বাংলা নিউজ > বায়োস্কোপ > Jawan Box Office Collection Day 13: টপকে গেল কেজিএফ ২কে! গদর ২-কে হারিয়ে নতুন রেকর্ড জওয়ানের কাছে, শাহরুখের ছবির আয় কত?

Jawan Box Office Collection Day 13: টপকে গেল কেজিএফ ২কে! গদর ২-কে হারিয়ে নতুন রেকর্ড জওয়ানের কাছে, শাহরুখের ছবির আয় কত?

এবার জওয়ান-এর বক্স অফিসে সব রেকর্ড ভাঙার পালা। ১৩ দিনে কত আয় হল?

শাহরুখ খানের জওয়ান-এর এবার নিজেকে সেরার স্থানে বসানোর পালা। কেজিএফ পরে রইল পিছনে। সামনে এখন বাহুবলী ২, গদর ২ আর পাঠান। কোথায় দাঁড়িয়ে আছে অ্যাটলি কুমারের অ্যাকশন ড্রামা?

বক্স অফিসে জওয়ান-এর এবার একের পর এক রেকর্ড ভাঙার পালা। ১৩ দিনেই ঘরোয়া বক্স অফিসে ৫০০ কোটির গণ্ডি পার করে ফেলল শাহরুখ খানের সিনেমা। এবার শুরু সেরার মুকুট মাথায় পরার পালা। sacnilk.com-এর প্রাথমিক রিপোর্ট বলছে, মঙ্গলবার জওয়ানের আয় হিন্দি, তামিল আর তেলুগু মিলিয়ে ১৪ কোটি। সোমবারেও তা ছিল ১৬.২৫ কোটি। যদিও কাজের দিনে তাও আবার দ্বিতীয় সপ্তাহে এসে ১৪ কোটি নেহাত খারাপ অঙ্ক নয়। 

জওয়ান বক্স অফিস কালেকশন: 

১৩ দিনে ভারতের বাজার থেকে জওয়ানের মোট আয় ৫০৭.৮৮ কোটি। অর্থাৎ হিন্দির আয় ৪৬০ কোটির কাছাকাছি। ছবি সোমবারেই টপকে গিয়েছে কেজিএফ ২-কে। যা নিয়ে একটি টুইট করেছিলেন ট্রেড অ্যানালিসিস্ট তরণ আদর্শ। তিনি লেখেন, ‘কেজিএফ২-কে টপকে গেল। এবার বাহুবলী ২-এর পালা। ভারতের আয়ের ভিত্তিতে বর্তমানে চতুর্থ হিন্দি সিনেমা। জওয়ান [সপ্তাহ ২] শুক্র ১৮.১০ কোটি, শনি ৩০.১০ কোটি, রবিবার ৩৪.২৬ কোটি, সোম ১৪.২৫ কোটি। মোট: ৪৪৪.৬৯ কোটি। #হিন্দি। #ইন্ডিয়া বিজ। # বক্সঅফিস’ আরও পড়ুন: ৪০০ কোটিতে বিক্রি হল দেব আনন্দের জুহুর বাংলো, ভেঙে তৈরি হবে ২২ তলা বিল্ডিং

তবে ১৩ দিনে ৫০০ কোটির ঘরে ঢোকার এই রেকর্ড জওয়ান পাওয়ায় খুশি অনুরাগীরা। এর আগে সবচেয়ে কম সময় লেগেছিল সানি দেওলের গদর ২-এর, ২৪ দিন। পাঠানের লেগেছিল ২৮ দিন। সেখানে জওয়ান তার প্রায় অর্ধেক সময় অর্থাৎ ১৩ দিনে ঢুকে গেল ৫০০ কোটিতে। আর শুধু হিন্দির জন্য জওয়ানের আয় ১৩ দিনে ৪৬০ কোটি। গদর ২-এর লেগেছিল ১৭ দিন ৪৫০ কোটি টপকাতে। আরও পড়ুন: মোদীকে খুশি আর কংগ্রেসকে ছোট করতে এমার্জেন্সি বানালেন কঙ্গনা রানাওয়াত? বিতর্ক বাড়তেই খুললেন মুখ

তবে আরও এক-দু সপ্তাহ বক্স অফিসে আরামসে রাজত্ব চলবে জওয়ানের। বিশ্বব্যপী আয় ইতিমধ্যেই ৮০০ কোটি ছাড়িয়ে গিয়েছে। চলতি বছরের শুরুতে শাহরুখ খানের পাঠানই ছিল প্রথম হিন্দি ছবি, যা ১০০০ কোটি সংগ্রহ করে। এই রেকর্ড েখনও কেউ ভাঙতে পারেনি। তবে শাহরুখ নিজেই নিজেকে টককে যাবেন।  আশা রাখা যাচ্ছে, শুধু দেশীয় নয়, আনন্তর্জাতিক বাজারেও সর্বোচ্চ আয়কারী বলিউড ছবির তকমাটা অ্যাটলি কুমারের অ্যাকশন ড্রামার কাছেই থাকবে। 

দক্ষিণের পরিচালক অ্যাটলির সঙ্গে এই প্রথম কাজ করলেন শাহরুখের। জওয়ান-এ বেশিরভাগ তারকাই দক্ষিণের। রয়েছেন নয়নাতার, বিজয় সেতুপতি, প্রিয়ামাণি, সানিয়া মলহোত্রা আর ঋদ্ধি ডোগরারা। বলিউডের আরও দুই বস, দীপিকা পাড়ুকোন আর সঞ্চয় দত্তকে কেমিও রোলে দেখা গিয়েছে ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে। ছবির প্রযোজনা শাহরুখ-গৌরির রেড চিলিজ এন্টারটেনমেন্টের। 

 

বায়োস্কোপ খবর

Latest News

দুই মেয়েকে নিয়ে বোট রাইডে, মেঘলার কোলে মাথা বিদীপ্তার, ছোটর গাল ঘষে আদর বিরসার ডেঙ্গি-ম্যালেরিয়ার মধ্যেই রাজ্যে ভয় ধরাচ্ছে বার্ড ফ্লু, ৯ দিনে আক্রান্ত ৬ শিশু মালদায় ব্যাঙ্ক ডাকাতিতে আলোড়ন, ক্যাশিয়ারকে গুলি, সাড়ে চার লক্ষ টাকা নিয়ে চম্পট শ্রাবণ মাসে শিবের বিশেষ প্রিয় এই গাছ লাগান বাড়িতে, ঘরে আসবে সুখ-সমৃদ্ধি 'পারিবারিক যোগ আছে...', প্যারিস অলিম্পিক ২০২৪ এ পারফর্ম করছেন শান! ঠিক করেছে! বাজেটে বাংলার জন্য আর্থিক প্যাকেজ দেয়নি কেন্দ্র, জানাল বঙ্গ বিজেপি বো দেওয়া হট পিঙ্ক বার্বি ড্রেসে নজরকাড়া সারা! জানেন তাঁর এই পোশাকের দাম কত? Champions Trophy 2025-তে ভারতকে খেলানো নিয়ে PCB-র বড় চাল! বল এখন ICC-র কোর্টে বাংলা ছবি মানেই এখন গোয়েন্দা, আর পারিবারিক ছবি, আমি নতুন কিছু করতে চাই: বিক্রম রক্তক্ষয়ী আন্দোলন থেকে স্বাভাবিকের পথে বাংলাদেশ, কমপক্ষে ২০০ মানুষের মৃত্যু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.