বাংলা নিউজ > বায়োস্কোপ > Jeet-Saregamapa: মাইক হাতে সারেগামাপায় গান গেয়ে তাক লাগালেন জিৎ! মুগ্ধ রুক্মিণী-আবিররা কী বললেন?

Jeet-Saregamapa: মাইক হাতে সারেগামাপায় গান গেয়ে তাক লাগালেন জিৎ! মুগ্ধ রুক্মিণী-আবিররা কী বললেন?

মাইক হাতে সারেগামাপায় গান গেয়ে তাক লাগালেন জিৎ!

Jeet-Saregamapa: সদ্যই সারেগামাপাতে এসেছিলেন জিৎ। সেখানে তিনি রুক্মিণীর সঙ্গে বুমেরাং ছবিটির প্রচার করতে এসেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত পরিচয় করালেন নিজের একটি হিডেন ট্যালেন্টের সঙ্গে কী বলুন তো?

সম্প্রতি সারেগামাপায় এসেছিলেন জিৎ এবং রুক্মিণী মৈত্র। সেখানে তাঁরা জুটি বেঁধে তাঁদের নতুন ছবি বুমেরাংয়ের প্রচার করতে এসেছিলেন। এবারের প্রতিযোগীদের গান শোনার পাশাপাশি এদিন নিজেও গান গেয়ে তাক লাগালেন জিৎ।

আরও পড়ুন: সোহম কাণ্ডে দেবের সুরেই সুর মেলালেন রচনা, তীব্র নিন্দে করে বললেন, 'যেটা হয়েছে ভালো হয়নি...'

সারেগামাপায় জিতের বিশেষ পারফরমেন্স

এদিন জিতের একটি ফ্যান পেজের তরফে একটি ভিডিয়ো প্রকাশ্যে আনা হয়েছে, যার ক্যাপশনে লেখা হয়, 'সারেগামাপা -এর মঞ্চে গান গেয়ে সবার মনোরঞ্জন করায় মেতে উঠলেন আমাদের প্রিয় জিৎ দা।' ভিডিয়োতে দেখা যাচ্ছে সারেগামাপার মঞ্চে পারফর্ম করছেন জিৎ।

রুক্মিণীকে পাশে নিয়ে এদিন জিৎ তাঁরই ছবি বসের মন মাঝি রে গানটি গেয়ে শোনান। তাঁর গান শুনে রীতিমত মুগ্ধ হয়ে যান সকলে। রুক্মিণী তো আনন্দে হাততালি দিয়ে ওঠেন। অন্যদিকে অন্তরা মিত্র, কৌশিকী চক্রবর্তী, শান্তনু মৈত্ররা তো অভিনেতার গানে রীতিমত মুগ্ধ হয়ে যান। বলাই বাহুল্য অনেকেই জানতেন না জিতের এই হিডেন ট্যালেন্টের কথা। ফলে তাঁরা সকলেই চমকিত হয়েছেন।

কে কী লিখলেন?

ইতিমধ্যেই এই ভিডিয়োটি ফেসবুকে ২৯ হাজারের বেশি ভিউজ পেয়েছে একদিনেরও কম সময়ে। পেয়েছে বহু কমেন্ট, শেয়ার হয়েছে বহুবার। এক ব্যক্তি লেখেন, 'যে সময়ের গানটা গাইছেন সে সময়টায় কতই না সুন্দর ছিল জীবন, সুন্দর ছিল প্রতিটা ছবি।' দ্বিতীয় ব্যক্তি লেখেন, 'তুমি সেরা দাদা দারুণ লাগলো তোমার গলায় গানটা।'

সারেগামাপা প্রসঙ্গে

গত রবিবার রাত সাড়ে আটটা থেকে শুরু হয়েছে এবারের সিজনের গ্র্যান্ড ওপেনিং। আগেই জানা গিয়েছিল এবারের সারেগামাপাতে কোনও মেন্টর থাকবে না। থাকবে ৮ জন বিচারক। এবারের সারেগামাপার এই ৮ বিচারক হলেন শান্তনু মৈত্র, অন্তরা মিত্র, ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায়, ইন্দ্রদীপ দাশগুপ্ত, কৌশিকী চক্রবর্তী, জোজো মুখোপাধ্যায়, জাভেদ আলি। এঁরা ৮ জন মিলে বানাবেন মোট ৪টি দল। কিন্তু ভাবছেন কোন বিচারকরা জুটি বাঁধবেন? তাহলে জানা জাভেদ এবং জোজো থাকবেন একটি দলে, শান্তনু এবং অন্তরা থাকবেন আরেক দলে। ইমন রাঘব বাঁধবেন জুটি। আর চতুর্থ দল বানাবেন ইন্দ্রদীপ এবং কৌশিকী। মোট ৩১ জন প্রতিযোগীকে নিয়ে শুরু হবে এই শো। আবির চট্টোপাধ্যায় আবারও থাকবেন এই শোয়ের সঞ্চালক হিসেবে।

আরও পড়ুন: কাউন্টডাউন শুরু, ২৩-এ গাঁটছড়া বাঁধার আগে কবে সঙ্গীত হচ্ছে সোনাক্ষী-জাহিরের?

আরও পড়ুন: '...নইলে প্রতিভা থাকলেও এগোনো যায় না', টলিউডে কাজ পেতে 'যোগাযোগ'-এর প্রয়োজন, দাবি 'মেয়েবেলা'র অর্পণের

বুমেরাং প্রসঙ্গে

বুমেরাং ছবিটি পরিচালনা করেছেন সৌভিক কুণ্ডু। মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন জিৎ এবং রুক্মিণী মৈত্র। অন্যান্য চরিত্রে আছেন খরাজ মুখোপাধ্যায়, রজতাভ দত্ত, দেবচন্দ্রিমা সিংহ রায়, অম্বরীশ ভট্টাচার্য প্রমুখ। এই ছবিটির প্রযোজনা করেছেন জিৎ, গোপাল মদনানি, অমিত জুমরানি।

বায়োস্কোপ খবর

Latest News

বিরাট-অনুষ্কার লন্ডনে থাকার জল্পনা, দম্পতির নতুন ছবি, অকায় বা ভামিকা আছে সঙ্গে? সকাল থেকে আকাশের মুখ ভার, তা বলে আপনার আনন্দ যেন না কমে! পড়ুন দিনের সেরা ৫ জোকস ক্যানসারে আক্রান্ত বন্ধুর স্ত্রী, টাকা জোগাড় করতে বাইক চুরি, হতবাক পুলিশ রেকর্ড মুনাফা তেল কোম্পানিগুলির, ৩০০০০ কোটির সাহায্যের পরিকল্পনা বাতিল সরকারের Women's Asia Cup: সবাইকে সুযোগ..... নিজে ব্যাটিং না করার কারণ জানালেন স্মৃতি ত্রুটি সংশোধন করা হবে, INS ব্রহ্মপুত্রে অগ্নিকাণ্ডের ঘটনায় জানাল নৌবাহিনী ইউজিসি’‌র ক্ষেত্রে বাজেট বরাদ্দ একধাক্কায় কমল, উচ্চশিক্ষার ক্ষেত্রে পড়ল বড় কোপ কিন্তু তোর সঙ্গে......ক্যানসারের সঙ্গে লড়াই করা অংশুমানের জন্য কপিলের বার্তা নতুন বাজেটে কারা হতে পারেন বড়লোক? কাদের বাড়বে আয়? কী বলছে জ্যোতিষশাস্ত্র প্রথম দিনের অনুশীলনেই সঞ্জুকে অফসাইডে খেলার কৌশল দেখালেন গম্ভীর, বিতর্ক এড়াতেই?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.