বাংলা নিউজ > বায়োস্কোপ > অহনায় মুগ্ধ জিত,'ডান্স বাংলা ডান্স'-এর প্রতিযোগিকে দিলেন হিরোইন হওয়ার প্রস্তাব
অহনায় মুগ্ধ জিত (ছবি সৌজন্যে- জি বাংলা)
অহনায় মুগ্ধ জিত (ছবি সৌজন্যে- জি বাংলা)

অহনায় মুগ্ধ জিত,'ডান্স বাংলা ডান্স'-এর প্রতিযোগিকে দিলেন হিরোইন হওয়ার প্রস্তাব

  • অহনার এক্সপ্রেশন দেখে ফিদা জিত! বললেন,'আশা করি আমরা একসঙ্গে ছবিতে কাজ করব’।

গত সপ্তাহ থেকেই শুরু হয়েছে ডান্স রিয়ালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর নতুন সিজন। চলতি সিজনে বিচারকের আসনে দেখা মিলছে, জিত, শুভশ্রী এবং গোবিন্দার। শোয়ের হোস্ট হিসাবে দেখা মিলছে অঙ্কুশ-বিক্রম জুটির। গুরুর আসনে থাকছেন- ওম-দেবলীনা এবং রিমঝিম-সৌমিলি।  গ্র্যান্ড প্রিমিয়ারেই নজরকাড়া পারফরম্যান্সের সঙ্গে বিচারকদের পাশাপাশি দর্শকদের মন জিতে নিয়েছে একাধিক প্রতিযোগি। তবে প্রথম এপিসোডে সবচেয়ে বেশি চর্চায় থাকলেন দমদমের মা-মেয়ে জুটি ‘চাঁদনি-অহনা’। 

অহনার নাচ দেখে মুগ্ধ বিচারক জিত। এদিন ‘কলঙ্ক’ ছবির ‘ঘর মোরে পরদেশিয়া’ গানে পারফর্ম করতে দেখা গিয়েছে চাঁদনি ও তাঁর একমাত্র মেয়ে অহনাকে। যদিও মা-মেয়েকে দেখে কেউই বিশ্বাস করতে পারেনি তাঁরা বাস্তবে মা-মেয়ে। জিত বলে বসেন, ‘তোমাদের দেখে মনে হচ্ছিল বোন-দিদি বা যমজ বোন’। এরপরই হালকা হাসি নিয়ে জিত বলে উঠেন, ‘অহনা তোমার এক্সপ্রেশন দেখে মনে হচ্ছিল তোমার মধ্যে একটা হিরোইন হিরোইন ব্যাপার আছে’। সুযোগের সদ্বব্যাবহার করে জিতের সহ-বিচরক তথা বস কো-স্টার শুভশ্রী বলে উঠেন, ‘আমি নিশ্চিত জিতদা তোমায় পরের অডিশনে নিশ্চয় ডাকবে’। পিছু হটেননি জিতও। তিনি পালটা বলেন- ‘হ্যাঁ, তুমি আগে ডান্স বাংলা ডান্স সামলে নাও। তারপর নিশ্চয় আমাদের দেখা হবে। আশা করি আমরা একসঙ্গে ছবিতে কাজ করব’। 

জিতের মুখে এমন প্রশংসা শুনে লজ্জায় লাল হয়েছেন অহনা, তা স্পষ্ট। মায়ের কাছেই ছোট থেকে নাচ শিখেছে অহনা। তবে চাঁদনি জানান, মা-মেয়ের নাচ নিয়ে শ্বশুরবাড়ির আপত্তি ছিল, তবে মেয়ের স্বপ্ন তিনি ভেঙে যেতে দেবেন না। স্বামী ঘরের দরজা বন্ধ করে দেওয়ায়, আপতত মেয়েকে নিয়ে একাই লড়াই চালাচ্ছেন তিনি। আর শুরুতেই এই জুটির ডান্স ম্যাজিকে বুঁদ সব্বাই। জিতের এই প্রশংসা বাণীও নিঃসন্দেহে এই জুটির চলার পথের পাথেয় হবে। আগামিদিনে কি সত্যি জিতের নায়িকা হিসাবে অহনাকে দেখা যাবে? এই প্রশ্নের উত্তর অবশ্য সময়ই দেবে।

বন্ধ করুন