বাংলা নিউজ > বায়োস্কোপ > Jaya Ahsan: ‘মাই লাভ Bo’! জড়িয়ে ধরে কাকে চুমু খাচ্ছেন ওপার বাংলার নায়িকা জয়া?

বর্তমানে নিউ ইয়র্কে রয়েছেন অভিনেত্রী জয়া আহসান। সেখান থেকে একের পর এক ছবি শেয়ার করছেন তিনি। সময় কাটাচ্ছেন ঘনিষ্ঠদের সঙ্গে। আর সেখানে থেকেই নিজের সোশ্যাল মিডিয়া ফলোয়ার্সদের জন্য শেয়ার করলেন এক টুকরো আদরে মাখা ভিডিও। যা দেখে মন গলেছে সকলেরই। ‘Awwwwwww so sweet’ এরকমই কমেন্ট পড়েছে সেই ভিডিওতে। 

নিউ ইয়র্কে বসেই এক পোশ্য সারমেয়র সঙ্গে ভিডিও শেয়ার করলেন জয়া। দেখা যাচ্ছে ছটফটে সেই সারমেয়কে জড়িয়ে ধরে আদর করার আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন তিনি। কিন্তু সে আবার কোল থেকে নেমে যেতে বদ্ধ পরিকর। সুন্দরী নায়িকার চুমুতেও কোনও ইন্টারেস্ট নেই!

ওপার ও এপার বাংলায় চুটিয়ে কাজ করে চলেছেন জয়া। কেরিয়ার শুরু করেছিলেন মডেলিং দিয়ে, পরবর্তীকালে বিজ্ঞাপন ও সিনেমা দুই ক্ষেত্রেই সমান জনপ্রিয়তা অর্জন করেন অভিনেত্রী। ২০১৩ সালে পরিচালক অরিন্দম শীলের হাত ধরে টলিউডে জার্নি শুরু করেন জয়া। অভিনয় করেন আবর্ত ছবিতে। ‘বিসর্জন’, ‘বিজয়া’, ‘কণ্ঠ’, ‘রবিবার’, ‘বিনিসুতো’-র মতো একগুচ্ছ হিট বাংলা ছবিতে দেখা গিয়েছে তাঁকে। খুব শিগগিরি পা রাখতে চলেছেন বলিউডেও। হিন্দি ওয়েব সিরিজে অভিনয় করবেন জয়া। তাও আবার রণিত রয়, নওয়াজউদ্দিনের বিপরীতে। 

 কিছুদিন আগেই ৪০-র কোঠায় পা রেখেছেন। কিন্তু সেটা তাঁকে দেখে বোঝা দায়। বরং মনে হয়, উলটোটা। বাংলাদেশের এই নায়িকার বয়স যেন দিনদিন কমছে। আরও বেশি সুন্দরী ও ব্যক্তিত্বময়ী হয়ে উঠছেন জয়া। শাড়ি থেকে শুরু করে পাশ্চাত্য পোশাক, সবেতেই তিনি সমান সুন্দরী।

বন্ধ করুন