বাংলা নিউজ > বায়োস্কোপ > Jeet-Swastika: সম্পর্ক নিয়ে হয়েছিল চর্চা, আর কি স্বস্তিকার সঙ্গে কাজ করবেন জিৎ? রাখলেন শর্ত

Jeet-Swastika: সম্পর্ক নিয়ে হয়েছিল চর্চা, আর কি স্বস্তিকার সঙ্গে কাজ করবেন জিৎ? রাখলেন শর্ত

আর কি স্বস্তিকার সঙ্গে কাজ করবেন জিৎ?

মুক্তি পেল জিতের চেঙ্গিজ। প্রথম বাংলা ছবি যা হিন্দি ভাষাতেও মুক্তি পেয়েছে। জিৎ কি কোনওদিন আর স্বস্তিকার সঙ্গে কাজ করবেন? এল জবাব। 

টলিউডে জিৎ সম্পর্কে পরিচিত একটি ধারণা আছে সকলের মনে। আর তা হল তিনি নতুন নতুন নায়িকাদের সঙ্গে কাজ করতে পছন্দ করেন। তাঁর হাত ধরে অনেক নতুন মুখ উঠে এসেছে টলিউডে। এই যেমন চেঙ্গিজ দিয়ে ডেবিউ হচ্ছে সুস্মিতা চট্টোপাধ্যায়ের। পুরনোদের সঙ্গে কাজ করবেন না? অভিনেতা জবাব দিলেন ২৪ ঘণ্টাকে। 

২১ এপ্রিল ইদ উপলক্ষে মুক্তি পেল জিতের চেঙ্গিজ। একসঙ্গে বাংলা ও হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে এই সিনেমা। সে অর্থে প্রথম কোনও বাংলা সিনেমা মুক্তি পেল সর্বভারতীয় স্তরে অন্য় কোনও ভাষায়। স্বভাবতই উচ্ছ্বসিত দর্শক। এই সিনেমায় জিতের বিপরীতে দেখা গিয়েছে নতুন নায়িকা সুস্মিতা চট্টোপাধ্যায়। 

চেঙ্গিজ (Chengiz) প্রসঙ্গে জিৎকে এক সাক্ষাৎকারে প্রশ্ন করা হয়েছিল, এমন একটা সিনেমা যা বিশ্বব্যপী মুক্তি পেতে চলেছে সেখানে নতুন অভিনেত্রী সুস্মিতাকে নিতে ভয় লাগেনি? তাতে অভিনেতার জবাব ছিল, ‘সুস্মিতা মধ্যে অফুরান প্যাশন আছে। কিছুতেই ওকে না করতে দেখিনি। আর রইল অভিনয়ের কথা সেটা তো আমরা সবাই রোজ শিখি।’

জিৎ-এর প্রথম ছবি সাথী। যেই ছবি দিয়ে তাঁর সঙ্গে ডেবিউ হয়েছিল প্রিয়াঙ্কা ত্রিবেদীরও। জিৎ আজ সুপারস্টার হলেও হারিয়ে গিয়েছেন প্রিয়াঙ্কা। জিৎ যদিও জানালেন, তাঁর সঙ্গে আজও যোগাযোগ আছে। কথা হয়। সম্পর্ক খুবই মিষ্টি মধুর। 

জিতের সঙ্গে আরেক যে নায়িকাকে নিয়ে সবচেয়ে বেশি চর্চা হয়েছিল তিনি হলেন স্বস্তিকা। ২০০৪ থেকে ২০০৮ সালের মধ্যে একসঙ্গে ৭টি সিনেমায় কাজ করেছিলেন-- ক্রান্তি, সাথীহারা, প্রিয়তমা, পার্টনার, পিতৃভূমি, মস্তান, কৃষ্ণকান্তের উইল। শোনা যায়, সেই সময় কাছাকাছিও এসেছিলেন একে-অপরের। একসঙ্গে দেখা যেত তাঁদের সেইসময় নানা পার্টিতে। স্বস্তিকাকে নিয়ে প্রশ্ন উঠলে জিৎ জবাব দেন, ‘আমার সঙ্গে কোনও যোগাযোগ নেই, তবে ভালো অফার পেলে একসঙ্গে কাজ করতে প্রস্তুত।’

এমনকী, ‘গঙ্গুবাই’-এর মতো কোনও নারীকেন্দ্রিক ছবিতে যদি তাঁকে কেমিও করতে হয় সেটাও করতে রাজি বলে জানালেন। শুধু একটাই দাবি ছবির গল্প ভালো হতে হবে। 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

USA বনাম England ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? বুধাদিত্য রাজযোগে পদোন্নতি ও অগ্রগতি হবে ৩ রাশির, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল ৭ ম্যাচের ৭টিতেই হার, ঋদ্ধিমানদের সেমিফাইনালে তুলে বিদায় নিল মনোজ তিওয়ারির দল কী আশ্চর্য, এই জায়গার মানুষ কখনও বন্ধ করেন না টিভি! সারা রাতও চালিয়ে রাখেন কেন ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে সকলেরই সমান অংশীদারিত্ব রয়েছে, বিধানসভা ভোটে শরিকি ঝামেলার আগেই কৌশলী সঞ্জয় রাউত ‘এখানে তো সব ফাঁকা কলসী হনু’, একথা বলে টলিপাড়ায় কাকে একহাত নিলেন 'বং গাই' কিরণ? আর লাইনে দাঁড়াতে হবে না, ফটাফট ইমিগ্রেশন বিমানবন্দরে, কলকাতা কি তালিকায় আছে? ২০ বছর ধরে অফিস যাচ্ছেন, কিন্তু কোনও কাজ নেই! এদিকে মোটা টাকা মাইনেও আসছে T20 WC-এ বাংলাদেশকে হারানোর দৌড়ে অজি-পাকের ঘাড়ে নিঃশ্বাস ভারতের,হল একাধিক নজির

T20 WC 2024

‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.