বাংলা নিউজ > বায়োস্কোপ > Jaya Bachchan: আছাড় খেয়ে পড়লেই ভালো! ফটোগ্রাফারদের উপর মেজাজ হারিয়ে এ কী বলে বসলেন জয়া বচ্চন!

Jaya Bachchan: আছাড় খেয়ে পড়লেই ভালো! ফটোগ্রাফারদের উপর মেজাজ হারিয়ে এ কী বলে বসলেন জয়া বচ্চন!

ল্যাকমে ফ্যাশন উইকে জয়া বচ্চন। 

Jaya Bachchan: এর আগে সাংবাদিক এবং আলোকচিত্রীদের সঙ্গে তর্কে জড়িয়েছেন জয়া বচ্চন। আবার সেই একই কারণে আলোচনায় তিনি। তেড়ে গেলেন ফটোগ্রাফারদের। বললেন, কিছু ‘কুকথা’ও!

ল্যাকমে ফ্যাশন উইকের শেষ দিন নাতনি নভ্যা নভেলি নন্দাকে নিয়ে পৌঁছেছিলেন জয়া বচ্চন। স্বাভাবিকভাবেই তঁকে ভেন্যুতে দেখে ছবি তোলার জন্য হুড়োহুড়ি পড়ে যায়। আর বরাবরের মতো এবারেও মিডিয়ার উপরে বেশ ভালোই চোটপাট করতে দেখা যায় অমিতাভ-পত্নীকে। এবার তো পাপারাৎজিরা কোন প্রতিষ্ঠানের তরফ থেকে এসব ছবি তুলছেন সেটা নিয়েও প্রশ্ন করতে থাকেন তিনি।

ভিডিয়োতে দেখা যাচ্ছে জয়া ভেন্যুতে প্রবেশ করছে গোলাপি রঙের সালোয়ার পরে। পাশেই হাঁটছে নভ্যা। এক পাপারাৎজি হঠাৎ করে পড়ে যেতে থাকলে জয়া বলে ওঠেন, ‘নিজেকে ঠিক করে পেশ করুন।’।

এরপর আরেক পাপারাৎজির দিকে তাঁর চোখ পড়লে প্রশ্ন করেন, তোমরা কি মিডিয়ার? কোন প্রতিষ্ঠান থেকে এসেছ? এরপর সেখানে উপস্থিত কিছু ক্যামেরাপার্সনকে উত্তর দিতে শোনা যায় ভাইরাল ভয়ানি, মানব মঙ্গলানি-র লোক হিসেবে। আর এই নামগুলো শুনে জয়া যেন আরও হতবাক হয়ে পড়েন। প্রশ্ন ছুঁড়ে দেন, ‘কী? এগুলো আবার কোন খবরের কাগজ!’ এরপর তাঁরা নিজেদের ‘পাপারাৎজি’ হিসেবে পরিচয় দেন আর জয়াও মুখ ঘুরিয়ে সোজা হাঁটা লাগান অনুষ্ঠানে ঢোকার প্রধান গেটের দিকে।

জয়া বচ্চনের এই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই বেশ বিরক্ত নেটপাড়ার একটা অংশ। একজন লিখলেন, ‘এই মহিলা সবসময় এরকম বিরক্ত থাকেন আর খারাপ ব্যবহার করেন। যা খুবই বাড়াবাড়ি।’ অন্যজন লিখলেন, ‘এটাই বুঝি না এরকম ব্যবহার করার পরেও মিডিয়া কেন জয়া বচ্চনের ছবি তোলে। একেবারে বন্ধ করে দিক না তোলা। তাতে উনিও শান্তি পান, আর আপনাদেরও এত অপমানিত হতে হয় না রোজ।’

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শুক্র থেকে বৃষ্টি শুরু বাংলায়; শনি, রবি ও সোমে ৪০ কিমিতে হবে ঝড়, কোথায় সতর্কতা? ক্রেডিট কার্ড থেকে পেটিএম ব্যাঙ্ক, GST- মার্চে টাকার কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? ‘এতটাও আশা করা হয়নি’, মোদীর সংস্কার নীতিতেই বাজিমাত অর্থনীতির, বাহবা শিল্পমহলের মার্চের শুরুতেই বাড়ল LPG সিলিন্ডারের দাম, কলকাতায় রান্নার গ্যাসের দর কত পড়বে? ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.