বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার ছোট ছবিতে জিৎ! জন্মাষ্টমীতে 'হরে কৃষ্ণ' নাম নিয়ে দেবেন বড় বার্তা
ছোট ছবির জগতে পা রাখলেন জিৎ। (ছবি সৌজন্যে - ফেসবুক)
ছোট ছবির জগতে পা রাখলেন জিৎ। (ছবি সৌজন্যে - ফেসবুক)

এবার ছোট ছবিতে জিৎ! জন্মাষ্টমীতে 'হরে কৃষ্ণ' নাম নিয়ে দেবেন বড় বার্তা

  • বড়পর্দা থেকে বেরিয়ে এবার ছোট ছবিতে জিৎ।জিতের প্রযোজনা সংস্থা জিৎ’স ফিল্ম ওয়ার্কস এবং গ্রাসরুট এন্টারটেনমেন্ট উপহার দিতে চলেছে তাদের প্রথম ছোট ছবি 'হরে কৃষ্ণ'।

বড়পর্দা থেকে বেরিয়ে এবার ছোট ছবিতে জিৎ। টলি-তারকার এই নয়া উদ্যোগের ঘোষণায় নড়ে চড়ে বসেছে তাঁর অনুরাগীরা। জিতের প্রযোজনা সংস্থা জিৎ’স ফিল্ম ওয়ার্কস এবং গ্রাসরুট এন্টারটেনমেন্ট উপহার দিতে চলেছে তাদের প্রথম ছোট ছবি 'হরে কৃষ্ণ'। নিজেই ইনস্টাগ্রামে এই খবর জানিয়েছেন জিৎ। সঙ্গে ছবির ব্যাপারে আরও মতামতের কথাও জানিয়েছেন। কেন ছোট ছবির দুনিয়ায় পা রাখলেন তারকা? জবাবে ছোট্ট করে জানিয়েছেন, 'অনেক সময় ছোট ছোট কাজ অনেক বড় বার্তা পৌঁছে দেয়। সেই জায়গা থেকেই এ বার ছোট ছবির মাধ্যমে বড় কথা বলার চেষ্টা করব'।

তবে প্রযোজনা করলেও এই ছবিতে অভিনেতা হিসেবে তাঁকে দেখা যাবে না জিতকে।'হরে কৃষ্ণ' দেখা যাবে জিৎ’স ফিল্ম ওয়ার্কস এবং গ্রাসরুট এন্টারটেনমেন্টের নিজস্ব ইউটিউব চ্যানেলে। এ ছবি মুক্তি পাবে ২৯ অগস্ট ।পরিচালক-প্রযোজক হিন্দোল চক্রবর্তী রয়েছেন এই ছোট ছবির দায়িত্বে। জিৎ নিজেই তাঁকে অনুরোধ করেছিলেন একটি ছোট ছবি বানানোর ব্যাপারে। এমন ছবি যেখানে আঁটোসাঁটো গল্প তো থাকবেই তার সঙ্গে থাকবে কোনও বার্তা। এবং অবশ্যই বিনোদন। কারণ জিতের নাম যে প্রোজেক্টের সঙ্গে জড়িত সেখানে বিনোদন থাকবে না তা কী হয়। 'হরে কৃষ্ণ'-তে দেখা যাবে শুভময় চট্টোপাধ্যায়, বুদ্ধদেব ভট্টাচার্য, রাজু মজুমদার, মন্টু মল্লিক, ফিরোজ আহমেদ, দেবাশিস রায়দের।

এছাড়াও জিতের হাতে রয়েছে দু'দুটি বড় বাজেটের ছবি ‘বাজি’ এবং ‘ইন্সপেক্টর নটিকে'। মিমি চক্রবর্তী এবং নুসরত ফরিয়াকে দেখা যাবে এই দুই ছবিতে জিতের নায়িকার ভূমিকায়। জানিয়ে রাখা ভালো, ইতিমসয়েই মুক্তি পেয়েছে ছবি দুটির গান।

বন্ধ করুন