিচ্ছেদের কারণ অবশ্য জানা যায়নি। বোনের সম্পর্ক নিয়ে এরপর মুখ খুলতে দেখা গেছিল দিদি শিবানী দান্ডেকর-কে।

বন্ধ করুন