বাংলা নিউজ > বায়োস্কোপ > Jeet-Navanya: মেয়ে নবন্যাকে নিয়ে সুইমিং পুলের জলে ডুব জিতের! ভক্তদের ছুঁড়লেন ফ্লাইং কিস
মেয়ে নবন্যার সঙ্গে জিৎ

Jeet-Navanya: মেয়ে নবন্যাকে নিয়ে সুইমিং পুলের জলে ডুব জিতের! ভক্তদের ছুঁড়লেন ফ্লাইং কিস

  • Jeet-Navanya: মেয়ে নবন্যাকে নিয়ে মজার খেলায় মত্ত জিৎ। শেয়ার করলেন ভিডিয়ো। অনুরাগীদের উদ্দেশ্যে ফ্লাইং কিস ছুঁড়লেন অভিনেতা। 

একমাত্র মেয়ের সঙ্গে খেলা করছেন বাবা জিৎ। হ্যাঁ, টলিউডের হার্টথ্রব অভিনেতা তিনি। দীর্ঘ দুই দশকের বেশি সময় ধরে বড় পর্দায় ঝড় তুলেছেন। তবে ব্যস্ত কর্মজীবনের পাশাপাশি বেশ পারিবারিক মানুষ তিনি। মেয়ে নবন্যার সঙ্গে সুইমিং পুলের জলে ডুব দিয়ে নেটমাধ্যমে ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেতা।

বাবা-মেয়ের সুইমিং পুলের জলে ডুব দিয়ে ফ্লাইং কিস করছেন ক্যামেরার দিকে। ভিডিয়ো শেয়ার করে জিৎ লেখেন, ‘জলের নীচে আমাদের বার্তা, সংকেতলিপি বুঝতে পারছেন..!’ মেয়ের সঙ্গে অভিনেতার ভিডিয়ো দেখে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেন। আরও পড়ুন: ‘রাগে অনুরাগে’র কড়ি-কোমলকে মনে আছে! এখন কোথায় আছে টুম্পা ঘোষ জানেন?

খুব একটা পরিবারের সঙ্গে ভিডিয়ো আপলোড করেন না জিৎ। তবে দিন দুয়েক আগে স্ত্রী মোহনা এবং মেয়ের সঙ্গে আরও একটি ভিডিয়ো আপলোড করেছিলেন অভিনেতা। ক্যাপশনে লেখা ছিল, ‘শুঁড়ের মধ্যে ভালোবাসায় ভর্তি’। আরও পড়ুন: KBC 14: আমিতাভকে ৫০ লাখ টাকার প্রশ্নের জবাব দিতে ব্যর্থ আনেরি! জানেন কী সেই প্রশ্ন?

জিতের পরবর্তী ছবি 'চেঙ্গিজ'। ‘রাবণ’-এর পর ফের বড় পর্দায় ‘চেঙ্গিজ’ হয়ে ফিরছেন তিনি। শ্যুটিং সেট থেকে নিজের লুক প্রকাশ্যে এনেছেন অভিনেতা। প্রসঙ্গত, করোনা পরিস্থিতির পর জিৎ-এর ছবি একটিমাত্র ছবি মুক্তি পয়েছে প্রেক্ষাগৃহে, রাবণ। বক্স অফিসে সেইরকম ফল করতে পারেননি এই ছবি। রিয়ালিটি শো ‘স্মার্ট জোড়ি’র মঞ্চে সঞ্চালকের আসনে দেখা গিয়েছে তাঁকে।

 

বন্ধ করুন