বাংলা নিউজ > বায়োস্কোপ > Jeet: 'ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু ভাবে না', দুই দশক কাটানোর পরেও টলিউড নিয়ে কেন এমন বললেন জিৎ?

Jeet: 'ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু ভাবে না', দুই দশক কাটানোর পরেও টলিউড নিয়ে কেন এমন বললেন জিৎ?

টলিউড নিয়ে কী বললেন জিৎ?

Jeet: আসছে জিৎ এবং রুক্মিণী মৈত্র অভিনীত প্রথম ছবি বুমেরাং। এটি একটি সায়েন্স ফিকশন ছবি হতে চলেছে। সদ্যই প্রকাশ্যে এসেছে এই ছবির ট্রেলার। সেই ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে কী জানালেন অভিনেতা?

আসছে বাংলার প্রথম সায়েন্স ফিকশন ছবি বুমেরাং। জিতের প্রযোজনায় তৈরি এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে জিৎ এবং রুক্মিণী মৈত্রকে। এটি যে কেবল সায়েন্স ফিকশন ছবি সেটাই নয়, একই সঙ্গে কমেডি ঘরানার ছবিও বটে। এই ছবিতেই প্রথমবার একসঙ্গে কাজ থুড়ি স্ক্রিন শেয়ার করলেন জিৎ এবং রুক্মিণী। যদিও এর আগে সুইজারল্যান্ড ছবিতে আবিরের সঙ্গে রুক্মিণী জিতের প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করেছিলেন। তবে এবার দুজনে স্ক্রিন ভাগ করলেন প্রথমবার। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে এই ছবির ট্রেলার। সেই ছবির ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে ইন্ডাস্ট্রি থেকে বন্ধুত্ব নিয়ে কথা বললেন জিৎ।

আরও পড়ুন: ৩০ বছরে প্রথম, কানের প্রতিযোগিতা বিভাগে অংশ নিল কোনও ভারতীয় ছবি! ৮ মিনিটের স্ট্যান্ডিং ওভেশন পেল অল উই ইমাজিন

ইন্ডাস্ট্রি এবং বন্ধুত্ব নিয়ে কী বললেন জিৎ?

এদিন জিৎ কথা প্রসঙ্গে আনন্দবাজারকে দেওয়া একটি সাক্ষাৎকারে বলেন, 'ইন্ডাস্ট্রিতে কেউই কাউকে বন্ধু বলে মনে করেন না। যদিও বা মনে করে মন থেকে সেটা তাঁরা কতটা মানে এটা নিয়ে সন্দেহ আছে। কিন্তু আমার আর রুক্মিণীর বন্ধুত্বটা সত্যিই। আশা করব আগামীতেও আমাদের এই বন্ধুত্ব একই রকম থাকবে। ভাঙবে না।'

জিৎকে নিয়ে কী বললেন রুক্মিণী?

জিতের প্রশংসায় পঞ্চমুখ রুক্মিণী। জানান এই ছবির শ্যুটিং চলাকালীন নাকি জিৎ তাঁকে সারাক্ষণ খাওয়া দাওয়া করতে বলেছেন। এমনকি শট দেওয়ার আগে গল্প করতেও বলেছেন। রুক্মিণীর মতে 'বন্ধু' জিতের মতো 'সুপারস্টার পাওয়া মুশকিল'।

আরও পড়ুন: পণ্ডিত হরিপ্রসাদ চৌরাসিয়ার বাঁশির সুরে মাতবে সা রে গা মা পা -র মঞ্চ, প্রকাশ্যে আবিরের শোয়ের দিনক্ষণ, কবে আসছে?

আরও পড়ুন: 'ঘুম থেকে উঠে দেখি ডান হাত নেই...', স্ত্রীকে চাকরি করতে দেবে না বলে হাত কেটে ফেলেন স্বামী! রেণুর গল্পে শিউরে উঠলেন রচনা

বুমেরাং ছবির প্রসঙ্গে

বুমেরাং ছবিতে উঠে আসবে এক রোবটের গল্প। থাকবে সুপারবাইকের কথাও। এই ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন রুক্মিণী। একটি মানুষ তথা জিতের স্ত্রীর চরিত্রে। আরেকটি হল রোবটের চরিত্রে। এই দুই চরিত্রের নাম নিশা আর ইশা। এখানে জিৎ ছাড়া আছেন সৌরভ দাস, রজতাভ দত্ত, খরাজ মুখোপাধ্যায়, প্রমুখ। আগামী ৭ জুন মুক্তি পাবে এই ছবিটি। সৌভিক কুণ্ডু এই ছবির পরিচালনা করেছেন। এটি বক্স অফিসে মুখোমুখি হবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্তর জুটির পঞ্চাশতম ছবি অযোগ্যর।

বায়োস্কোপ খবর

Latest News

হাত ভরা শাঁখা-পলা! চাঁদনী রাতে সাগর পাড়ে কাঞ্চন-শ্রীময়ী, ভোট মিটটেই হানিমুন? ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি T20I-তে প্রথম বোলার হিসেবে পরপর ২ ম্যাচে হ্যাটট্রিক কামিন্সের! নতুন সম্পর্কের জন্য আজকের দিনটি কাদের জন্য ভালো? কী বলছে আজকের প্রেম রাশিফল শিলিগুড়ির দিকে ‘কুনজর’ চিনের? বাংলাদেশে তিস্তা নিয়ে বড় পদক্ষেপ ভারতের বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের মীন রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল কুম্ভ রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল মকর রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল ধনু রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল

T20 WC 2024

ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের এক ইনিংসে ১৩টি ছয়! বাংলাদেশকে কচুকাটা করে রেকর্ড গড়লেন হার্দিক, শিবম দুবেরা ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.