বাংলা নিউজ > বায়োস্কোপ > সবার সামনে এসে নিজের পরিচয় জানাবেন রাখির স্বামী, বললেন রাখির মা
রাখি সাওয়ান্ত
রাখি সাওয়ান্ত

সবার সামনে এসে নিজের পরিচয় জানাবেন রাখির স্বামী, বললেন রাখির মা

  • জয়া জানান, রাখির স্বামী তাঁর খুব যত্ন করছেন। এমনকী তাঁর ডাক্তারি খরচও চালাচ্ছেন। বিগ বসে এসে রাখিকে তাঁর স্ত্রী হিসেবে গ্রহণ করবেন বলে কথা দিয়েছেন।

পেটে টিউমার নিয়ে হাসপাতলে ভরতি রাখি সাওয়ান্তের মা জয়া সাওয়ান্ত। জটিল অস্ত্রোপচার হতে চলেছে তাঁর মায়ের। মেয়ে রাখি সাওয়ান্ত বিগ বস ১৪ ঘরে প্রতিযোগী হিসেবে রয়েছেন। যার ফলে রাখি দেখা করতে পারছেন না তাঁর মায়ের সঙ্গে। এই পরিস্থিতিতে রাখির মা জানিয়েছেন, রাখির স্বামী রিতেশ তাঁর প্রচুর যত্ন করছেন। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে জয়া দেবী (রাখির মা) জানিয়েছেন, রীতেশ (রাখির স্বামী) তাঁকে কথা দিয়েছেন,  তিনি বিগ বস ১৪-তে এসে সকলের সামনে রখিকে তাঁর স্ত্রী হিসেবে গ্রহণ করবেন। প্রসঙ্গত, ২০১৯ সালে রাখি এবং রীতেশের বিয়ে হয়। এরপর থেকে রাখির স্বামী হিসেবে রীতেশ তাঁর পরিচয় লুকিয়ে রাখে। 

টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে রাখির স্বামী জানিয়েছিলেন, রাখির স্বামী তাঁর খুব যত্ন করছেন। এমনকী তাঁর ডাক্তারি খরচও চালাচ্ছেন। রীতেশ তাঁদের পাশেই রয়েছে। শীঘ্রই ভারতে আসার জন্য চেষ্টা করছেন। তিনি তাঁকে তাঁর পরিচয় প্রকাশ করার জন্য জানিয়েছেন। রীতেশ তাঁকে কথা দিয়েছেন, শীঘ্রই ভারতে এসে দর্শকদের সামনে সে রাখিকে তাঁর স্ত্রী হিসেবে সম্মোধন করবেন। জয়া আরও বলেন, রীতেশ খুব ভালো মানুষ। তিনি তাঁদের একসঙ্গে বিবাহিত জীবনে সুখী হিসেবে দেখতে চান।  

জয়া দেবীর জানান, রীতেশের অসহায় যে এতদিন তাঁদের বিয়ের কথা সবার সামনে তুলে ধরতে পারেননি। এখন তিনি সবার সামনে বিয়ের কথা বলার জন্য প্রস্তুত। তিনি অবশ্যই বিগ বসে এসে রাখিকে তাঁর স্ত্রী হিসেবে গ্রহণ করবে কথা দিয়েছেন। 

বিগ বস ১৪-র ঘরে বার বার রাখির বিয়ে হট টপিক হিসেবে সামনে এসেছেন। তিনি শো-তে বসে পরিষ্কার জানিয়েছিলেন, প্রচারের জন্য নয়, তিনি সত্যিই বিবাহিত। এমনকী তাঁর স্বামীকে শো-তে উপস্থিত হয়ে তাঁর পরিচয় দর্শকদের সামনে জানানোর জন্য অনুরোধ করেছেন। 

সম্প্রতিক একটি পর্বে রাখি জানিয়েছিলেন, দেড় বছর ধরে রীতেশ তাঁকে দেখতে আসেননি। এরপরে তিনি বিগ বসকে জানিয়েছিলেন, রুবিনা দিলাইকের স্বামী অভিনব শুক্লার প্রতি তাঁর ভালো লাগা রয়েছে এবং জিজ্ঞাসা করেছিলেন, ‘তাহলে আমি অভিনবকে ভালবাসি বলে দিই?’

বন্ধ করুন