বাংলা নিউজ > বায়োস্কোপ > হবু কন্যা সন্তানকে বাঁচাতে লড়াই ‘জয়েশভাই’ রণবীরের,ট্রেলারে জোরদার বার্তা নায়কের
কন্যাসন্তানও ফেলনা নয়, ট্রেলারে বার্তা ‘জয়েশভাই’ রণবীরের

হবু কন্যা সন্তানকে বাঁচাতে লড়াই ‘জয়েশভাই’ রণবীরের,ট্রেলারে জোরদার বার্তা নায়কের

  • আগত কন্যা সন্তানকে পৃথিবীর আলো দেখাতে লড়াই ‘জয়েশভাই’ রণবীরের।

২০১৩ সালে ‘গোলিও কি রাসলীলা রাম-লীলা’ ছবিতে রণবীর সিংকে এক গুজরাটির চরিত্রে দেখা গিয়েছিল। ‘জয়েশভাই জোরদার’ ছবিতে ফের একবার গুজরাটির চরিত্রে অভিনেতা। এবার অবশ্য বন্দুক চালাতে অথবা শত্রুর দোরগোড়ায় গিয়ে রোম্যান্স করতে দেখা যাবে না রণবীরকে। বরং একজন বিবাহিত পুরুষ তার আগত কন্যা সন্তানের জীবন বাঁচানোর জন্য লড়াই করবেন।

ইতিমধ্যে মুক্তি পেয়েছে ‘জয়েশভাই জোরদার’-এর ট্রেলার। পুত্র সন্তানের প্রতি ভারতীয় সমাজের দৃষ্টিভঙ্গি এবং পছন্দকে ঘিরে একটি হাস্যকর সামাজিক কমেডির ইঙ্গিত দিয়েছে ছবি ট্রেলার।

‘জয়েশভাই জোরদার’ হয়ে সমাজের দৃষ্টিভঙ্গি পালটাতে চলেছেন রণবীর সিং। ছবিতে রণবীরের চরিত্র জয়েশভাইয়ের বাবা রামলালের ভূমিকায় অভিনয় করেছেন বোমন ইরানি। রামলালের স্ত্রী অনুরাধার ভূমিকায় রয়েছেন রত্না পাঠক শাহ। এক সংরক্ষণশীল গ্রামের মোড়ল রামলাল। মোড়ল-বাবার আক্ষেপ যে, তাঁর ছেলে জয়েশের কোনও পুত্রসন্তান নেই।

রামলাল ও অনুরাধার চাই ছেলের নাতি। কন্যাসন্তান কিছুতেই চান না তারা। কিন্তু জয়েশভাই হবু সন্তানকে বাঁচাতে স্ত্রী মুদ্রা ও বড় মেয়েকে নিয়ে পথে নেমে পড়েন। কীভাবে একজন সাধারণ মানুষ তার সন্তানকে বাঁচানোর জন্য তার গর্ভবতী স্ত্রীকে নিয়ে পরিবারের থেকে পালিয়ে বেড়ায়, সেই গল্পই ফুটে উঠবে ছবিতে। খাঁটি গুজরাটি সংলাপ এবং প্রচুর মজার সঙ্গে এক সামাজিক বার্তাও রয়েছে ‘জয়েশভাই জোরদার’-এ।

‘জয়েশভাই জোরদার’-এর প্রযোজনায় আদিত্য চোপড়া। পরিচালনায় দিব্যাং ঠাকুর। ছবিতে রণবীরের বিপরীতে অভিনয় করেছেন দক্ষিণী অভিনেত্রী শালিনী পাণ্ডে। ২০২২ সালের ১৩ মে সিনেমা হলে মুক্তি পাবে এই ছবি।

বন্ধ করুন