বাংলা নিউজ > বায়োস্কোপ > Jawan Box Office Day 16: আজই ‘পাঠান’-কে টপকে যাবে ‘জওয়ান’! বক্স অফিস জুড়ে শুধুই শাহরুখ-ঝড়, ১৬ দিনে আয় কত?

Jawan Box Office Day 16: আজই ‘পাঠান’-কে টপকে যাবে ‘জওয়ান’! বক্স অফিস জুড়ে শুধুই শাহরুখ-ঝড়, ১৬ দিনে আয় কত?

শাহরুখে মজে গোটা বিশ্ব 

Jawan Box Office Day 16: সময়ের অপেক্ষা মাত্র! শনিবারই হয়ত পাঠানের রেকর্ড গুঁড়িয়ে ভারতের বক্স অফিসের সবচেয়ে বেশি টাকা আয় করা ছবির শিরোপা ছিনিয়ে নেবে জওয়ান। তৃতীয় শুক্রবারে কত আয় ছবির? 

তাঁর সাফল্যের গোপন চাবিকাঠি ঠিক কী? আপাতত এই প্রশ্নের জবাব চায় গোটা ইন্ডাস্ট্রি। ছবি মুক্তির আগে কোনও সাংবাদিক সম্মেলন করেননি। চেন্নাইয়ের একমাত্র ইভেন্ট বাদ দিলে প্রচার বলতে শুধু শাহরুখের সোশ্যাল মিডিয়া পোস্ট আর হল ভিজিটও নৈব নৈব চ! তবুও কোন জাদুকাঠিতে বক্স অফিসে অপ্রতিরোধ্য শাহরুখ খান?  আরও পড়ুন-সবচেয়ে কম! ১৫তম দিনে মাত্র এই টাকা কামালো শাহরুখের ‘জওয়ান’, ১০০০ কোটির লক্ষ্য পূরণ হবে?

চার বছর পর ‘পাঠান’-এর সঙ্গে বছরের শুরুতেই বাদশাহি ক্যামব্যাক করেছিলেন তারকা। সেই রেশ কাটতে না কাটতেই জওয়ান জ্বরে কাবু গোটা বিশ্ব। বক্স অফিস জুড়ে শুধুই শাহরুখ শাসন! মাত্র ৭ মাসের ব্যাবধানে দেশের বক্স অফিসে ২টো ৫০০ কোটির ছবি উপহার দিয়েছেন শাহরুখ খান। তাঁর ম্যাজিক দেখতে ফের হলমুখী দর্শক। 

তৃতীয় শুক্রবারে দেশের মাটিতে জওয়ানের আয়-

ছবির স্টোরিলাইনের সঙ্গে মিলিয়েই জন্মাষ্টমীতে মুক্তি পেয়েছিল ‘জওয়ান’। তারপর থেকে বক্স অফিস জুড়ে একটাই নাম- শাহরুখ খান! দ্বিতীয় সপ্তাহ শেষে ছবির আয় সামন্য় কমেছে ঠিকই। কিন্তু মুক্তির ১৫ দিন পরেও বক্স অফিসে সবচেয়ে বেশি ডিম্যান্ড রয়েছে ‘জওয়ান’কে ঘিরেই। sacnilk.com-এর রিপোর্ট অনুসারে ১৬ নম্বর দিনে অর্থাৎ মুক্তির তৃতীয় শুক্রবার দেশের বক্স অফিসে ৭ কোটি টাকার ব্যবসা করে জওয়ান, যা এতদিনে সর্বনিম্ন। যদিও তৃতীয় সপ্তাহে আয়ের এই অঙ্ক ফাটাফাটি। বহু ছবি প্রথম দিনেও এই পরিমাণ ব্যবসা হাঁকাতে পারে না। এখনও পর্যন্ত দেশের বক্স অফিসে মোট ৫৩২.৯৩ কোটি টাকার টিকিট বিক্রি হয়েছে ‘জওয়ান’-এর।

শনিবারই পাঠানকে ছাপিয়ে যাবে জওয়ান!

বর্তমানে হিন্দি বক্স অফিসের ‘একম এবং অদ্বিতীয়ম’ রাজা শাহরুখ খান। দেশের বক্স অফিসে সবচেয়ে বেশি আয় করা হিন্দি ছবির তালিকায় এক ও দু নম্বরে জ্বলজ্বল করছে বলিউড বাদশার নাম। প্রথম রয়েছে ‘পাঠান’ (৫৪৩ কোটি), আর দ্বিতীয় স্থানে 'জওয়ান' (৫৩২.৯৩ কোটি)। পাঠানের কালেকশনকে ছাপাতে জওয়ানের দরকার আর মাত্র ১০ কোটি টাকা! শনিবার ছুটির দিনে ছবির কালেকশন নিঃসন্দেহে বাড়বে গত দু-দিনের চেয়ে। তাহলে কি শনিবারই পাঠানের সিংহাসন কেড়ে নেবে জওয়ান? সম্ভাবনা প্রবল। 

৫০০ কোটির ক্লাবের হিন্দি ছবির তালিকা-

পাঠান- ৫৪৩.০৫ কোটি টাকা

জওয়ান**- ৫৩২.৯৩ কোটি টাকা

গদর ২**- ৫২০.০০ কোটি টাকা

বাহুবলী ২- ৫১০.৯৯ কোটি টাকা (** বক্স অফিসে এখনও জারি রয়েছে)

বিশ্ব বক্স অফিসে জওয়ানের আয়-

বিশ্ব বক্স অফিসে ১০০০ কোটির ক্লাবের দিকে দ্রুত গতিতে এগোচ্ছে জওয়ান। ১৫ দিনে ছবির মোট আয় দাঁড়িয়েছে ৯২২.৫৫ কোটি টাকা। ‘পাঠান’-এর ১০০০ কোটির রেকর্ড টপকে যাবে শাহরুখের জওয়ান, দাবি বিশেষজ্ঞদের। এই মাইলস্টোন ছুঁয়ে ফেললে শাহরুখই প্রথম ভারতীয় অভিনেতা হবেন যাঁর দুটো ছবি (আগে পাঠান) বক্স অফিসে ১০০০ কোটির বেশি ব্যবসা করতে সফল হয়েছে। ২০২৩ সালটা যে শাহরুখ খানের বছর তা বলাই যায়। বছর শেষে 'ডাঙ্কি' নিয়ে হাজির হবেন বাদশা। অপেক্ষা আর মাত্র তিন মাসের। 

 

বায়োস্কোপ খবর

Latest News

রীতি মেনে বিয়ের আগে অনন্তের মাথায় পাগড়ি বাঁধল আম্বানি পরিবার ভাইপোর বিয়েতে যাননি, সৌজন্য দেখিয়ে আম্বানি পরিবারের নিমন্ত্রণে বিয়েবাড়িতে মমতা ঐশ্বর্যকে ছাড়াই সপরিবারের আম্বানিদের বিয়েতে বচ্চনরা! মেয়েকে নিয়ে একা এলেন বউমা ১৭ বছরে কিচ্ছু বদলায়নি, ব্রেট লিদের তুবড়ে দিয়ে বোঝালেন যুবরাজ-উথাপ্পা, ভিডিয়ো Paris Olympics-এ অংশ নিতে পারবেন না ভারতের ৫ বড় নাম,কাদের স্বপ্ন ভেঙেছে, জানেন? লাল পোশাকে ঝরে পড়ছে মাতৃত্বকালীন লাবণ্য! অনন্ত-রাধিকার বিয়েতে হবু মা দীপিকা 'পানেটর' লেহেঙ্গায় রাধিকাকে সাজালেন আবু জানি, প্রকাশ্যে এল বিয়ের লুক আলমবাবার মেলায় ট্রেন দাঁড়ায়নি কেন? চলল ভাঙচুর, গ্রেফতার লাদেন, স্টেশনই নেই কোনও সেমিতে অজি দেখলেই পেটান যুবরাজ! WCL-তে ২৮ বলে করলেন ৫৯ রান, ফিরল ২০০৭-র স্মৃতি রোজভ্যালি কর্তা গৌতম কুন্ডুর জামিন, আমানতকারীরা কি টাকা ফেরত পাবেন?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.