বাংলা নিউজ > বায়োস্কোপ > একই ছবিতে ছবিতে জিৎ-প্রসেনজিৎ! অনুরাগীদের উদ্দেশে বার্তা দুই নায়কের
ফের এক ছবিতে অভিনয় করবেন জিৎ এবং প্রসেনজিৎ।

একই ছবিতে ছবিতে জিৎ-প্রসেনজিৎ! অনুরাগীদের উদ্দেশে বার্তা দুই নায়কের

  • ২০১৮ সালে হরনাথ চক্রবর্তীর পরিচালনায় 'বাঘ বন্দি খেলা'য় অভিনয় করেছিলেন জিৎ এবং প্রসেনজিৎ। বাংলা ইন্ডাস্ট্রির দুই প্রজন্মের দুই 'হিরো'কে আরও একবার একসঙ্গে দেখতে মুখিয়ে অনুরাগীরা।

পর্দায় ফের কবে একসঙ্গে আসবেন জিৎ এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়?

বহু কাল ধরেই এই প্রশ্ন ঘুরপাক খেয়ে চলেছে দুই অভিনেতার অনুরাগীমহলে। সম্প্রতি তাঁদের যুগলবন্দি দেখেছে টলিউড। 'আয় খুকু আয়' ছবিতে জিতের প্রযোজনায় অভিনয় করেছেন 'ইন্ডাস্ট্রি'। এ বার আরও এক ধাপ এগিয়ে একসঙ্গে অভিনয় করবেন তাঁরা।

না, কোনও গুঞ্জন নয়। সম্প্রতি একটি ফেসবুক লাইভে এমনই ইঙ্গিত দিয়েছেন জিৎ। জানিয়েছেন, খুব শীঘ্রই অনুরাগীদের ইচ্ছেপূরণ হবে। তিনি বলেন, 'আমি ইতিমধ্যে অনেকগুলি চিত্রনাট্য পড়েছি। সেগুলির মধ্যে কয়েকটি বেশ পছন্দও হয়েছে। কিন্তু কোন গল্প নিয়ে কাজ করব, সে বিষয়ে এখনও পর্যন্ত চূড়ান্ত কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি।'

২০১৮ সালে হরনাথ চক্রবর্তীর পরিচালনায় 'বাঘ বন্দি খেলা'য় অভিনয় করেছিলেন জিৎ এবং প্রসেনজিৎ। বাংলা ইন্ডাস্ট্রির দুই প্রজন্মের দুই 'হিরো'কে আরও একবার একসঙ্গে দেখতে মুখিয়ে অনুরাগীরা। আপাতত অপেক্ষায় দিন গুনছেন তাঁরা। লাইভে প্রসেনজিৎ বলেন, 'কবে থেকে কাজ শুরু হবে, এখনও পর্যন্ত তা ঠিক করা হয়নি। সব কিছু চূড়ান্ত হলেই আমরা ছবির কথা ঘোষণা করব। দেরি করব না।'

দেবের সঙ্গেও ইতিমধ্যেই একটি ছবিতে অভিনয় করেছেন প্রসেনজিৎ। নাম 'কাছের মানুষ'। চলতি বছরে পুজোর সময়ে মুক্তি পাবে সেই ছবি।

 

বন্ধ করুন