শনিবার বাজির শুভ মহরতে সামিল দুই জিত-নায়ক ও সঙ্গীত পরিচালক (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
শনিবার বাজির শুভ মহরতে সামিল দুই জিত-নায়ক ও সঙ্গীত পরিচালক (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

বাজির শুভ মহরত: ইদে মুক্তি পাবে জিত-মিমি জুটির প্রথম ছবি

  • শনিবার আনুষ্ঠানিকভাবে বাজির ঘোষণা সেরে ফেললেন জিত। প্রত্যাশা মতোই এই ছবিতে জিতের নায়িকা মিমি। ছবি পরিচালনায় অংশুমান প্রত্যুষ।

প্রথমবার জিতের নায়িকা মিমি চক্রবর্তী। এই খবর সামনে আসার পর থেকেই ফ্যানেদের মধ্যেই উত্তেজনা ছিল তুঙ্গে। অবশেষে বাজির সফর শুরু করে ফেললেন অভিনেতা-প্রযোজক জিত। শনিবার অনুষ্ঠিত হল বাজির শুভ মহরত। বাজির মহরতে যদিও সামিল হননি মিমি। ড্রাকুলা স্যারের শেষদিনের শ্যুটিং নিয়ে ব্যস্ত থাকায় বাজির মহরতে দেখা মিলল না নায়িকার। এদিন ইন্সটাগ্রামের দেওয়ালে বাজির মহরতের ছবি শেয়ার করে নিয়ে জিত লেখেন, 'আরও একটা জার্নি শীঘ্রই শুরু হতে চলেছে..'



জিতের শেষ ছবি অসুরের নায়িকা ছিলেন মিমির ‘বোনুয়া’ নুসরত জাহান, এবার মিমির পালা। জিত-মিমি জুটির এই ছবি পরিচালনা করছেন অংশুমান প্রত্যুষ। প্রযোজনার দায়িত্বে জিত ফিল্মওয়ার্কস। ছবির বেশ কিছু অংশের শ্যুটিং হবে লন্ডনে। এর আগে জিতের প্যান্থর ছবিটি পরিচালনার করেছেন অংশুমান। এই ছবির সঙ্গীতের দায়িত্ব সামলাবেন জিত গঙ্গোপাধ্যায়।

কেমন হবে বাজির গল্প?

শোনা যাচ্ছে দুই পরিবারের প্রতিশোধের গল্প নিয়েই তৈরি হয়েছে ছবির চিত্রনাট্য। পুরোদস্তুর কর্মাশিয়াল মাশালা ছবি বাজি। বাজির চিত্রনাট্য লিখেছেন অর্ণব ভৌমিক।

অসুর জিতের কেরিয়ারের একটা বড় এক্সপেরিমেন্ট ছিল, তবে অসুর কাঙ্ক্ষিত সাফল্য পায়নি। তাই বাজি দিয়ে ফের একবার নিজের জঁরের ছবিতে কামব্যাক করছেন জিত। তবে নিঃসন্দেহে এই ছবির সবচেয়ে বড়ো ইউএসপি হতে চলেছে প্রথমবার পর্দায় জিত-মিমি জুটি। চলতি বছর জিতে মুক্তি পাবে ‘বাজি’।

বন্ধ করুন