বাংলা নিউজ > বায়োস্কোপ > Jawan Box Office Collection Day 6: ‘জওয়ান’-এর গতি থামার কোনও লক্ষণই নেই! শাহরুখের ছবি কত আয় করল মঙ্গলবার

Jawan Box Office Collection Day 6: ‘জওয়ান’-এর গতি থামার কোনও লক্ষণই নেই! শাহরুখের ছবি কত আয় করল মঙ্গলবার

ষষ্ঠ দিনে কত আয় করল ‘জওয়ান’?

Jawan Box Office Collection Day 5: ষষ্ঠ দিনেই প্রায় ৩৫০ কোটির ঘরে পৌঁছে গেল ‘জওয়ান’। থামার লক্ষণ নেই শাহরুখ খানের ছবির। 

পর্দায় শাহরুখ খানের দৌড় অপ্রতিরোধ্য। যেমনটা আশা করা হয়েছিল, তার চেয়েও অনেক দ্রুত গতিতে ছুটছে এই ছবি। আপাতত ‘জওয়ান’ জ্বরে কাঁপছে গোটা দেশ। সব মিলিয়ে মঙ্গলবারের শেষে ৩৫০ কোটি ছুঁই ছুঁই অবস্থায় পৌঁছে গেল এই সিনেমা। Sacnilk.com-এর রিপোর্ট অনুযায়ী, মঙ্গলবার মোট ২৬ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। 

গত বৃহস্পতিবার বড়পর্দায় দেশ জুড়ে মুক্তি পেয়েছে শাহরুখ খান অভিনীত এবং অ্যাটলি পরিচালিত ‘জওয়ান’। তার পরে কেটে গিয়েছে ৬টি দিন। এমনিতেই মুক্তির প্রথম সপ্তাহান্তে ছবির যা রোজগার থাকে, তা সোম-মঙ্গলবারের মতো কাজের দিনগুলিতে কমে যায়। তাই শনি এবং রবিবার এই ছবির ব্যবসা যেমন ছিল, তা সোম-মঙ্গলবারে এসে কমে যাবে, রোজগারের গতি স্লথ হবে, তার পূর্বাভাস ছিল আগে থেকেই। সেই পরিস্থিতিতেও মোটের উপর ভালোই ব্যবসা করল পাঠান। আর তাই সব মিলিয়ে ৩৫০ কোটির ক্লাবের দিকে এগিয়ে গেল এই ছবি। 

(আরও পড়ুন: পাঠান, গদর ২-ডাহা ফেল! ৫ দিনেই ৩০০ কোটির ঘরে শাহরুখের ‘জওয়ান’, বিশ্বে আয় কত?)

Sacnilk.com-এ রিপোর্ট বলছে, ষষ্ঠ দিনের শেষে এই ছবি দাঁড়িয়ে রয়েছে ৩৪৫ কোটির সামান্য উপরে। সব হিসাব ঠিক থাকলে, বুধবার সাড়ে তিনশো কোটির মাইলস্টোন পেরিয়ে যাওয়ার কথা এই ছবির। পাশাপাশি সারা পৃথিবী ব্যাপী ব্যবসায় এই ছবি প্রতি দিন গড়ে প্রায় ১০০ কোটি ঘরে তুলছে বলে দাবি করা হয়েছে। ৬ দিনে মোট ৬০০ কোটির ব্যবসা হয়ে গিয়েছে বলেও মনে করছে ওয়াকিবহাল মহল। 

৭ সেপ্টেম্বর মুক্তি পাওয়া জওয়ানের অগ্রিম বুকিং শুরু হয়ে গিয়েছিল ১ সেপ্টেম্বর থেকে। সিনেমা হলে আসার আগেই ২৫-৩০ কোটির টিকিট বিক্রি হয়ে যায়। আর প্রথম দিনে জওয়ান খাতা খোলে ৭৫ কোটি দিয়ে। বলিউড ছবির ক্ষেত্রে সবচেয়ে বড় ওপেনিং এটি। এর মধ্যে হিন্দি ভার্সন ব্যবসা করে ৬৫.৫ কোটি। তামিল ৫.৫ কোটির। আর তেলুগু ৪ কোটির। শুক্রবার জওয়ানের আয়ের অঙ্ক ছিল ৫৩.২৩ কোটি। শনিবার ৭৭.৮৩ কোটি। রবিবার সর্বোচ্চ আয় হয় ছবিটির, ৮০.১ কোটি। সোমবারে প্রায় ৩০ কোটি। আর মঙ্গলবার জওয়ান ঘরে তুলল প্রায় ২৬ কোটি। আর এই হিসেবে ভর করে শাহরুখের সিনেমা মাত্র ছ’দিনেই পৌঁছে গেল ৩৫০ কোটির ঘরের সামনে।

(আরও পড়ুন: শাহরুখ জ্বরে কাবু দেশ, ‘জওয়ান’ অপ্রতিরোধ্য সোমবারেও! ৫ দিনে কত আয় অ্যাটলির ছবির?)

২০২৩ সালে মাত্র দু’টি বলিউড ছবিই পার করতে পেরেছে ৩০০ কোটির ঘর। যার মধ্যে সবার আগে রয়েছে ‘পাঠান’। আর তারপরে ‘গদর ২’। যদিও আশা খুব জলদি এই দুটি সিনেমার আয়কে ছাড়িয়ে, বলিউডের সর্বাধিক উপার্জিত ছবির তকমা শাহরুখের ‘জওয়ান’ নিজের ঝোলায় পুরে নেবে।

জওয়ানে বাদশা ছাড়া আরও অভিনয় করেছেন নয়নতারা, বিজয় সেতুপতি। এছাড়াও রয়েছেন সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি, সুনীল গ্রোভার এবং রিদ্ধি ডোগরা-রা। একটি বিশেষ চরিত্রে রয়েছেন দীপিকা পাড়ুকোনও। প্রযোজনা করেছে শাহরুখ এবং গৌরী খানের রেড চিলিস এন্টারটেইনমেন্ট।

বায়োস্কোপ খবর

Latest News

'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের স্কুলের শিক্ষকরা আদৌও যোগ্য তো? ২ সপ্তাহের মধ্যে তথ্য আপলোড করতে বলল হাইকোর্ট ৫টি হোম সিরিজের সূচি ঘোষণা করল BCCI, ইংল্যান্ডের বিরুদ্ধে ১টি T20 পেল ইডেন একাদশের বই কোথায়? প্রশ্ন তুলে শুরু হল আন্দোলন, পিডিএফে কি সবার সমস্যা মিটবে? ২২ জুন জগন্নাথ দেবের স্নানযাত্রা, এর পরে বন্ধ হয়ে যাবে মন্দিরের দরজা, কেন Zimbabwe Head Coach: ভারত তাদের দেশে সফর করার আগেই নতুন কোচ নিয়োগ করল জিম্বাবোয়ে ‘শরীর থেকে রাগ বের করতে হবে...’ব্রেকআপ নিয়ে কী জানালেন অক্ষয়? গঙ্গার পাড়ে সক্কাল বেলা প্রেমে মজে দিতিপ্রিয়া, প্রকাশ্য ছবি,প্রেমিককে দেখা গেল? পার্টি অফিসে দলীয় কর্মীদের সামনে হাতাহাতিতে জড়েলেন বিজেপি নেতারা মাউথ ওয়াশ ব্যবহার করেন? এতে বাড়তে পারে ক্যানসারের আশঙ্কা

T20 WC 2024

'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.