বাংলা নিউজ > বায়োস্কোপ > 'আমার যত ভালোবাসা, সবটুকুরই ভাগ-নে', ইউভানকে আদরে ব্যস্ত তাঁর বিখ্যাত মামা
বাবা ও মায়ের সঙ্গে ছোট্ট ইউভান। (ছবি সৌজন্যে - ফেসবুক)
বাবা ও মায়ের সঙ্গে ছোট্ট ইউভান। (ছবি সৌজন্যে - ফেসবুক)

'আমার যত ভালোবাসা, সবটুকুরই ভাগ-নে', ইউভানকে আদরে ব্যস্ত তাঁর বিখ্যাত মামা

  • শুভশ্রী-রাজ চক্রবর্তীর একমাত্র সন্তান ইউভান-এর জন্মের প্রায় এক বছর পর তাকে দেখল মামা। শুধু চোখের দেখাই নয়, রীতিমতো কোলে তুলে আদর করে ছোট্ট ভাগ্নের সঙ্গে খুনসুটিতে মাতল তাঁর এই বিখ্যাত মামা।

ভাগ্নের জন্মের প্রায় এক বছর পর তাকে দেখল মামা। শুধু চোখের দেখাই নয়, রীতিমতো কোলে তুলে আদর করে ছোট্ট ভাগ্নের সঙ্গে খুনসুটিতে মাতল তাঁর এই বিখ্যাত মামা। ইনস্টাগ্রামে ভাগ্নের সঙ্গে প্রথম ছবিও দিলেন তিনি।অবশ্য ভাগ্নেও কিছু কম জনপ্রিয় নয়। সোশ্যাল ওয়ালে দারুণ জনপ্রিয় এই স্টার কিড। কথা হচ্ছে সঙ্গীত শিল্পী জিৎ গঙ্গোপাধ্যায় এবং শুভশ্রী-রাজ চক্রবর্তীর একমাত্র সন্তান ইউভান-কে নিয়েই।

রাজ চক্রবর্তীর সঙ্গে জিৎ গঙ্গোপাধ্যায়ের সখ্যতার কথা ইন্ডাস্ট্রিতে সর্বজনবিদিত। দাদা ও ভাইয়ের সম্পর্ক তাঁদের। সেই সুবাদে শুভশ্রীর সঙ্গে শ্রদ্ধা, সম্মান, ভালবাসায় পরিপূর্ণ জিতের সম্পর্ক। এককথায় তাঁদের  ভাই ও বোনের সম্পর্ক। তাই সেই সূত্রে ইউভানের মামা হন জিৎ। তাই প্রথমবার ভাগ্নের সঙ্গে সাক্ষাতের মুহূর্ত নিজের অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন জিৎ। মজা করে, চাঁদ মিলিয়ে এই জনপ্রিয় সুরকার ছবির ক্যাপশনে লিখলেন ‘তোর সঙ্গে প্রথম দেখা, ভাগ্নে! আমার যত ভালোবাসা, সবটুকুরই ভাগ নে!’ ছবিতে দেখা যাচ্ছে ছোট্ট ইউভানকে কোলে নিয়ে তার দিকে তাকিয়ে রয়েছেন জিৎ। আর মামার দিকেও একদৃষ্টিতে তাকিয়ে রয়েছে রাজ-শুভশ্রীর একরত্তি।

লেখাই বাহুল্য, নেটিজেনরা মামা-ভাগ্নের এই ভালোবাসার ছবি ঘিরে উচ্ছ্বসিত নেটিজেনরাও। ভালোবাসায় তাঁরা ভরিয়ে দিয়েছেন এই ছবিকে। প্রসঙ্গত, রাজ চক্রবর্তী পরিচালিত প্রথম ছবি 'চিরদিনই তুমি যে আমার' থেকে শুরু করে 'চ্যালেঞ্জ', ' প্রেম আমার'-এর মতো একাধিক সুপারহিট ছবিতে সুরকারের দায়িত্ব সামলেছেন জিৎ। পেশাগত সম্পর্ক ডিঙিয়ে তাঁদের মধ্যেকার বন্ধুত্ব যে অনেক বেশি আন্তরিক, তা আর নতুন করে বলার প্রয়োজন হয় না। এই ছবিই সেকথার অন্যতম প্রমাণ।

 

বন্ধ করুন