বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘Jawan’ Ticket Price: মুম্বইতে ২৩০০, দিল্লিতে ২৪০০! কলকাতায় শাহরুখের ‘জওয়ান’-এর টিকিটের দাম কত?

‘Jawan’ Ticket Price: মুম্বইতে ২৩০০, দিল্লিতে ২৪০০! কলকাতায় শাহরুখের ‘জওয়ান’-এর টিকিটের দাম কত?

দিল্লি, মুম্বইয়ের মতো কলকাতাতেও শাহরুখ খানের জওয়ানের টিকিটের দাম আকাশছোঁয়া। 

ট্রেলার আসার পরদিন, ১ সেপ্টেম্বর শুক্রবার থেকে খুলে গেল জওয়ান-এর অ্যাডভান্সড বুকিং। আকাশ ছোঁয়া দামে বিক্রি হচ্ছে শাহরুখ খানের সিনেমার টিকিট। শুধু দিল্লি আর মুম্বই নয়, কলকাতাতেও। 

বৃহস্পতিবারই সামনে এসেছে শাহরুখ খানের ‘জওয়ান’ সিনেমার ট্রেলার। আর শুক্রবার থেকে গোটা দেশ জুড়ে শুরু হয়ে গেল সিনেমার প্রি বুকিং। বছরের শুরুতে পাঠান দিয়ে রেকর্ড করেছিলেন কিং খান। জানুয়ারি মাসে দেশ ও দেশের বাইরের হিসেব মিলিয়ে ১০০০ কোটি টাকার উপরে ব্যবসা করে পাঠান। আপাতত সবচেয়ে বেশি উপার্জিত হিন্দি ছবি এটি। তবে মনে হচ্ছে, শাহরুখ নিজেই ভাঙবেন নিজের রেকর্ড। পাঠানের আয় টপকে যাবে জওয়ান। 

আগামী সপ্তাহে অর্থাৎ ৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে জওয়ান। আটলির পরিচালনায় ও শাহরুখ খানের হোম প্রোডাকশন ‘রেড চিলিজ’ থেকে মুক্তি পাচ্ছে ছবিখানা। অ্যাডভান্সড বুকিং শুরু হতেই হামলে পড়েছে কিং খানের ভক্তরা। আকাশ ছোঁয়া দাম থাকা সত্ত্বেও হু হু করে বিক্রি হয়ে যাচ্ছে টিকিট। 

জওয়ান দেখানো হচ্ছে 2D এবং IMAX ফরম্যাটে। মুম্বইতে সবচেয়ে দামি টিকিটের দাম ২৩০০ টাকা এবং দিল্লিতে সবচেয়ে দামি টিকিটের দাম ২৪০০ টাকা। তবে দামের জন্য মোটেও আটকাচ্ছে না। চলুন দেখে নেওয়া যাক কলকাতায় কেমন দামে জওয়ানের টিকিট পারবেন কাটতে। মানি স্কোয়ারে টিকিটের দাম শুক্রবার সর্বাধিক ৭৫০ টাকা। তুলনায় সিটি সেন্টার ২-তে টিকিট মিলবে ৩৫০ টাকার মধ্যে। সাউথ সিটিতে রাতের শো-র টিকিটের দাম ১৭০০ টাকার কাছাকাছি। কোয়েস্টে ১১৭০ টাকা। 

শহরতলিতে দাম খানিক কম। দমদমের ডায়মন্ড প্লাজায় শুক্রবারের রাতের শো-র টিকিটের দাম সর্বাধিক ৫৫০ টাকা। মধ্যমগ্রাম, বারাসতের স্টার মল বা সিটি মলে ৩০০ টাকার মধ্যে টিকিট পাওয়া যাচ্ছে। হাওড়ার অবনীতেও টিকিটের দাম ৪৫০-এর মধ্যে। তবে এখন থেকেই হাউজফুল শুক্রবারের টিকিট। বিশেষ করে ফার্স্ট ডে ফার্স্ট শো-র দিকে ঝুঁকছেন কিং খানের ভক্তরা। 

এর আগে #askSRK সেশনে শাহরুখকে প্রশ্ন করা হয়েছিল যে, তিনি ভারতে অগ্রিম বুকিং খুলছেন কবে থেকে জওয়ান-এর। যাতে  শাহরুখের জবাব ছিল যে, তিনি লোকেদের বেতন পাওয়ার জন্য অপেক্ষা করছেন যাতে তারা পুরো পরিবারের জন্য টিকিট বুক করতে পারে। কারণ জওয়ান একটি পারিবারিক সিনেমা। 

বৃহস্পতিবার সামনে এসেছে জওয়ান-এর ট্রেলার। ডবল রোলে থাকছেন শাহরুখ। বাবা-ছেলে, একইসঙ্গে দুই ভূমিকাতেই দেখা মিলবে বাদশার। অ্যাকশন থেকে রোম্যান্স, কিং খানের সব অবতারেরই দেখা পাবেন দর্শক। হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে এই ছবি। শাহরুখ রোম্যান্স করবেন নয়নতারার সঙ্গে। ছবিতে খলনায়কের চরিত্রে থাকছেন বিজয় সেতুপতি। এছাড়াও দেখা মিলবে সানিয়া মালহোত্রা, প্রিয়মণি, সুনীল গ্রোভার, ঋদ্ধি ডোগরার মতো তারকাদের। শাহরুখের মা ও বউ দুই চরিত্রে দেখা মিলবে দীপিকা পাড়ুকোনের। 

বায়োস্কোপ খবর

Latest News

অপেক্ষা দু'দিনের, ডিএ-বেতন নিয়ে ১৫ জুলাইতেই বড় সিদ্ধান্ত নিতে পারে রাজ্য সরকার অ্যাম্বুল্যান্স–লরির মুখোমুখি সংঘর্ষে রক্তাক্ত রাজপথ, কেশপুরে পাঁচজনের মৃত্যু নীতা আম্বানির হাতের মেহেন্দিতে একগুচ্ছ নাম, মুকেশের পরিবর্তে কারা জায়গা পেল এই পদ্ধতিতে বাড়িতেই বানিয়ে নিন মাওয়া ঘাটের বিখ্যাত ইলিশের লেজ ভর্তা! অবসরের দিনেও তরতাজা জিমি! চুটিয়ে ক্রিকেট খেললেন স্টোক্সের পুত্র-কন্যাদের সঙ্গে LIVE: আজ ফল প্রকাশ বাংলার ৪ বিধানসভা উপনির্বাচনের, দেশ জুড়ে 'মিনি টেস্ট' BJP-র Wimbledon-এর ফাইনালে উঠে বিশ্ব রেকর্ড জোকারের, শিরোপা জয়ের প্রতিপক্ষ আলকারাজ অসমে সরিয়ে ফেলা হয়েছে মহাত্মা গান্ধীর মূর্তি, আন্দোলনে ফেটে পড়ল ছাত্র সংগঠন জিতলেই ট্রফি নিশ্চিত গিলদের, বিনা পয়সায় কোথায় দেখবেন ভারত-জিম্বাবোয়ে চতুর্থ T20? গুজরাটি নিয়মে হল মালাবদল, অনন্তর নাক ধরে কি টানতে পারল রাধিকার মা? দেখুন ভিডিয়োয়

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.