বাংলা নিউজ > বায়োস্কোপ > Jaya Ahsan: 'দুঃখের সময় এসেছে ইদের চাঁদ', খুশির ইদে কোন কষ্টের স্মৃতিচারণ করলেন জয়া?

Jaya Ahsan: 'দুঃখের সময় এসেছে ইদের চাঁদ', খুশির ইদে কোন কষ্টের স্মৃতিচারণ করলেন জয়া?

জয়ার ইদের পোস্ট

Jaya Ahsan: জয়া আহসান ইদ উপলক্ষ্যে একটি বিশেষ পোস্ট করলেন এদিন। আর তাঁর সেই পোস্ট দেখে সকলেই আবেগতাড়িত হয়ে পড়েন। কী লেখেন অভিনেত্রী তাঁর পোস্টে?

ভারত বাংলাদেশে, দুই জায়গায় যে দুই অভিনেতা দাপিয়ে অভিনয় করছেন তাঁদের নাম আশা করি নতুন করে বলতে হবে না? হ্যাঁ, ঠিকই ধরেছেন জয়া আহসান এবং চঞ্চল চৌধুরী। গতকালই ইদের শুভেচ্ছা জানিয়ে একটি বিষয়ে সকলকে রীতিমত পাঠ পড়িয়েছেন চঞ্চল চৌধুরী। এবার জয়ার একটি পোস্ট দেখে আবেগে ভাসলেন তাঁর ভক্তরা।

পর্দায় যে কোনও চরিত্রেই সাবলীল অভিনয় করে সকলের মন জয় করতেও সফল তিনি। প্রতিটা কাজ, প্রতিটা চরিত্র ভীষণ যত্ন নিয়েই করেন তিনি। অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় জয়া বেশ ভালোই সক্রিয়। কোনও বিষয়ে নিজের মতামত জানানো হোক বা নিজের আগাম কাজের হদিস দেওয়া সবটাই করে থাকেন অভিনেত্রী। এবার তিনি যে পোস্টটা করলেন তাতে রীতিমত সকলেই আবেগে ভেসে গেলেন।

দর্শক থেকে ভক্তদের ইদের শুভেচ্ছা কম বেশি ওপার বাংলা, এপার বাংলার সকল তারকারাই জানিয়েছেন। জয়াও বাদ গেলেন না। কিন্তু এত পোস্টের ভিড়ে তাঁর লেখা সকলের নজর কাড়ল। অভিনেত্রী এদিন তাঁর পোস্টে লেখেন কয়েকটা বছর ভীষণ দুঃখের সঙ্গে কেটেছে। এবার খুশির সঙ্গে ইদ আসছে। তিনি তাঁর পোস্টে আদতে মহামারির কথা বলতে চেয়েছেন।

অভিনেত্রী তাঁর পোস্টে লেখেন, ‘গেল কয়েকটা বছর বড় দুঃখের সময় পার করে করে ঈদ আসছে। আমরা পার করে এসেছি কোভিড, বিরাণ সময়। এর পর সারা পৃথিবীতে কী ভীষণ আর্থিক চাপ এল। আর তার মধ্যেই একের পর এক অগ্নিকাণ্ডে নিঃস্ব হল কত শত পরিবার। এসব গভীর দুঃখের মধ্যেই এসেছে ইদের চাঁদ। এসে যেন বলছে, আমি তোমাদের সবার। তোমরাও প্রত্যেকে সবার হয়ে ওঠো।’ তিনি আরও লেখেন, 'এবার আমাদের সঙ্গে ইদ করতে এসেছে আমার ছোট ভাই অদিত। বহু দিন পর ইদের সময়টাতে আমরা এক হয়ে থাকব। সবার সঙ্গে সবাই জড়াজড়ি করে থাকার মধ্যে যে অপার শান্তি, এবারের ইদের সেটাই পরম প্রাপ্তি। ইদ আপনাদের জীবন যার যার মতো করে ভরিয়ে তুলুক।'

ফলে ভাইয়ের আগমনে তাঁর ইদ যে এবার বেশ আনন্দের সঙ্গেই কেটেছে সেটা অনুমান করা যাচ্ছে।

অভিনেত্রীকে এদিন একটি গ্রে রঙের শাড়ি পরে থাকতে দেখা যায়। সঙ্গে ম্যাচ করা মুক্তোর হার পরেছিলেন। তিনি তাঁর ভাইয়ের সঙ্গেও একটি ছবি শেয়ার করেন এদিন।

বায়োস্কোপ খবর

Latest News

কলকাতা চলচ্চিত্র উৎসবে নতুন ভূমিকায় প্রসেনজিৎ, রাজের ফেলে যাওয়া আসনে কে? জিতু তো অতীত, কার মঙ্গলকামনায় শ্রাবণ মাসে দার্জিলিঙের মহাকাল মন্দিরে নবনীতা? চার তৃণমূল কংগ্রেস সাংসদের ঝাঁঝালো বক্তব্যে সরগরম সংসদ, কী দাবি তুললেন তাঁরা?‌ আসবে টাকা, বাড়বে সঞ্চয়, হবে দেশ-বিদেশে ভ্রমণ! চতুর্গ্রহী যোগে লাভবান কারা? 2030 Women’s T20 World Cup-এ এক লাফে দল সংখ্যা বেড়ে হচ্ছে ১৬টি ডিভোর্সের আগেই দেবলীনা ‘এক্স’, তথাগতর 'আধপোড়া কৃমি’ বিবৃতি নিয়ে জবাব স্ত্রীর ‘আমি একা, কারোর সঙ্গে প্রেম করছি না’, সুস্মিতার এমন দাবির পরই মুখ খুললেন রোমান আরবের মাটিতে কোটা বিরোধী প্রতিবাদ, বেশ কয়েকজন বাংলাদেশের নাগরিকের জেল আইএনএস ব্রহ্মপুত্রে অগ্নিকাণ্ড! ভয়াবহ ক্ষতিগ্রস্ত একাংশ, নিখোঁজ নাবিক আগামিকাল কেমন কাটবে আপনার? কাদের হাতে আসতে পারে টাকা? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.