জয়া বচ্চনের সেন্স অফ হিউমারকে কুর্নিশ জানাচ্ছেন নেটিজেনরা (ছবি-ইনস্টাগ্রাম)
জয়া বচ্চনের সেন্স অফ হিউমারকে কুর্নিশ জানাচ্ছেন নেটিজেনরা (ছবি-ইনস্টাগ্রাম)

মাদার্স ডে'তে মা'কে শুভেচ্ছা জানিয়ে আজব জবাব পেলেন অভিষেক বচ্চন!

  • মিম গেমে আজকের জেনারেশনের চেয়ে একবিন্দুও পিছিয়ে নেই জয়া বচ্চন।

‘তুম শের তো হাম সওয়া শের’-অভিষেক বচ্চনকে হাড়ে হাড়ে বুঝিয়ে দিলেন জয়া বচ্চন। এই বর্ষীয়ান তারকা দেখিয়ে দিলেন মিম গেমে আজকের জেনারেশনের চেয়ে একবিন্দুও পিছিয়ে নেই তিনি। রবিবার মাদার্স ডে’র দিন জয়ার সঙ্গে একটি মিষ্টি ছবি পোস্ট করে অভিষেক লেখেন ‘মা’। সেই পোস্টের জবাবে জয়া যা উত্তর দিয়েছেন তা দেখে অবাক জুনিয়ার বি!

সোমবার ইনস্টাগ্রাম স্টোরিতে অভিষেক জানান, তাঁর পোস্টের জবাবে তাঁর মা তাঁকে এই মিম পাঠিয়েছেন। যে মিমে দেখা যাচ্ছে ঠেলাগাড়িতে এক যুবক মোমো বিক্রি করছে,এবং তাঁর স্টলের চারিপাশে ভুল বানানে ভর্তি। দোকানের নাম লেখা রয়েছে-‘ড্রাগন মম কর্নার’। মোমোর বদলে লেখা হয়েছে মম,চিকেন বানানটিও ভুল।

জয়ার পাঠানো মিম 
জয়ার পাঠানো মিম 

টুইটার বাসিন্দাদের মধ্যে অভিষেকের বেশ পরিচিত রয়েছে তাঁর সেন্স অফ হিউমারের জন্য,প্রশ্নের অদ্ভূত উত্তর অভিষেক কোথা থেকে দিয়ে থাকেন তা বোধহয় এতদিনে পরিষ্কার হয়ে গেল। 

এই পোস্ট শেয়ার করে অভিষেক লেখেন, 'আমার ইমোশ্যানাল মার্দাস ডে-র পোস্টের জবাবে মা আমাকে এটা পাঠিয়েছে।উফ..সেন্স অফ হিউমার গেম একদম সঠিক জায়গায় রয়েছে’। 

অভিষেকর মার্দাস ডে স্পেশ্যাল পোস্টে ডিজাইনার আউটফিটে পাওয়া গিয়েছে মা-ছেলের জুটিকে। দুজনেই পরেছিলেন একদম ট্রাডিশ্যানাল পোশাক। মাল্টিকালার সালোয়ার স্যুট ও সঙ্গে ওভারকোট পরেছিলেন বচ্চন ঘরনি,অন্যদিকে মেরুন বন্ধগলায় পাওয়া গেল অভিষককে।

 

View this post on Instagram

माँ। #HappyMothersDay

A post shared by Abhishek Bachchan (@bachchan) on

লকডাউনে মুম্বইতে ঐশ্বর্য,আরাধ্যা, অমিতাভকে নিয়ে দিন কাটছে অভিষেকের। তবে পরিবারের চেয়ে দূরে দিল্লিতে রয়েছেন জয়া বচ্চন। লকডাউন শুরু হওয়ায় রাজধানীতেই আটছে জয়া।

 

বন্ধ করুন