বাংলা নিউজ > বায়োস্কোপ > অপেক্ষার অবসান, প্রকাশ্যে রণবীরের ‘জয়েশভাই জোরদার’-এর টাইটেল সং ‘জোরদার’!
জয়েশভাই জোরদার-এর টাইটেল ট্র্যাকে রণবীর সিং।
জয়েশভাই জোরদার-এর টাইটেল ট্র্যাকে রণবীর সিং।

অপেক্ষার অবসান, প্রকাশ্যে রণবীরের ‘জয়েশভাই জোরদার’-এর টাইটেল সং ‘জোরদার’!

  • ছবিতে রণবীরকে নিরামিষাশী হিসেবে দেখা যাবে। প্রচলিত নায়কের কোনও গুণাবলী নেই তার মধ্যে। তবুও বিশেষ কিছু রয়েছে তার মধ্যে।

মুক্তি পেল রণবীর সিং-এর আসন্ন সিনেমা ‘জয়েশভাই জোরদার’-এর টাইটেল গান। ছবিতে ফের একবার গুজরাটির চরিত্রে অভিনেতা। গানটিতে রণবীরের চরিত্র জয়েশভাইকে একজন সাধারণ, বিবাহিত পুরুষ হিসাবে দেখানো হয়েছে। যে একজন নিরামিষাশী পাশাপাশি প্রচলিত নায়কের কোনও গুণাবলী নেই তার মধ্যে। তবুও বিশেষ কিছু রয়েছে জয়েশভাইয়ের মধ্যে।

গতকালই আইনি সমস্যায় জড়িয়েছে রণবীর সিং-এর আসন্ন সিনেমা ‘জয়েশভাই জোরদার’। ‘ইয়ুথ এগেইনস্ট ক্রাইম’ নামের একটি এনজিও ছবির ট্রেলারে দেখানো লিঙ্গ নির্ধারক পরীক্ষা নিয়ে কেস করেছেন। আরও পড়ুন: Jayeshbhai Jordaar: সন্তানের লিঙ্গ নির্ধারণের চেষ্টা করে ঝামেলায় রণবীর সিং, মামলা দিল্লি আদালতে

গানের নাম ‘জোরদার সং’। কণ্ঠ দিয়েছেন বিশাল দাদলানি এবং কীর্থি সাগাথিয়া। গানটি লিখেছে জয়দীপ সাহনি, সঙ্গীত দিয়েছেন বিশাল এবং শেখর। গানের লিরিক্স দারুণ আকর্ষণী; বলা হয়েছে, না কোনওদিন মাংস খেয়েছ না অ্যালকোল, শুধুমাত্র ডালিয়া খায় সে। গানের ভিডিয়োতে দেখা গিয়েছে স্ত্রী এবং কন্যা সন্তানকে নিয়ে সুখের সংসার জয়েশভাইয়ের। বাবা-মায়ের বাধ্য ছেলেও সে। এসবের উপরে একজন বিবাহিত পুরুষ তার আগত কন্যা সন্তানের জীবন বাঁচানোর জন্য লড়াই করবে।

‘জয়েশভাই জোরদার’ হয়ে সমাজের দৃষ্টিভঙ্গি পালটাতে চলেছেন রণবীর সিং। ছবিতে রণবীরের চরিত্র জয়েশভাইয়ের বাবা রামলালের ভূমিকায় অভিনয় করেছেন বোমন ইরানি। রামলালের স্ত্রী অনুরাধার ভূমিকায় রয়েছেন রত্না পাঠক শাহ। রণবীরের বিপরীতে অভিনয় করেছেন দক্ষিণী অভিনেত্রী শালিনী পাণ্ডে। পরিচালনায় দিব্যাং ঠাকুর। প্রযোজনায় আদিত্য চোপড়া। ২০২২ সালের ১৩ মে সিনেমা হলে মুক্তি পাবে এই ছবি।

বন্ধ করুন