বাংলা নিউজ > বায়োস্কোপ > Ritabhari: জিৎকে দেখেই ‘আয় না কাছে রে’ আবদার ঋতাভরীর! শেষে ধরলেন জড়িয়ে
জিৎ ও ঋতাভরী। 
জিৎ ও ঋতাভরী। 

Ritabhari: জিৎকে দেখেই ‘আয় না কাছে রে’ আবদার ঋতাভরীর! শেষে ধরলেন জড়িয়ে

  • বেশ জমিয়ে নাচলেন দু'জনে। পুজোতেই মুক্তি পেয়েছে জিৎ-মিমির ‘বাজি’। সেই ছবিরই গান এটি।

‘ডান্স বাংলা ডান্স’র মঞ্চে সম্প্রতি হাজির হয়েছিলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। আর তিনিও ফাঁকতালে জিতের সঙ্গে কোমর দোলানোর সুয়োগ ছাড়লেন না একেবারেই। ‘আয় না কাছে রে’তে নাচ করলেন দু'জনে। যা দেখে শুভশ্রী, অঙ্কুশ, বিক্রম হল বাক্যহারা। দেখা মিলল অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীরও!

অতিথি বিচারক হিসেবেই উপস্থিত হয়েছিলেন ঋতাভরী আর তনুশ্রী। ইউভান জন্মের প্রায় ৯ মাসের মাথায় কাজে ফিরেছেন শুভশ্রী। ডান্স বাংলা ডান্সের বিচাকের আসন দিয়েই শুরু। ইতিমধ্যেই নিজের ফ্যাশন স্টেটমেন্ট দিয়ে সকলের মন জয় করে নিয়েছেন রাজ-পত্নী।

এদিকে, ঋতাভরীও একটা লম্বা ব্রেকের পর কাজ শুরু করেছেন। সম্প্রতি পরপর দু'বার অস্ট্রোপচার হয়েছে তাঁর। আপাতত বেশ খানিকটা সুস্থ। কাজে ফিরেছেন। বেশ কয়েকটি বিজ্ঞাপনের শ্যুট করেছেন। সিনেমার কাজেও হাত দেওয়ার কথা। 

সঙ্গে চলতি বছরেই ডাক্তার বন্ধু তথাগতর সঙ্গে এনগেজমেন্ট হওয়ার কথা রয়েছে ঋতাভরীর। তারপর নিজের বাড়িতেই লিভ ইন করবেন। ২০২২ বা ২৩ সালে সাত পাকে বাঁধা পড়তে পারেন। 

আর পুজোতেই মুক্তি পেয়েছে জিৎ-মিমির ‘বাজি’। সেই ছবিরই গান এটি। করোনার কারণে প্রেক্ষাগৃহ বন্ধ থাকায় পিছিয়ে দেওয়া হয়েছিল ছবির মুক্তি!

বন্ধ করুন