বাংলা নিউজ > বায়োস্কোপ > Jawan BO prediction in Bengal: বাকি হিরোরা ডাহা ফেল! প্রথম দিন বাংলায় কত কোটির ব্যবসা করবে শাহরুখের ‘জওয়ান’?

Jawan BO prediction in Bengal: বাকি হিরোরা ডাহা ফেল! প্রথম দিন বাংলায় কত কোটির ব্যবসা করবে শাহরুখের ‘জওয়ান’?

জওয়ান ঘিরে উন্মাদনা বাংলায়  (PTI)

Jawan box office prediction in Bengal Day 1: প্রথম দিনই শাহরুখের ‘অ্যাকশন এন্টারটেনার’ দেখতে উদগ্রীব বাঙালি! কলকাতা-সহ গোটা বাংলা ফুটছে শাহরুখ জ্বরে। ভোর পাঁচটা থেকে শো শুরু রাজ্যে, প্রথম দিন বাংলা থেকে কত কোটির লক্ষ্মীলাভ করবেন শাহরুখ? 

জন্মসূত্রে তিনি দিল্লির ভূমিপুত্র, কর্মসূত্রে মুুম্বইয়ের বাসিন্দা। তবুও বাংলার সঙ্গে এক অদ্ভূত টান রয়েছে শাহরুখ খানের। বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডার তিনি। বাঙালির আবেগে মিলে মিশে রয়েছেন বলিউডের বাদশা। শাহরুখের ছবি মানেই বাংলায় অকাল উৎসব। বৃহস্পতিবার মুক্তি পেয়েছে ‘জওয়ান’। সেই ছবি ঘিরে শাহরুখ জ্বরে ভাসছে শহর কলকাতা। আরও পড়ুন-জওয়ান-এর ভোর ৫টার শো হাউসফুল! শাহরুখের জন্য রাত জাগল কলকাতা, ছবি দেখলেন নীল-তৃণা

বাংলার অফিসে ঐতিহাসিক মুহূর্ত

বাংলার এন্টারটেনমেন্ট ইন্ডাস্ট্রিতে আজ ইতিহাস লিখবেন শাহরুখ খান। শুক্রবার আগাম বুকিং শুরু হওয়ার পর থেকেই দারুণ সারা পাচ্ছেন হল মালিকরা। সব মিলিয়ে রাজ্যে শাহরুখের ছবির প্রায় ১১০০ শো চলবে গোটা দিনে। এদিন ভোর ৫টায় কলকাতায় শুরু হয়েছে ‘জওয়ান’-এর প্রথম শো। স্থান নিউটাউনের মিরাজ সিনেমা হল। ওটিটি-র প্লে-র এক প্রতিবেদন থেকে জানা যাচ্ছে বৃহস্পতিবার ঘড়ির কাঁটা দুপুর বারোটা ছোঁয়ার আগেই কলকাতা ও তার আশেপাশে ‘জওয়ান’-এর ১৬৩টি হিন্দি ভাষার শো (কলকাতায় তামিল ভার্সনের শো থাকছে) শেষ হয়ে যাবে। টিকিটের চাহিদা অতিরিক্ত হওয়ায় নির্ধারিত সময়ের আগেই আজ খুলবে হলগুলির তালা। বাড়ানো হয়েছে শো-এর সংখ্যা। 

অজন্তা সিনেমার মালিক শতাদীপ সাহা এই প্রসঙ্গে ওটিটি প্লে-কে জানান, ‘আমাদের সিনেমা হলের ইতিহাসে এই প্রথম আমরা ভোর ৬.৪০-এ কোনও ছবির স্ক্রিনিং শুরু করছি। আমি নিশ্চিত বাংলার বক্স অফিসে প্রথম দিন আয়ের নিরিখে পুরোনো সব রেকর্ড ভেঙে দেবে শাহরুখের এই ছবি। আগের রেকর্ডও শাহরুখের পাঠান-এর দখলে'। 

প্রথম দিন বাংলায় কত আয় করবে ‘জওয়ান’?

ট্রেড অ্যানালিস্ট পঙ্কজ লাডিয়ার দাবি প্রথম দিন বাংলায় কমপক্ষে ৩.৫ থেকে ৪ কোটির ব্যবসা করবে জওয়ান। পিভিআরআইনক্সের এভিপি মুভি প্রোগ্রামিং হেডের কথায়, ‘প্রথম দিন জওয়ান বাংলায় ৩.৫ কোটির নেট কালেকশন করবে। আগাম বুকিং-এর যা ট্রেন্ড দেখলাম তাতে এই অঙ্ক ছুঁয়ে ফেলবে পাঠন। প্রথমদিনটা ব্যবসার নিরিখে খুব জরুরি। দ্বিতীয় দিন থেকে ছবির গুণমানের উপর ব্যবসা নির্ভর করে’। 

পাঠানের পর জওয়ানের মাধ্যমে ফ্যানেদের মন জয় করতে বদ্ধপরিকর শাহরুখ খান।  প্রথম সপ্তাহান্তেই শাহরুখের এই ‘অ্যাকশন এন্টারটেনার’ ছবি দেখে ফেলতে এক প্রকার ঝাঁপিয়ে পড়েছেন ফ্যানেরা। অ্যাটলি পরিচালিত ‘জওয়ান’ ছবিতে কী কী চমক রয়েছে তা জানতে ভোর থেকে হল ভরিয়ে দিচ্ছন তাঁরা। 

রাত জাগলেন শাহরুখও

ভোর পাঁচটা বাজতে না বাজতেই থিয়েটারের বাইরে শাহরুখ ভক্তদের মিছিল। রাত জেগে সেইসব দৃশ্যের সাক্ষী বাদশা। এদিন ভোরে ‘শাহরুখ খান ইউনিভার্স ফ্যান ক্লাব’-এর একটি ভিডিয়ো টুইট করে শাহরুখ জানান- ‘লাভ ইউ বয়েজ অ্যান্ড গার্লস। আশা করি, সিনেমাটি তোমাদের ভালো লাগবে। তোমাদের সিনেমাহলে দেখব বলে জেগে আছি। অনেক ভালোবাসা আর ধন্যবাদ’।

 

বায়োস্কোপ খবর

Latest News

ঘাতক লুকিয়ে ছিল ঘরেই, বারাসতে কিশোর ফরদিন নবি খুনে জ্যেঠুকে গ্রেফতার করল পুলিশ ৮ জুলাই খোলা হবে না জগন্নাথ মন্দিরের রত্ন ভাণ্ডার, ASI-র দাবি ভুল, বললেন মন্ত্রী বাচ্চাদের ‘কুকুর ছানা’র সঙ্গে তুলনা!দুঃখপ্রকাশ করে ক্ষমা চাইলেন শাহিদ-পত্নী মীরা গরমে অসুস্থ চালক, বাস চালানোর সময় জ্ঞান হারালেন, অল্পের জন্য রক্ষা যাত্রীদের হাইকোর্টে জ্যোতিপ্রিয়র জামিনের তীব্র বিরোধিতা ইডির, ৪ দিন সময় দিল আদালত সুন্দরবনে এবার রোরো সার্ভিস, বিরাট সুবিধা হবে পর্যটকদের, বড় গাড়িও যাবে দ্বীপে আক্রমণের বড় ভরসা, ক্লেটন সিলভার সঙ্গে আরও এক বছরের চুক্তি করল ইস্টবেঙ্গল ডন-৩ আসছে খুব শীঘ্রই! ভক্তদের জল্পনার অবসান ঘটিয়ে কী জানালেন পরিচালক ফারহান? আইসিসি টি২০ বিশ্বকাপে নেত্রভালকরের শিকার জোড়া অধিনায়ক, তালিকায় আর কারা? 'কোনও অভিযোগ আসেনি', তাও কেন UGC-NET বাতিল? কবে নতুন পরীক্ষা? মুখ খুলল কেন্দ্র

T20 WC 2024

চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.