বাংলা নিউজ > বায়োস্কোপ > Aishwarya Rai-Jaya Bachchan: ঐশ্বর্যর মাকে নাকি ঠেলা মারেন জয়া বচ্চন? ভাইরাল ভিডিয়োর আসল সত্যিটা কী

Aishwarya Rai-Jaya Bachchan: ঐশ্বর্যর মাকে নাকি ঠেলা মারেন জয়া বচ্চন? ভাইরাল ভিডিয়োর আসল সত্যিটা কী

সত্যি কি রেগে গিয়ে ঐশ্বর্যর মা-কে ঠেলে দেন জয়া?

অনলাইনে ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে রেগে গিয়ে ঐশ্বর্যর মা-কে ঠেলে দিচ্ছেন জয়া বচ্চন। আদৌ কি তাই হয়েছিল? জানুন আসল সত্যি। 

বচ্চন পরিবার নিয়ে চর্চা বরাবরের। বলিউডের তারকা খচিত এই পরিবারের অন্দরের কাহিনি জানতে মুখিয়ে থাকেন অনুরাগীরা। সবথেকে বেশি হয়তো চর্চা হয় বউমা ঐশ্বর্য রাই-এর সঙ্গে শ্বশুর-শাশুড়ি অমিতাভ আর জয়ার সম্পর্ক নিয়ে। বহুবার ভাইরাল হওয়া ভিডিয়োতে ঐশ্বর্য আর অমিতাভের সুমধুর সম্পর্ক ধরা পড়েছে। যদিও নেটিজানদের দাবি, শাশুড়ির সঙ্গে সেভাবে বনিবনা নেই অ্যাশের। জয়া বচ্চন নাকি একাবারেই পছন্দ করেন না সুন্দরী বউমাকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় একটি ভিডিয়ো। যেখানে দেখা যায় রজনীকান্তের ছবি কোচাদাইয়ান-এর ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে সপরিবারের হাজির হয়েছেন অমিতাভ বচ্চন, জয়া বচ্চন এবং ঐশ্বরিয়া রাইরা। সঙ্গে রয়েছেন অভিনেত্রীর মা বৃন্দা রাই-ও।

দেখা যাচ্ছে স্টেজে রজনীকান্তের পাশে অমিতাভ। তাঁর পাশে ঐশ্বর্য। আর তাঁর পাশে বৃন্দা। সেইসময় নিজের পাশে জয়াকে স্বাগত জানানোর জন্য হাত বাড়ান তিনি। কিন্তু বর্ষীয়ান অভিনেত্রী বৃন্দার হাত ধরে টেনে সরিয়ে দিয়ে নিজে গিয়ে ঐশ্বর্যর পাশে দাঁড়ান। তারপর থেকেই নেটিজেনদজের কটাক্ষে রয়েছেন জয়া। এমনিতেই মিডিয়ার ফোটোগ্রাফারদের দেখলে চটে যাওয়া জয়া বচ্চনকে নিয়ে নেটপাড়ায় ট্রোল লেগেই থাকে। এবার নিজের বউমার মা-কে এভাবে ঠেলে দেওয়ার জন্য ফের হতে থাকে আক্রমণ।

তবে নেটপাড়ায় ছড়িয়ে পড়া এই ভিডিয়োটিকে এডিট করা হয়েছে। আসল ভিডিয়োতে দেখা যাচ্ছে বৃন্দাই জোর করেন জয়াকে ঐশ্বর্যর পাশে দাঁড়াতে। এমনকী জয়া দীর্ঘ সময় বাধাও দেন বউমার মা-কে।

বেশ কয়েকবছর প্রেম করার পর ২০০৭ সালে অভিষেককে বিয়ে করেন ঐশ্বর্য। ২০১১ সালে জন্ম দেন আরাধ্যার। বচ্চন পরিবারের সঙ্গেই থাকেন তিনি। এর আগে জয়াকে এক সাক্ষাৎকারে বউমাকে নিয়ে বলতে শোনা গিয়েছে, ‘ও আমার বন্ধু। আমার যদি ওর সঙ্গে কোনও মতের অমিলও হয়, সরাসরি ওর মুখের উপরে বলি। পিছনে সেটা নিয়ে রাজনীতি করি না।’ 

এর আগে অভিষেক মা আর বউয়ের নামে নালিশ জানিয়ে বলেছিলেন, ‘মা এবং অ্যাশ আমার বিরুদ্ধে গ্যাং আপ করে। মা বাঙালি, তাই বাংলা ভাষা জানে। ঐশ্বর্য ঋতুপর্ণর সঙ্গে চোখের বালিতে কাজ করেছে, সেই সূত্রে ও নিজেও বাংলাটা ভালো বলে। ওদের যখন আমার বিরুদ্ধে গ্যাং আপ করার হয় বাংলায় কথা বলতে শুরু করে।’

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

Video: কাশ্মীরের ডাল লেকে মহরম ঘিরে কিছু দৃশ্য একনজরে ছবিতে লালের চিহ্নমাত্র নেই, তবু কোকাকোলার ক্যানটি লালই দেখাচ্ছে! কেন জানেন ৩৫ বছর পর, কার্গিল নায়ক প্রাক্তন মেজর জেনারেলের পুত্র বসলেন পিতার রেখে যাওয়া পদে শাহরুখের নায়িকাকে ঘিরে হাজারো নগ্ন শরীর, বাড়ি ফিরে বাথরুমে দৌড়ালেন সুচিত্রা! দেশের গণ্ডি ছাড়িয়ে ফের বিদেশে পা, সিডনিতে সুপার কিংসের নতুন ক্রিকেট অ্যাকাডেমি এবার থেকে ক্লাস ১২ এর পরীক্ষা দু'বার করে নেবে CBSE? হাতির মল হাতে করে ঘেঁটে কাগজ তৈরি করলে দিব্যজ্যোতি দত্ত, দেখুন কাণ্ড... মেনুতে pistachio tigers milk,আম্বানিদের বিয়েতে অতিথিদের বাঘের দুধ পরিবেশ করা হয়? ফিল্ডিং যদি শিল্প হয়, দক্ষ শিল্পী চাপম্যান, মোহিত করলেন LPL-এর অবিশ্বাস্য ক্যাচে ২২৮ কেজি সোনা গায়েব কেদারনাথ থেকে? শঙ্করাচার্যের দাবির জবাব দিল মন্দির কমিটি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.