বাড়ি > বায়োস্কোপ > শিলাদিত্য মৌলিকের ‘ছেলেধরা’য় ধরা দেবেন জয়া আহসান
জয়া আহসান (ছবি-ইনস্টাগ্রাম)
জয়া আহসান (ছবি-ইনস্টাগ্রাম)

শিলাদিত্য মৌলিকের ‘ছেলেধরা’য় ধরা দেবেন জয়া আহসান

  • সোয়েটার খ্যাত পরিচালকের তৃতীয় ছবিতে জয়া ছাড়াও দেখা মিলবে অনুরাধা মুখোপাধ্যায়, ইশান মজুমদার এবং প্রান্তিক বন্দ্যোপাধ্যায়ের।

জয়া আহসানের অনুরাগীদের জন্য সুখবর । খুব শীঘ্রই পরিচালক শিলাদিত্য মৌলিকের হাত ধরে দর্শকের দরবারে আসতে চলেছে দুই বাংলার এই জনপ্রিয় অভিনেত্রী। ছবির নাম 'ছেলেধরা '। জয়া ছাড়াও এই ছবিতে দেখা যাবে অভিনেত্রী অনুরাধা মুখোপাধ্যায়, ইশান মজুমদার এবং প্রান্তিক বন্দ্যোপাধ্যায়কেও দেখা যাবে ।  সোয়েটার এবং হৃদপিণ্ডের পরে শিলাদিত্যের তৃতীয় ছবি ছেলেধরা।  মূলত সম্পর্কের জটিল ইকুয়েশনই এই টলিগঞ্জের এই নতুন পরিচালকের ছবির মূল উপজীব্য হয়, এবারও তার ব্যতিক্রম হচ্ছে না।

পরিচালক শিলাদিত্য মৌলিক 
পরিচালক শিলাদিত্য মৌলিক 

ছেলেধরার মূল কাহিনী আবর্তিত হবে এক আলকোহলিক মা ও মেয়েকে ঘিরে । ঘটনা চক্রে ওই মহিলার মেয়ে কিডন্যাপড হন এবং তাঁর পর থেকেই কিডন্যাপারের পিছনে আদা জল খেয়ে লেগে পড়েন অপহৃতার মা । ঘটনা চক্রে তিনি জানতে পারেন অপহরণকারীরও একটি বাচ্ছা ছেলে আছে এবং শেষ পর্যন্ত তাকেই নিজের নাগালবন্দী করেন ওই মহিলা । একজন কিডন্যাপার বাবার নিজের সন্তান যখন অপহৃত হয় তখন সেই মানুষটির অনুভূতি , মনস্তত্ত্বে কি প্রভাব বিস্তার হতে পারে , তারই প্রেক্ষাপটে তৈরী হচ্ছে 'ছেলেধরা' ।

প্রান্তিক, অনুরাধা ও ইশান 
প্রান্তিক, অনুরাধা ও ইশান 

ছবি সম্পর্কে দু চার কথা বলতে গিয়ে পরিচালক শিলাদিত্য মৌলিক জানান , 'ছেলেধরা পিতৃত্ব ও শৈশব নিয়ে তৈরি একটি গল্প। এখানে যে শুধুমাত্র অপহরণ আর অপরাধের কাহিনি উঠে আসবে, এমনটা নয়। অপহরণের মধ্যে দিয়ে কিছু মানুষের জীবন কীভাবে বিবর্তিত হবে। তাঁদের ব্যক্তিগত দুর্বলতার কথা তাঁরা কীভাবে বুঝতে পারবেন, সেগুলি এই ছবিতে দেখানো হবে । এই ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে থাকবেন রণজয় ভট্টাচার্য ।

বন্ধ করুন