বাংলা নিউজ > বায়োস্কোপ > 'জাহ্নবী সম্পর্কে প্রথমে নিশ্চিত ছিলাম না..', কেন বললেন ‘গুড লাক জেরি’র যশবন্ত?
জাহ্নবী সম্পর্কে যা বললেন যশবন্ত সিং দালাল

'জাহ্নবী সম্পর্কে প্রথমে নিশ্চিত ছিলাম না..', কেন বললেন ‘গুড লাক জেরি’র যশবন্ত?

  • ২৯শে জুলাই ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে ‘গুড লাক জেরি’। জাহ্নবী ব্ল্যাক কমেডি ক্রাইম ফিল্ম ‘গুড লাক জেরি’তে মুখ্য় চরিত্রে অভিনয় করেছেন।

সদ্য মুক্তি পেয়েছে জাহ্নবী কাপুর অভিনীত ছবি ‘গুড লাক জেরি’। ছবি মুক্তির পর থেকে অনেকেই জেরি জাহ্নবীর অভিনয়ে মুগ্ধ। প্রশংসাও করেছে। বিনোদনমূলক এই ছবির কথা লোকের মুখে মুখে ঘুরছে। 

যাঁরা জাহ্নবীরে প্রতিভাহীব স্টার কিড ভেবেছিলেন, তাঁদের ভুল প্রমাণ করেছেন অভিনেত্রী। নিজের অভিনয় প্রতিভা দিয়ে যশবন্ত সিং দালালেরও মন জয় করেছেন জাহ্নবী। সিদ্ধার্থ সেন গুপ্তের পরিচালনায় যশবন্তকে টিমি, ওরফে মাদক ব্যবসায়ীদের নেতা হিসেবে দেখা মিলেছে ছবিতে। 

হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে যশবন্ত ছবিতে নিজের চরিত্র সম্পর্কে জানিয়েছেন, ‘অনেকেই আছেন যাঁদের তুলনা সেরা অভিনেতাদের সঙ্গে করা হয়। আমি মহিলাদের থেকে এত বেশি মনযোগ এর আগে কখনও পাইনি। ওরা টিমির মধ্যে চমক খুঁজে পেয়েছে। এখন পরিচালকদের কাছ থেকে অনেক ডাক পাচ্ছি। মুকেশ ছাবরা আমাকে সেরা অভিনেতা বলেছেন, কল্পনা করতে পারেন?’

হৃতিক রোশন, অন্যদের মধ্যে গুড লাক জেরির পুরো কাস্টের হয়ে গলা ফাটিয়েছিলেন। এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে যশবন্ত বলেন, ‘গ্রিক গড নিজেই ছবিটির প্রশংসা করেছেন। এর চেয়ে বড় চমক আর কী হতে পারে!’ চিত্রনাট্য সম্পর্কে তিনি আত্মবিশ্বাসী হলেও, চলচ্চিত্রটি এত গভীর প্রভাব ফেলবে তা তিনি ভাবতে পারেননি।

ছবিতে জাহ্নবীর সঙ্গে দারুণ রসায়ন শেয়ার করেছেন যশবন্ত। তাহলে বাস্তবে তাদের সমীকরণ কেমন? অভিনেতা বলেন, ‘ও চমৎকার ব্যক্তিত্ব। খুব বিনয়ী এবং ডাউন-টু-আর্থ। এতটাই সৎ অভিনেত্রী, ও জানে নৈপুণ্য নিয়ে কোথায় যেতে চায়। ওর মধ্যে কোনও মিথ্যে নেই। জাহ্নবী সবসময় শিখতে চায়। প্রথমে আমি ভাবতে পারিনি আমরা একটি কমফোর্ট জোন শেয়ার করব, কারণ ও একজন স্টার কিড। কিন্তু পরে সবটা জলের মতো স্বচ্ছ ছিল। ও এত মিষ্টি যে আপনি ওর উপর রাগতে পারবেন না, হেসে ফেলবেন।’

যশোবন্ত ব্যাখ্যা করেছিলেন তাঁর চরিত্রটি একটি স্টিরিওটাইপিক্যাল মাফিয়া থেকে আলাদা। টিমি মহিলাদের অনেক সম্মান করে। কার্টুন টম অ্যান্ড জেরি দ্বারা অনুপ্রাণিত। বলেন, ‘সে গুন্ডা হতে পারে কিন্তু সহৃদয়।’

গুড লাকি জেরির সাফল্যের পর, যশবন্ত এখন রাজ অ্যান্ড ডিকে-এর আসন্ন ছবি ‘ফারজি’র জন্য অপেক্ষা করছেন। ছবিতে শাহিদ কাপুর, বিজয় সেতুপতি এবং রাশি খান্না অভিনয় করবেন। তাঁর কাছে বিজয়ের সঙ্গে কাজ করা স্বপ্ন সত্যি হওয়ার মতো। যশবন্ত ভবিষ্যতে বিশাল ভরদ্বাজের সঙ্গে কাজের ইচ্ছে প্রকাশ করেছেন। 

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত তামিল ছবি ‘কোলামাভু কোকিলা’-র অফিসিয়্যাল রিমেক ‘গুড লাক জেরি’। ওই ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছিলেন নয়নতারা। ২৯শে জুলাই ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে ‘গুড লাক জেরি’। জাহ্নবী ব্ল্যাক কমেডি ক্রাইম ফিল্ম ‘গুড লাক জেরি’তে মুখ্য় চরিত্রে অভিনয় করেছেন।

 

বন্ধ করুন