বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: অমিতাভের পাকা দাড়ি নিয়ে খুনসুটি জয়ার, পাল্টা কী বলেছিলেন ‘বিগ বি’?
‘রঁদেভু উইথ সিমি গেরেওয়াল’-এর এই এপিসোডের বিহাইন্ড দ্য সিন মুহূর্তের বিভিন্ন কোলাজ সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সিমি।

Video: অমিতাভের পাকা দাড়ি নিয়ে খুনসুটি জয়ার, পাল্টা কী বলেছিলেন ‘বিগ বি’?

  • সিমি গেরেওয়ালের শো-তে একবার নিজেদের দুই সন্তান শ্বেতা এবং অভিষেকের সঙ্গে হাজির হয়েছিলেন অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন।

নব্বই দশকের সবচেয়ে বড় চ্যাট শো ছিল রঁদেভু উইথ সিমি গেরেওয়াল। নতুন শতাব্দীর শুরুতেও জারি ছিল এই শো-এর সফর। সিমি গেরেওয়ালের শো-তে একবার নিজেদের দুই সন্তান শ্বেতা এবং অভিষেকের সঙ্গে হাজির হয়েছিলেন অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন।

২০০৪ সালের ‘রঁদেভু উইথ সিমি গেরেওয়াল’-এর এই এপিসোডের বিহাইন্ড দ্য সিন মুহূর্তের বিভিন্ন কোলাজ সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সিমি। এই মুহূর্তটি ইনস্টায় শেয়ার করে সিমি গেরেওয়াল লিখেছেন, 'আমার প্রিয় রঁদেভু মুহূর্ত'।সেখানে দেখা যাচ্ছে বচ্চন পরিবারের সবাই মিলে একসঙ্গে ছবি তোলার সময় হাসি ঠাট্টায় মেতে উঠেছেন। সেই ভিডিয়ো ক্লিপে আরও দেখা যাচ্ছে, গোটা বচ্চন পরিবারকে এই শো-তে উপস্থিত হওয়ার সুবাদে ধন্যবাদ জানিয়ে সিমি বলছেন, 'আশা করি ভালোভাবেই উৎরে যাবে এই পর্ব।' শোনামাত্রই মজা করে অমিতাভের পাল্টা জবাব, ' সেই ব্যাপারে একদম চিন্তা করো না। যখনই তোমার এই শো ছেড়ে চলে যেতে ইচ্ছে করবে, আমি তোমার জায়গায় বসে পড়ব।'

এখানেই শেষ নয়। সিমি যেহেতু ওই শো-এর অধিকাংশ পর্বে সাদা পোশাকে হাজির হতেন তাই সেই বিষয়ে সিমিরপিছনে লেগে অমিতাভ আরও বলেন, 'আমিও বছর দেড়েক ছোটপর্দায় শো-তে কাজ করেছি, তাই এর ধরণটাও জানি। শুধু সিমির মতো আমাকে সাদা পোশাক পরতে হবে, এই যা।' শুনে হাসতে হাসতে জয়া বচ্চন বলেন, 'পোশাক তো সাদা পরবে বোঝা গেল। কিন্তু তোমার দাড়ির কী হবে?' জোয়ার প্রশ্ন শেষ হতে না হতেই অমিতাভ এবং অভিষেক দু'জনেই একসঙ্গে জবাব দিয়ে ওঠে, 'আরে দাড়ি তো পুরোপুরি পেকে সাদাই হয়ে গিয়েছে।'অমিতাভ-অভিষেকের মুখে এহেন উক্তি শুনে ততক্ষণে হেসে উঠেছে শো-এ উপস্থিত থাকা বাকি সকলেই।

বন্ধ করুন