বাংলা নিউজ > বায়োস্কোপ > Jaya Bachchan Smiling: বিরল দৃশ্য জামনগরে! পাপারাজ্জির দিকে তাকিয়ে হাসছেন জয়া বচ্চন, কী বলছেন নেটিজেনরা

Jaya Bachchan Smiling: বিরল দৃশ্য জামনগরে! পাপারাজ্জির দিকে তাকিয়ে হাসছেন জয়া বচ্চন, কী বলছেন নেটিজেনরা

জয়া বচ্চনকে ভেন্যু ছেড়ে যাওয়ার সময় পাপারাজ্জিদের দিকে হাসতে দেখা যায়

Jaya Bachchan: অমিতাভ বচ্চনের সঙ্গে শ্বেতা নন্দা, জয়া বচ্চন এবং অগস্ত্য নন্দা, অভিষেক বচ্চন, আরাধ্যা এবং ঐশ্বর্যও হাজির হয়েছিলেন জামনগরে। তবে রবিবার রাতে একটি বিরল দৃশ্য চোখে পড়েছে সকলের। জয়া বচ্চনকে ভেন্যু ছেড়ে যাওয়ার সময় পাপারাজ্জিদের দিকে হাসতে দেখা যায়।

মুকেশ ও নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠানে চাঁদের হাট। সেখানেই যোগ দিতে হাজির প্রায় গোটা বলিউড। বচ্চন পরিবারের সঙ্গে আম্বানি পরিবারের সখ্যতা বহু পুরনো। ৩ মার্চ রবিবার ছিল অনুষ্ঠানের তৃতীয় দিন। গোটা বচ্চন পরিবার এ দিন হাজির হয়েছিলেন জামনগরে।

অমিতাভ বচ্চনের সঙ্গে শ্বেতা নন্দা, জয়া বচ্চন এবং অগস্ত্য নন্দা, অভিষেক বচ্চন, আরাধ্যা এবং ঐশ্বর্যও হাজির হয়েছিলেন জামনগরে। তবে রবিবার রাতে একটি বিরল দৃশ্য চোখে পড়েছে সকলের। জয়া বচ্চনকে ভেন্যু ছেড়ে যাওয়ার সময় পাপারাজ্জিদের দিকে হাসতে দেখা যায়। এমনকি হাসির সঙ্গে হাত নাড়তেও দেখা গিয়েছে তাঁদের। নেটদুনিয়ায় তাঁর ভিডিয়ো ভাইরাল হতেই প্রতিক্রিয়া জানিয়েছেন নেটিজেনরা। আরও পড়ুন: ৫০-এ পা দিলেন সেলিম মার্চেন্ট! সোনু, বিশাল থেকে শানরা হাজির জন্মদিন পার্টিতে

পাপারাৎজ্জির সঙ্গে বরাবর আদায়-কাঁচকলায় সম্পর্ক জয়া বচ্চনের। রাগ নাকি তাঁর নাকের ডগায়, এই নিয়ে ওয়াকিবহাল গোটা বলিউড। মাঝরাস্তায় দাঁড়িয়ে বর্ষীয়ান বলিউড অভিনেত্রী জয়া বচ্চন তাঁদের ধমক দিচ্ছেন, এমন দৃশ্যও বার বার দেখেছেন নেটিজেনরা। তাঁর অনুমতি ছাড়া ছবি তুললেই রেগে কাঁই হয়ে যান তিনি। যদিও এ দিনের চিত্রটা ছিল পুরো উলটো। রবিবার প্রবীণ অভিনেত্রীকে প্রাক-বিবাহের স্থান থেকে বেরিয়ে আসার সময় ক্যামেরার দিকে হাত নেড়ে হাসিমুখে হাঁটতে দেখা গিয়েছে।

নেটদুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছে জয়া বচ্চনের এই ভিডিয়ো। একজন ভক্ত লিখেছেন, ‘প্রথমবার আমি তাঁকে হাসতে দেখছি। খুবই অদ্ভুত’। অন্য একজন লিখেছেন, ‘আজ কিন্তু কাউকে বকা দেয়নি ওঁ’।

আম্বানিদের অনুষ্ঠানে একসঙ্গে বচ্চন পরিবারের সকল সদস্যদের নানান ছবি ও ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। একটি ভিডিয়োতে অভিষেক, ঐশ্বর্য রাই এবং তাঁদের মাঝে মেয়ে আরাধ্যাকে বসে থাকতে দেখা গিয়েছে। অনুষ্ঠানস্থলের ভিতরে তাঁরা একসঙ্গে বসে ঢোলের তালে তালে তাল মেলাচ্ছিলেন। অভিষেককে ঢোলের তালে ঘাড় দোলাতে এবং হাসতে দেখা গেল ঐশ্বর্যকে। আরাধ্যকেও হাতে তালি দিয়ে পুরো বিষয়টি উপভোগ করছেন। গান শেষ হতেই তিনজনে একসঙ্গে হাততালি দিয়ে ওঠেন।

প্রসঙ্গত, বহুদিন ধরেই শোনা যাচ্ছিল অভিষেক-ঐশ্বর্য আর এক ছাদের তলায় থাকছেন না। তাঁরা আলাদা থাকেন। খুব শীঘ্রই নাকি তাঁরা আলাদা হয়ে যাবেন। অনেক দিন ধরে বলিউডের প্রায় কোনও সামাজিক অনুষ্ঠানেই একসঙ্গে যেতে দেখা যায়নি অভিষেক-ঐশ্বর্যকে। গত বছর দীপাবলির দিন থেকেই অভিষেক-ঐশ্বর্যকে সেভাবে একসঙ্গে পাওয়া যায়নি। একমাত্র আরাধ্যার স্কুলের অনুষ্ঠানে তাঁরা একসঙ্গে গিয়েছিলেন, সেটাও অবশ্য আম্বানিদেরই স্কুল। তারপর এই প্রথম একসঙ্গে বসে সুন্দর মুহূর্ত ভাগ করে নিতে দেখা গিয়েছে ঐশ্বর্য-অভিষেককে।

বায়োস্কোপ খবর

Latest News

মেরামত হওয়ার পর কেমন দেখতে হয়েছে প্রিয়াঙ্কা-নিকের LA হোম, প্রকাশ্যে এল ছবি তারকেশ্বর–বিষ্ণুপুর রেল সংযোগ নিয়ে সমস্যা অব্যাহত, জট কাটছে না ভাবাদিঘির 'কোটি টাকা খরচ করার দরকার নেই...', সুন্দরী হওয়ার কোন টিপস দিলেন রবিনা? 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস নিশীথের গ্রামে মহিলাদের বিক্ষোভের মুখে উদয়ন, পুলিশ পাহারায় ছাড়লেন ভেটাগুড়ি 'তোমাকে ছুঁতে পাওয়াটাই…', এমন কমেন্টে কী উত্তর দিলেন কাঞ্চনের প্রাক্তন পিঙ্কি পুরনো আয়কর কাঠামোয় লোকসান হচ্ছে না তো? নয়া স্ল্যাবে কত টাকা দিতে হবে! রইল হিসাব রাজনৈতিক হিংসার জন্য দায়ী অনুপ্রবেশ ও জনবিন্যাসের পরিবর্তন: শংকর ঘোষ ‘সবুজ ছাড়া গতি নেই’, কদিন আগে জয়কে ‘পজেসিভ’ বলেন লোপামুদ্রা, এখন মুখে ভোট-কথা? স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন

Latest IPL News

'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.