বাংলা নিউজ > বায়োস্কোপ > Jawan box office worldwide Day 13: পাঠান-এর রেকর্ড ভাঙা সময়ের অপেক্ষা! ১৩ দিনে বিশ্বব্যপী ৯০০ কোটির ক্লাবে ‘জওয়ান’

Jawan box office worldwide Day 13: পাঠান-এর রেকর্ড ভাঙা সময়ের অপেক্ষা! ১৩ দিনে বিশ্বব্যপী ৯০০ কোটির ক্লাবে ‘জওয়ান’

বিশ্বব্যপী ৯০০ কোটির ঘরে জওয়ান। 

হিন্দি, তামিল ও তেলুগুতে বক্স অফিসে রমরমিয়ে চলছে জওয়ান। শাহরুখ খানের সিনেমা ৯০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে। পাঠানের রেকর্ড ভাঙা এখন শুধু দিনকয়েকের অপেক্ষা। 

বক্স অফিসে ইতিমধ্যেই ব্লকবাস্টার তকমা সেঁটে গিয়েছে শাহরুখ খানের ‘জওয়ান’-এর গায়ে। অ্যাটলি কুমারের ছবিখানা বিশ্বব্যপী বক্স অফিসে বেশ ভালোই ব্যবসা করছে। বুধবার প্রযোজনা সংস্থা রেড চিলিজের পক্ষ থেকে সামাজিক মাধ্যমে শেয়ার করা হল, জওয়ানের সংগ্রহ ৯০৭. ৫৪ কোটি। জওয়ান ১১ দিনে ঢুকে পড়েছিল ৮০০ কোটির ক্লাবে।

জওয়ানের বিশ্বব্যাপী বক্স অফিস সাফল্য

বুধবার রেড চিলিস এন্টারটেইনমেন্ট তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে জওয়ানের সর্বশেষ বিশ্বব্যাপী সংগ্রহ ভাগ করে নেয়। এক্স-এ (আগের টুইটার), প্রোডাকশন ব্যানারের তরফে ছবিটির একটি পোস্টার শেয়ার করা হয়। যাতে বিশ্বব্যাপী বক্স অফিসের মোট পরিসংখ্যান ছিল ৯০৭.৫৪ কোটি। ক্যাপশনে লেখা, ‘এইভাবে রাজা বক্স অফিসে রাজত্ব করেছেন! (ফায়ার ইমোটিকন) হিন্দি, তামিল ও তেলুগুতে সিনেমাহলে #জওয়ান দেখুন।’

অ্যাটলি দ্বারা পরিচালিত জওয়ান ছবিতে শাহরুখ খানকে বিক্রম রাঠোর এবং তার ছেলে আজাদের দ্বৈত চরিত্রে দেখা গিয়েছে।  ছবি ‘সমাজের ভুলগুলি সংশোধন করতে প্রস্তুত এমন একজন ব্যক্তির মানসিক যাত্রা’। এই সিনেমা দিয়ে নয়নতারা হিন্দি সিনেমার দুনিয়ায় পা রাখলেন। এছাড়া ছবিতে রয়েছেন সানিয়া মালহোত্রা , বিজয় সেতুপতি, প্রিয়ামানি, গিরিজা ওক, সঞ্জিতা ভট্টাচার্য, আলিয়া কুরেশি, রিদ্ধি ডোগরা এবং সুনীল গ্রোভার। দীপিকা পাড়ুকোন এবং সঞ্জয় দত্ত এই অ্যাকশন থ্রিলারে কেমিও করেছেন। 

এদিকে ভারতের বাজারেও জওয়ান মঙ্গলবার পা রাখল ৫০০ কোটিতে। মঙ্গলবার গণেশ চতুর্থীর দিন ছবি আয় করে ১৪.৪ কোটি। ১৩ দিনে মোট সংগ্রহ ৫০৭.৮৮ কোটি। এর মধ্যে হিন্দি ভাষায় আয় ৪৫৭.৫৯ কোটি। তামিলে ২৭.৩৮ কোটি। তেলুগু-তে ২৩.৩১ কোটি।

ভারতে সর্বোচ্চ আয়ের ভিত্তিতে চতুর্থ হিন্দি ছবি জওয়ান। প্রথমে রয়েছে পাঠান, তারপর গদর ২ আর তারপর বাহুবলী ২। যদিও আশা রাখা যাচ্ছে কয়েক সপ্তাহ যেতে না যেতেই এই তালিকায় সর্বোচ্চে পৌঁছে যাবে জওয়ান। নিজের রেকর্ড নিজেই ভেঙে ফেলবেন শাহরুখ খান। 

চলতি বছরে আরও একটা সিনেমা আসার কথা রয়েছে। জওয়ানের সাফল্যের পর আয়োজিত প্রেস কনফারেন্স থেকেই কিং খান ঘোষণা করে দিয়েছেন বড় দিন বা নিউ ইয়ারে মুক্তি পাবে রাজকুমার হিরানির ‘ডাঙ্কি’। যাতে প্রথমবার জুটি বেঁধেছেন শাহরুখ খান আর তাপসী পান্নু। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ভিকি কৌশল ও ধর্মেন্দ্রও। এখন দেখার পরপর তিনটি ব্লববাস্টার হিট দিয়ে হ্যাটট্রিক করতে পারেন কি না কিং খান। 

 

বায়োস্কোপ খবর

Latest News

ফুড SI নিয়োগের পরীক্ষায় প্রশ্নফাঁসে ধৃত সিজিও কমপেক্সে কর্মরত মাস্টারমাইন্ড সহ ২ যেন জিতের জেরক্স কপি! ছেলে রনভের মুখ দেখালেন টলিউডের বস, কী অর্থ খুদের নামের? হেরেও হারতে রাজি নন অধীর চৌধুরী, বহরমপুরের মাটিতে আন্দোলনের পথে একদা রবীন হুড উদ্দেশ্য টিকিটের দাম কমানোর- বলছেন নয়া বিমান পরিবহন মন্ত্রী, হবে রিভিউ মিটিং চলন্ত ট্রেনে মহিলার গায়ে প্রস্রাব করল মদ্যপ সেনা জওয়ান, ব্যবস্থা নিল না RPF অভিষেক বসেছিলেন, সেই জায়গায় ধরনায় বসতে চান শুভেন্দু, পুলিশকে চিঠি রাজ্যপালকে কি গৃহবন্দি? শুভেন্দুকে দেখা করার অনুমতি দিয়ে প্রশ্ন আদালতের কসবার অ্যাক্রোপলিস শপিং মলে আগুন, ধোঁয়ায় ছেয়ে গেল এলাকা অম্বলের ভয়ে খান না? শ্বাসকষ্ট তো হবেই না, সরষে খেলে আর কী কী উপকার হবে জেনে নিন হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট

T20 WC 2024

হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.