বাংলা নিউজ > বায়োস্কোপ > Jawan Box Office Collection Day 4: সর্বোচ্চ একদিনের আয় রবিবারে! বলিউডের সব রেকর্ড ভাঙছে ‘জওয়ান’ শাহরুখ, কত কোটি উঠল ঘরে?

Jawan Box Office Collection Day 4: সর্বোচ্চ একদিনের আয় রবিবারে! বলিউডের সব রেকর্ড ভাঙছে ‘জওয়ান’ শাহরুখ, কত কোটি উঠল ঘরে?

৪ দিনে জওয়ানের আয় কত হল?

প্রথম বার দ্বৈত চরিত্রে কাজ করলেন শাহরুখ জওয়ান ছবিতে। প্রথমবার ন্যাড়া মাথা নিয়ে হাজির হলেন রুপোলি পর্দায়। আর কোনওকিছুই বৃথা গেল না। লক্ষ্মীলাভ বক্স অফিসে। বলিউড সিনেমার সব রেকর্ডকে যেন গুঁড়িয়ে দিতেই এসেছে জওয়ান। 

শাহরুখ খানের ব্লকবাস্টার সিনেমা জওয়ান নিয়ে ক্রেজ এত সহজে থামবে বলে মনে হচ্ছে না। শনিবারের মতো রবিবারেও জওয়ান ঝড় বজায় থাকল দেশ জুড়ে। শুধু মল্টিপ্লেক্সগুলোতে নয়, সিঙ্গেল স্ক্রিনেও থিকথিকে ভিড়। শিসের আওয়াজে কান পাতা দেয়। দিল্লি-মুম্বইয়ের মতো শহর কলকাতাও কিন্তু পাগল হয়েছে শাহরুখকে নিয়ে। বুধবার জেগেছে সারা রাত। sacnilk.com-এর রিপোর্ট বলছে রবিবার জওয়ান ব্যবসা করেছে ৮১ কোটির। 

জওয়ান বক্স অফিস রিপোর্ট:

শাহরুখ খানের এই অ্যাকশন থ্রিলার মুক্তি পায় বৃহস্পতিবার ৭ অগস্ট। আর শুরুতেই ভেঙে দেয় পাঠানের রেকর্ড। বলিউডে সবথেকে বড় ওপেনিং দিয়েছিল এর আগে পাঠানই। যা ছিল ৫৭ কোটি। আর সেখানে জওয়ান দেয় ৭৫ কোটির ওপেনিং। যার মধ্যে হিন্দির আয় ৬৫.৫ কোটি। ৫.৫ কোটি তামিলের আর ৪ কোটি তেলুগুর। এখানেই শেষ নয়, মাত্র ৩ দিনে দেশের বাজারে ২০০ কোটি আয় করে ফেলে ছবিখানা। যা এর আগে কোনও বলিউড ছবির ক্ষেত্রে হয়নি। বৃহস্পতি, শুক্র আর শনি মিলিয়ে জওয়ানের আয় ছিল ৭৫ কোটি, ৫৩.২৩ কোটি, ৭৭.৮৩ কোটি। অর্থাৎ মোট ২০৬.০৬ কোটি। যার মধ্যে হিন্দির আয় ১৮০.৪৫ কোটি। তামিলে ১৪.৭১ কোটি  তেলুগুতে ১০.৯ কোটি। 

আর রবিবার জওয়ানের আয় সবচেয়ে বেশি। ৮১ কোটি। যে সংখ্যা অবিশ্বাস্য। বলিউডের ইতিহাসে সর্বোচ্চ একদিনের আয়। প্রাথমিক রিপোর্ট বলছে এর মধ্যে ৭২ কোটি এসেছে হিন্দি থেকেই। আর রবিবারের আয়ের ভিত্তিতে দেশের বাজার থেকে জওয়ান ঘরে তুলল চার দিনে ২৮৭.০৬ কোটি। 

জওয়ানে প্রথমবার দ্বৈত চরিত্রে দেখা গিয়েছে শাহরুখ খানকে। তাও আবার বাবা-ছেলে। একাধিক সামাজিক এবং রাজনৈতিক সমস্যাগুলিকে সম্বোধন করেছে শাহরুখ খানের সিনেমা, যা আরও বেশি করে মন জয় করে নিয়েছে দর্শকদের। এর আগে বছরের শুরুতে এসআরকে-র কামব্যাক ফিল্ম পাঠান বিশ্বব্যপী ১০০০ কোটিব্যবসা করে সর্বোচ্চ আয়কারী বলিউড ছবির তালিকায় রয়েছে পয়লা নম্বরে। তবে কিং খানের ভক্তদের বিশ্বাস লড়াই হবে শাহরুখ বনাম শাহরুখে। নিজের রেকর্ড নিজেই ভেঙে দেবেন কিং খান এবারে জওয়ান দিয়ে। 

দক্ষিণের খ্যাতনামা পরিচালক অ্যাটলি সামলেছেন জওয়ান পরিচালনার দায়িত্ব। শাহরুখের নায়িকা হিসেবে দেখা গিয়েছে নয়নতারাকে। রয়েছেন বিজয় সেতুপতি ভিলেনের চরিত্রে। সঙ্গে অভিনয় করেছেন সানিয়া মলহোত্রা, প্রিয়ামণি, সুনীল গ্রোভার এবং রিদ্ধি ডোগরা-রা। বিশেষ চরিত্রে দেখা মিলেছে বলি কুইন দীপিকা পাড়ুকোনেরও। 

তবে শাহরুখ ম্যাজিক জওয়ান দিয়েই শেষ হচ্ছে না। দিওয়ালিতে-তে সলমন খানের টাইগার ৩-এ কেমিও করবেন ‘পাঠান’ শাহরুখ। এছাড়াও এখনও কথা আছে ২২ ডিসেম্বর মুক্তি পাচ্ছে রাজকুমার হিরানির পরিচালনায় তাপসী পান্নুর সঙ্গে প্রথমবার জুটিতে ‘ডঙ্কি’। যদিও অনেকেরই অনুমান এই সিনেমা পিছিয়ে ২০২৪ সালে করে দেবেন নির্মাতারা। 

 

বায়োস্কোপ খবর

Latest News

জুতো খুলে বিমান থেকেই রামলালার ‘সূর্যাভিষেক' দেখলেন মোদী, অভিভূত নেটপাড়া মুখ্যমন্ত্রীর মুখে 'হিংসার' কথা! অভিযোগ তুলে কমিশনে BJP, কী বলেছিলেন মমতা? গুজরাটকে বিধ্বস্ত করে লিগ টেবিলের বিন্যাস নয়-ছয় করল দিল্লি, বড় লাফ ঋষভ পন্তদের মিশন সম্পূর্ণ করতে প্রার্থীদের চিঠি লিখলেন মোদী, এল চমকে দেওয়া বার্তা বড় চমক দীপেন্দ্রর, T20I All-Rounder Rankings-এ অবিশ্বাস্য লাফ নেপালের তারকার রামলালার কপালে 'তিলক' কাটল সূর্যের রশ্মি, জুতো খুলে অনলাইনে দেখলেন মোদী! শাঁখা-সিঁদুরে মোহময়ী, তবে বাস্তবে ইনি পুরুষ! টেলিপাড়ার খলনায়ককে চিনলেন? নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ভিনধর্মে বিয়ে টেকেনি, ২য় বিয়ের আগে কালীঘাটে আশীর্বাদ নিতে পৌঁছলেন রূপাঞ্জনা তাক লাগাল জামিয়া মিলিয়া, ফ্রি কোচিংয়ে বাজিমাত, ইউপিএসসিতে সফল ৩১জন

Latest IPL News

নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.