জবানি জানেমন ছবির একটি দৃশ্যে সইফ, তাবু ও আলিয়া
জবানি জানেমন ছবির একটি দৃশ্যে সইফ, তাবু ও আলিয়া

২১ বছর ধরে নিজের মেয়ের অস্তিত্বের কথা জানতেন না সইফ!

  • প্রকাশ্যে সইফ আলি খানের জবানি জানেমনের ট্রেলার। ছবিতে সইফ ছাড়াও লিড রোলে রয়েছেন তাবু এবং আলিয়া।
  • এই ছবির সঙ্গে বলিউডে ডেব্যিউ করছেন পূজা বেদী আলিয়া। ছবিতে সইফ-তাবুর মেয়ের চরিত্রে দেখা যাবে তাঁকে।

বৃহস্পতিবার প্রকাশ্যে এল সইফ আলি খানের জবানি জানেমনের ট্রেলার। এই ছবিতে ফের একবার রঙিন মেজাজে ফিরলেন পতৌদির নবাব। ট্রেলারই বলে দিচ্ছে পরিচালক নিতিন কক্করের এই ছবি হতে চলেছে কমেডিতে ভরপুর।

জবানি জানেমনে সইফ ছাড়াও লিড রোলে রয়েছেন তাবু এবং নবাগতা আলিয়া। এই ছবির পুরো টুইস্টই রয়েছে আলিয়াকে ঘিরে। ছবিতে সইফ-তাবুর মেয়ের চরিত্রে দেখা যাবে পূজাকে।

জবানি জানেমনের সঙ্গেই রূপোলি সফর শুরু করছেন পূজা বেদী কন্যা তথা কবীর বেদীর নাতনি আলিয়া ফার্ণিচারওয়ালা।

ট্রেলারের শুরুতেই দেখা যায় ফরিদা জালাল ছেলে(সইফ)কে প্রশ্ন করছেন সে সমকামী কিনা! কারণ বিয়ের বয়স পার করলেও বিয়েতে রাজি নয় সে। আসলে প্লে-বয় সইফ বিয়ে নামক সমাজিক প্রথায় বিশ্বাসী নন। হঠাত্ই একদিন তাঁর জীবনে এন্ট্রি নেয় আলিয়া। দাবি করে সে সইফের কন্যা! এবং সে অন্তঃসত্ত্বা! ৩৬০ ডিগ্রী বদলে যায় ক্যাসিনোভা সইফের জীবন। ২১ বছর ধরে তাবু যে মেয়ের অস্তিত্বের কথাই জানায় নি সইফকে তাঁর আগমন কি পাল্টে দেবে এই রঙিন মেজাজ মানুষটির জীবন? জানতে অপেক্ষা ৩১ জানুয়ারির। এই দিনই মুক্তি পাবে জবানি জানেমন।

ছবি প্রসঙ্গে পরিচালক নিতিন জানিয়েছেন, জবানি জানেমন ছবিতে কাজ করা একটা দারুণ অভিজ্ঞতা। শুধু একটা দারুণ টিমের সঙ্গে কাজ করেছি বলে নয়, এই ছবি একটা অসাধারণ এবং মজাদার গল্প বলবে। ২০২০-র একটা অনুভূতি রয়েছে এই ছবিতে,একদম আজকের দিনের গল্প। তাবুকে দর্শক একদম আকর্ষণীয় একটা চরিত্রে দেখতে পাবে। আলিয়া দারুণ কাজ করেছে। আর সইফ তো এক কথায় অনবদ্য’।

ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে জ্যাকি ভাগনানির পূজা এন্টারটেনমেন্ট, ছবির যৌথ প্রযোজকের ভূমিকায় রয়েছেন সইফ আলি খান।


বন্ধ করুন