বাংলা নিউজ > বায়োস্কোপ > Amitabh-Jaya: অমিতাভের পোশাক মোটেই পছন্দ নয় জয়ার! তুমুল ঝগড়া! বন্ধ করলেন কথা বলা
অমিতাভ-জয়া

Amitabh-Jaya: অমিতাভের পোশাক মোটেই পছন্দ নয় জয়ার! তুমুল ঝগড়া! বন্ধ করলেন কথা বলা

  • স্বামী-স্ত্রীর খুনসুটি…

গত শুক্রবার ১০০০ এপিসোড পূরণ হল কেবিসিতে। ১৩তম সিজেনে এই এপিসোডে বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন অমিতাভ বচ্চন কন্যা শ্বেতা বচ্চন এবং নাতনি নভ্যা নভেলি নন্দা। এপিসোডে ভিডিয়ো কলে ভার্চুয়ালি যোগদান করেছিলেন জয়া বচ্চন। 

সেই সময়ই কথায় কথায় উঠে আসে, কেবিসিতে অমিতাভের আউটফিট নিয়ে বাড়িতে আলোচনা করেন জয়া বচ্চন। আবার কখনও কখনও সমালোচনাও করেন। এমন সময় বিগ বি বলে বসেন, পোশাক নিয়ে আলোচনা করা বন্ধ না করলে, জয়ার সঙ্গে একেবারেই কথা বলবেন না তিনি। তাঁদের এই কথোপকথন নিয়ে কেবিসির সেটে অনেক মজাও হয়।

মূলত, বাড়িতে সারাক্ষণ গাউন পরে থাকেন অমিতাভ। শো-তে তাঁকে স্যুট-বুটে দেখে প্রশংসা করেন নাতনি নভ্যা। অন্যদিকে মেয়ে শ্বেতা বলেন, ‘মা কিন্তু তোমার পোশাকের সামলোচক’। সঙ্গে সঙ্গে নভ্য়া বলে ওঠেন, ‘দিদার তো তোমার উপর কোনও রংই ভালো লাগে না। বলেন, আরে, আজ অতটাও ভালো লাগছে না দেখতে’। শ্বেতা পার্পেল রঙের কথা বিশেষ করে উল্লেখ করেন। 

নিজের পোশাক নিয়ে সমালোচনা শুনে মোটেই চুপ থাকেননি বিগ বি। স্ত্রী জয়াকে তিনি বলেন, ‘জয়া নভ্যা কি বলছে? আপনার নাকি আমার উপর অনেক রংই পছন্দ হয় না!’ সঙ্গে সঙ্গে জয়ার উত্তর, ‘এটা আমি নিজেই আপনাকে বলেছি। একটা তো জানি না, মনে হয় মেরুন-ব্রাউন সুট পরেন। অন্যটা অদ্ভুত বেগুনি রঙের সুট পরেন আপনি’।

এসব শুনে অমিতাভ বলেন, ‘কী! আমি যে বেগুনি রঙের সুট পরি সেটা আপনার ভালো লাগে না’। জয়া বচ্চন বলে ওঠেন, ‘আপনার উপর ভালো লাগে না’। রাগের চোটে অমিতাভ বলেন, ‘যান, আমি আপনার সঙ্গে কথাই বলব না।’ জয়া তড়িঘড়ি বলেন, ‘এটা তো ভালো খবর।’ স্বামী-স্ত্রী খুনসুটির মুহূর্তে বেশ মজাও পেয়েছেন দর্শক।

 

 

বন্ধ করুন