বাংলা নিউজ > বায়োস্কোপ > বচ্চন পরিবারে করোনার থাবা, আক্রান্ত অভিনেত্রী জয়া বচ্চন
জয়া বচ্চন

বচ্চন পরিবারে করোনার থাবা, আক্রান্ত অভিনেত্রী জয়া বচ্চন

  • কোভিড পজিটিভ জয়া বচ্চন। স্থগিত করণ জোহরের ছবি 'রকি অউর রানি কি প্রেম কাহানি'র শ্যুটিং।

বচ্চন পরিবারে করোনার থাবা। এবার করোনা আক্রান্ত বর্ষীয়ান অভিনেত্রী জয়া বচ্চন। শুক্রবারই তার করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এসেছে। জানা গিয়েছে, পাঁচ দিন আগে কোভিডে আক্রান্ত হয়েছেন অমিতাভ বচ্চন ঘরণী। আপাতত আইসোলেন রয়েছেন তিনি। শরীরে দুর্বলতা রয়েছে। চিকিৎসকের পরামর্শ নিয়ে, সমস্ত কোভিড বিধি মেনে চলছেন তিনি। 

দিন কয়েক আগেই করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির শ্যুটিংয়ে যোগ দিয়েছিলেন জয়া বচ্চন। ছবিতে আলিয়া ভাট, রণবীর সিংয়ের পাশাপাশি ধর্মেন্দ্র এবং শাবানা আজমির মতো বর্ষীয়ান তারকাও অভিনয় করছেন। ফলে স্থগিত হয়ে গেল করণ জোহরের ছবি 'রকি অউর রানি কি প্রেম কাহানি'র শ্যুটিং।

প্রসঙ্গত, গত ৩১ জানুয়ারি শাবানা আজমি নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন। বিগত কয়েকদিনে তাঁর সংস্পর্শে যাঁরা এসেছেন প্রত্যেককে টেস্ট করার আবেদন জানিয়ে পোস্ট করেছিলেন সামাজিক মাধ্যমে। শাবানার করোনা আক্রান্ত হওয়ার পরই এই ছবির শ্যুটিং বন্ধ রাখতে হয়। কিন্তু সব স্বাভাবিক হওয়ার আগে ভাইরাসে আক্রান্ত হলেন জয়া বচ্চনও।

শাবানা আজমি এবং জয়া বচ্চনের করোনা আক্রান্ত হওয়ার পরেই আপাতত শ্যুটিং বাতিলে সিদ্ধান্ত নিয়েছে করণ জোহর। বাকি কাস্ট এবং ক্রুদের নিরাপত্তার সঙ্গে আপোস করতে চাননা সোজাসুজি জানিয়েছেন পরিচালক। ২ ফেব্রুয়ারি থেকে শুরু 'রকি অউর রানি কি প্রেম কাহানি' ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল। এই শিডিউলটি ১৪ ফেব্রুয়ারি শেষ হওয়ার কথা ছিল। আপাতত শ্যুটিং স্থগিত বলে খবর। 

 

 

বন্ধ করুন