বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: ‘কী সব বেগুনি স্যুট পরে বসে যাও', অমিতাভের ফ্যাশন সেন্সকে 'জঘন্য' আখ্যা জয়ার
ফের জয়ার কাছে ধমক খেলেন অমিতাভ

KBC 13: ‘কী সব বেগুনি স্যুট পরে বসে যাও', অমিতাভের ফ্যাশন সেন্সকে 'জঘন্য' আখ্যা জয়ার

  • ‘যাও তোমার সঙ্গে কথাই বলব না’, বউয়ের অভিযোগ শুনে গোঁসা হল বিগ বি-র। 

কোনওদিনও বউয়ের ফোন ধরেন না বিগ বি, দু-দিন আগেই অমিতাভের বিরুদ্ধে এমন অভিযোগ এনেছিলেন জয়া। এমনকি প্রকাশ্যে স্বামীকে ধমকও দিয়েছিলেন অভিনেত্রী। ফের একবার সবার সামনে অমিতাভকে একহাত নিলেন জয়া বচ্চন, এবার স্বামীর ফ্যাশন আর স্টাইল স্টেটমেন্ট নিয়েই প্রশ্ন তুলে দিলেন জয়া। ৭৮ বছর বয়সী অভিনেতার ফ্যাশন সেন্সের তারিফ করবার লোক কম নেই, অমিতাভের মতো সুপুরুষ কমই রয়েছে বলিউডে এমনটাই বলা হয়। কিন্তু শাহেনশা-র ফ্যাশন সেন্স নাকি মোটে পছন্দ নয় জয়ার!

আজ বিরাট মাইলস্টোন স্পর্শ করছে কেবিসি। শুক্রবার কৌন বনেগা ক্রোড়পতির ১০০০তম পর্বে বিশেষ অতিথি হিসাবে হাজির হচ্ছেন বচ্চন কন্যা শ্বেতা ও বিগ বি-র নাতনি নভ্যা নাভেলি নন্দা। সশরীরে উপস্থিত না হলেও ভার্চুয়ালি এই অনুষ্ঠানে যোগ দেবেন অমিতাভ ঘরনি। আর শো-তে জয়া চেনা মেজাজে অমিতাভের একের পর এক কীর্তি ফাঁস করবেন তা স্পষ্ট। 

চ্যানেল কর্তৃপক্ষ একটি তিন মিনিটের প্রিভিউ ভিডিয়ো সামনে এনেছে। সেখানে দেখা গেল কেবিসির হোস্ট হিসাবে অমিতাভ যে ধরণের পোশাক পরেন, তা নিয়ে প্রশ্ন তুললেন জয়া। তবে শুরুটা করেন নাতনি নভ্যা। তাঁকে বলতে শোনা যায়, একসঙ্গে বসে কেবিসির এপিসোড দেখবার সময় সপরিবারে অমিতাভের পোশাক নিয়ে আলোচনা চলে। আর সবচেয়ে বেশি খুঁত করে ‘নানি’ (জয়া বচ্চন)। নভ্যার কথায়, ‘যেদিন কোনও রঙ আপনার উপর ভালো লাগে না, স্পষ্ট বলে দেন আজ ওঁনাকে একদম ভালো লাগছে না’। 

এই কথা শুনে হাঁ হয়ে যান অমিতাভ, ভিডিয়ো কলের মাধ্যমে শো-এর সঙ্গে জুড়ে থাকা জয়াকে পালটা প্রশ্ন করেন, ‘জয়াজি নভ্যা কী সব বলছে, আপনার নাকি আমার উপর অনেক রঙ পছন্দ নয়’। প্রশ্ন শেষ হওয়ার আগেই জয়া বলেন, ‘আপনাকে তো আমি নিজের মুখে বলেছি। আপনাকে মেরুণ, ব্রাউন কী সব পরেন। কোনওদিন তো অদ্ভূত রকম ভায়োলেট (বেগুনি) স্যুট পরে বসে যান। একদম ভালো লাগে না’। অমিতাভ বলেন, ‘নভ্যাও তো ভায়োলেট পরে আছে, আমার উপরই ভায়োলেট ভালো লাগে না? জয়ার স্পষ্ট কথা, ‘না, নানাজিকে একদম ভালো লাগে না’।

বউয়ের মুখে এমনটা শুনতে হবে আশা করেনি অমতিাভ, কিছুটা হতাশার সুরে রাগ দেখানোর ভান করে বলেন, ‘যাও তোমার সঙ্গে কথাই বলব না আমি’। হাসতে হাসতে জয়া বলেন, ‘এটা তো ভালো কথা’। 

স্বামী-স্ত্রীর এই দুষ্টু মিষ্টি মুহূর্তগুলো আপতত ছোটপর্দায় দেখবার অপেক্ষায় দর্শক। আগামী ৩রা ডিসেম্বর (আজ) রাত ৯টায় সোনি টিভি-তে সম্প্রচারিত হবে এই এপিসোড।

বন্ধ করুন